img

Follow us on

Monday, Apr 29, 2024

Lok Sabha Elections 2024: প্রচারে গিয়ে পাথরের ঘায়ে জখম অন্ধ্রের মুখ্যমন্ত্রী, আরোগ্য কামনা প্রধানমন্ত্রীর  

নির্বাচনী প্রচারে অন্ধ্রের মুখ্যমন্ত্রীকে লক্ষ্য করে পাথর, কী বললেন প্রধানমন্ত্রী?...

img

অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী জগন্মোহন রেড্ডি।

  2024-04-14 12:28:47

মাধ্যম নিউজ ডেস্ক: পাথরের ঘায়ে জখম অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী জগন্মোহন রেড্ডি (Lok Sabha Elections 2024)। তাঁর কপাল ফেটে গিয়েছে। কপালে দু’টি সেলাইও করতে হয়েছে। রেড্ডির দ্রুত আরোগ্য প্রার্থনা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও।

কপালে সেলাই (Lok Sabha Elections 2024)

শনিবার নির্বাচনী প্রচারে গিয়েছিলেন রেড্ডি। লোকসভার পাশাপাশি এ রাজ্যে রয়েছে বিধানসভা নির্বাচনও। এদিন বিজয়ওয়াড়ায় প্রচারে গিয়ে রেড্ডি হাত নাড়ছিলেন দলীয় কর্মী-সমর্থকদের উদ্দেশে। সেই সময় জনতার ভিড় থেকে আচমকাই একটি (Lok Sabha Elections 2024) পাথরের টুকরো এসে লাগে মুখ্যমন্ত্রীর কপালে। স্থানীয় চিকিৎসক তাঁর কাটা জায়গা সেলাই করে দেন। এরপর ফের প্রচারে বের হন ওয়াইএসআর কংগ্রেস সুপ্রিমো।

কাঠগডায় টিডিপি

ওয়াইএসআর কংগ্রেসের কর্মী-সমর্থকদের দাবি, স্কুল বিল্ডিং থেকেই হামলা চালানো হয়েছিল। টিডিপি ভয় পেয়ে এমন ঘৃণ্য হামলা চালিয়েছে। অভিযোগ অস্বীকার করেছেন টিডিপি সুপ্রিমো চন্দ্রবাবু নাইডু। তিনি বলেন, “জগন্মোহন রেড্ডির ওপরে এই হামলার তীব্র নিন্দা করি। আমি নির্বাচন কমিশনের কাছে এই ঘটনার নিরপেক্ষ তদন্ত ও অভিযুক্তের কড়া শাস্তি দাবি করছি।” ঘটনার নিন্দা করেছেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিনও। এক্স হ্যান্ডেলে তিনি লিখেছেন, “অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রীর ওপর পাথর ছোড়ার তীব্র নিন্দা করি। রাজনৈতিক মতাদর্শের পার্থক্য কখনওই হিংসার রূপ নেওয়া উচিত নয়। গণতান্ত্রিক প্রক্রিয়ায় আমাদের পারস্পরিক সম্মান ও সৌজন্য তুলে ধরা উচিত। ওঁর দ্রুত সুস্থতা কামনা করি।”

প্রসঙ্গত, ১৩ মে নির্বাচন হবে অন্ধ্রপ্রদেশের ২৫টি লোকসভা কেন্দ্রে। এদিনই হবে রাজ্যের ১৭৫টি বিধানসভা কেন্দ্রের নির্বাচনও। রেড্ডির ওপর আঘাতের খবর পেয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। এক্স হ্যান্ডেলে তিনি লিখেছেন, “আমি আপনার দ্রুত আরোগ্য প্রার্থনা করি। অন্ধ্রপ্রদেশের সিএম ওয়াইএস জগন গুরুর সুস্বাস্থ্যও কামনা করি (Lok Sabha Elections 2024)।”

  আরও পড়ুুন: "বাংলা হচ্ছে জঙ্গিদের সেফ করিডর", বিস্ফোরক দিলীপ

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

 

Tags:

Madhyom

PM Modi

bangla news

Bengali news

Andhra Pradesh

lok sabha

stone pelting

Lok Sabha Elections 2024

Elections 2024

news in Bengali news


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর