img

Follow us on

Monday, Apr 29, 2024

Gujarat Hospital Fire: গুজরাটে দাতব্য হাসপাতালে ভয়াবহ আগুন, তড়িঘড়ি সরানো হল রোগীদের

১২৫জন রোগীকে স্থানান্তরিত করা হয়েছে অন্য হাসপাতালে...

img

আগুন নেভানোর কাজে ব্যস্ত দমকল বাহিনী।

  2023-07-30 12:12:49

মাধ্যম নিউজ ডেস্ক: কাকভোরে আগুন হাসপাতালে (Gujarat Hospital Fire)। তার জেরে ছড়ায় আতঙ্ক। দ্রুত সরিয়ে নেওয়া হয় হাসপাতালে ভর্তি থাকা প্রায় ১২৫ জন রোগীকে। খবর পেয়ে তড়িঘড়ি ছুটে আসে দমকল বাহিনী। গুজরাটের আমদাবাদ হাসপাতালের ওই ঘটনায় ছড়ায় চাঞ্চল্য। চলছে আগুন নেভানোর কাজও।

গল গল করে বেরতে থাকে ধোঁয়া

জানা গিয়েছে, রবিবার ভোর সাড়ে ৪টে নাগাদ আমদাবাদের শাহিবাগ এলাকার রাজস্থান হাসপাতালের বেসমেন্ট থেকে গল গল করে ধোঁয়া বের হতে দেখেন কয়েকজন রোগী ও রোগীর আত্মীয়রা। খবর দেওয়া হয় দমকলে। চলে আসে দমকল বাহিনী। দমকলের ২০-২৫টি ইঞ্জিন যুদ্ধকালীন তৎপরতায় আগুন নেভানোর চেষ্টা চালাচ্ছে।

সরানো হয় রোগীদের

দমকলের আধিকারিক জয়েশ খাদিয়া সংবাদ মাধ্যমকে জানান, রবিবার ভোর সাড়ে ৪টে নাগাদ আমদাবাদের ওই হাসপাতাল (Gujarat Hospital Fire) থেকে ফোন পান তাঁরা। অকুস্থলে দ্রুত পাঠানো হয় অগ্নিনির্বাপক ইঞ্জিন। তবে কী কারণে আগুন লাগল, তা এখনও জানা যায়নি। হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে হাসপাতালের বেসমেন্টে চলছে সংস্কারের কাজ। এই বেসমেন্টেই প্রথম দেখা গিয়েছিল আগুন। সেই আগুনই ছড়িয়ে পড়ার আশঙ্কায় দ্রুত সরিয়ে নেওয়া হয় হাসপাতালে ভর্তি থাকা রোগীদের।

পুলিশের ইন্সপেক্টর এমডি চম্পাবতী বলেন, দমকলের লোকজন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে। হাসপাতালের বেসমেন্ট থেকে এদিন বেলা ৯টা পর্যন্ত আগুন বেরতে দেখা গিয়েছে। এই বেসমেন্টেই (Gujarat Hospital Fire) আগুন লেগেছিল। তিনি বলেন, সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে হাসপাতালে ভর্তি থাকা প্রায় ১২৫জন রোগীকে অন্য হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। প্রসঙ্গত, হাসপাতালটি চালায় একটি দাতব্য সংস্থা।

আরও পড়ুুন: “মানসিক ক্রীতদাসত্ব থেকে বেরিয়ে আসতে হবে”, বললেন দত্তাত্রেয় হোসেবল

  

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

 
 

Tags:

bangla news

Bengali news

Gujarat

Gujarat Hospital Fire

Hospital Fire

ahmedabad hospital evacuation


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর