img

Follow us on

Thursday, May 16, 2024

Amit Shah: ভারসাম্য হারাল শাহের কপ্টার, তারপর...

Lok Sabha Elections 2024: শাহের কপ্টার বিভ্রাট, তারপর কী হল?...

img

অমিত শাহ। ফাইল ছবি।

  2024-04-29 21:07:37

মাধ্যম নিউজ ডেস্ক: নির্বাচনী প্রচারে বেরিয়ে আর একটু হলে বিপদের মুখে পড়ছিলেন বিদায়ী কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। তিনি যখন কপ্টারের ভিতরে বসে ছিলেন, তখনই ভারসাম্য হারায় এই উড়ান। দ্রুত সেটি নিয়ন্ত্রণে চলে আসায় কোনও বিপদ ঘটেনি। অক্ষত রয়েছেন শাহও। বিশেষজ্ঞদের মতে, উড়ানের সময়ই এই বিপত্তি না হয়ে যদি মাঝ আকাশে হত, তাহলে বড় ধরনের কোনও বিপদ ঘটতে পারত।

কপ্টার বিভ্রাট (Amit Shah)

নির্বাচনী প্রচারে কার্যত চরকিপাক খাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির এই সেনাপতি (Amit Shah)। সোমবার তিনি গিয়েছিলেন বিহারের বেগুসরাইয়ে। সেখানেই ঘটে কপ্টার-বিভ্রাট। সোশ্যাল মিডিয়ার ভাইরাল হওয়া ভিডিওয় দেখা যাচ্ছে, উড়ানের সময়ই ভারসাম্য হারিয়ে ফেলেছে শাহের কপ্টার। হঠাৎই সেটি ডানদিকে হেলে যায়, পরক্ষণেই আবার হেলে পড়ে বাঁদিকে। চালকের তৎপরতায় দ্রুত কপ্টারটি চলে আসে নিয়ন্ত্রণে।

এটা কোনও ইস্যু নয়!

সরকারের তরফে জানানো হয়েছে, এটা কোনও ইস্যুই নয়। রিপোর্টে জানানো (Amit Shah) হয়েছে, জোরালো বাতাসের জেরে শাহের কপ্টারটি এই সমস্যার সম্মুখীন হয়েছিল। বছর ঊনষাটের এই নেতা নির্বাচনী প্রচারে বেরিয়েছিলেন। সরকারি সূত্রে বলা হয়েছে, শাহের কপ্টার যখন বেগুসরাইয়ে উড়ান শুরু করছিল, তখন ভারসাম্য হারিয়েছিল বলে কোনও কোনও চ্যানেল সম্প্রচার করছে। দয়া করে লিখে রাখুন, এমন কোনও ইস্যু নয় এটা।

আরও পড়ুুন: “একজনকে বাঁচাতে রাজ্য সরকার এগিয়ে আসবে কেন?” সন্দেশখালিকাণ্ড বিস্মিত সুপ্রিম কোর্ট

এদিকে, এদিনই এক জনসভায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেছিলেন, “তৃতীয়বারের জন্য নরেন্দ্র মোদিকে প্রধানমন্ত্রী বানালে বিহারে কাস্টিজমের অবসান ঘটবে। মেধার ভিত্তিতে রাজনীতির যাত্রা শুরু হবে।” এদিনের সমাবেশে ইন্ডি জোটকেও আক্রমণ শানান শাহ। বলেন, “যদি ইন্ডি জোট জেতে, কে প্রধানমন্ত্রী হবেন? তারা কী লালু যাদবকে প্রধানমন্ত্রী করবে? স্ট্যালিন কিংবা মমতা বন্দ্যোপাধ্যায় এই দেশকে সঠিক পথে চালিত করতে পারবেন, রাহুল বাবা? আপনি কি কখনও এই বিষয়টি নিয়ে ভেবেছেন?”

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এই দেশ, বিহার এবং মিথিলাঞ্চলকে আধুনিক যুগে নিয়ে যেতে চান। আর লালু যাদব নিয়ে যেতে চান লণ্ঠনের যুগে। একমাত্র নরেন্দ্র মোদিই পারেন আপনাকে লণ্ঠনের যুগ থেকে এলইডির যুগে নিয়ে যেতে (Amit Shah)।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

 

 

Tags:

Madhyom

Amit Shah

bangla news

Bengali news

lok sabha

news in bengali

Lok Sabha Elections 2024

Elections 2024

chopper


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর