img

Follow us on

Saturday, May 18, 2024

Zareen Khan: সলমনের নায়িকার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি কলকাতায়, কেন জানেন?

ঠিক কী অভিযোগ অভিনেত্রী জারিন খানের বিরুদ্ধে?

img

অভিনেত্রী জারিন খান (সংগৃহীত ছবি)

  2023-09-18 12:48:39

মাধ্যম নিউজ ডেস্ক: হাউসফুল-২ খ্যাত অভিনেত্রী জারিন খানের (Zareen Khan) বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি শিয়ালদা আদালতের। সলমনের বিপরীতে ‘বীর’ ছবি দিয়ে যাত্রা শুরু করা জারিনের বিরুদ্ধে রয়েছে প্রতারণার অভিযোগ। বলিউডের অন্দরে কান পাতলে শোনা যায় সলমনের কারণেই নাকি ঝড়ের গতিতে উত্থান হয় জারিনের। পরে আবার তিনি বলিউড থেকে হারিয়েও যান। এবার তাঁর বিরুদ্ধেই উঠল প্রতারণার অভিযোগ।

ঠিক কী অভিযোগ?

অভিযোগ, ১২ লাখ টাকা পারিশ্রমিক নিয়েও কলকাতা এবং উত্তর ২৪ পরগনার ছ'টি কালীপুজোর অনুষ্ঠানে হাজির হননি জারিন (Zareen Khan)। আবার টাকাও ফেরত দেননি। উপরন্তু টাকা ফেরত চাইতে গেলে জারিন খানের ম্যানেজার প্রাণনাশের হুমকিও দেন। ২০১৮ সালের ৫ নভেম্বর ছিল কালীপুজো। সেই সময়ই বেশ কতগুলি প্যান্ডেল উদ্বোধন করতে আসার কথা ছিল অভিনেত্রীর। সেইমতো তিনি ভিডিও বার্তায় প্রচারও করেন। যেখানে তাঁকে বলতে শোনা যায় যে তিনি ৫ নভেম্বর কলকাতায় আসছেন। এতে বিপুল অঙ্কের আর্থিক ক্ষতির মুখে উদ্যোক্তা সংস্থা।

আরও পড়ুন: উদ্যোগী ঋতুপর্ণা, দীর্ঘ ১৪ বছর পর বাংলা সিনেমায় ফিরছেন শর্মিলা ঠাকুর!

জারিনের বিরুদ্ধে অভিযোগ দায়ের নারকেলডাঙা থানায়

জারিন খানকে আনার বিষয়ে উদ্যোগ নিয়েছিলেন ফিনিক্স ট্যালেন্ট ম্যানেজমেন্টের মালিক বিশাল গুপ্ত। তাঁর কথায়, ‘‘সকাল ছ'টায় ফ্লাইট ছিল জারিন খানের (Zareen Khan)। সেটা তিনি মিস করেন। ফের একাধিকবার প্লেনের টিকিটও বুক করান জারিন। ২০১৮ সালে সেই সময়ে কয়েক লাখ টাকা ব্যয় হয় জারিন খানের পিছনে। আনুষঙ্গিক খরচ মোট দাঁড়ায় ৪০ লাখ। পাশাপাশি তাঁর পারিশ্রমিক ১২ লাখ টাকা তো ছিলই।’’  

জারিন খান না আসায় নারকেলডাঙা থানায় ওই সংস্থার তরফ থেকে লিখিত অভিযোগ দায়ের করা হয়। এরপর জারিনকে (Zareen Khan) জিজ্ঞাসাবাদও করে পুলিশ। গত বছর ২৩ জুন জারিনের ম্যানেজারকে তদন্তে সহযোগিতা নির্দেশ দেয় কলকাতা হাইকোর্ট। এবার এই মামলায় চলতি মাসের ৭ তারিখে শিয়ালদা আদালতে চার্জশিট পেশ করেছে পুলিশ। রবিবার সেই চার্জশিট খতিয়ে দেখে আদালত জারিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করল।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Bollywood

bangla news

Bengali news

Zareen Khan


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর