img

Follow us on

Thursday, Sep 28, 2023

Sharmila Tagore: উদ্যোগী ঋতুপর্ণা, দীর্ঘ ১৪ বছর পর বাংলা সিনেমায় ফিরছেন শর্মিলা ঠাকুর!

বাংলা সিনেমায় ফিরছেন শর্মিলা ঠাকুর! কোন ছবিতে?

img

বাংলা সিনেমায় ফিরছেন শর্মিলা ঠাকুর। আনুষ্ঠানিক ঘোষণায় তিনি এবং ঋতুপর্ণা সেনগুপ্ত। সংগৃহীত ছবি

  2023-09-04 15:38:36

মাধ্যম নিউজ ডেস্ক: বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি থেকেই যাঁর ক্যারিয়ারের শুরু, সেই বাংলা থেকেই বিগত কয়েক বছর ধরে দূরে সরে গিয়েছেন তিনি। আর এবার সব দূরত্ব কাটিয়ে আবার বাংলা সিনেমাতে দীর্ঘ ১৪ বছর পর ফিরে আসছেন শর্মিলা ঠাকুর (Sharmila Tagore)। আর শর্মিলা ঠাকুরের বাংলাতে প্রত্যাবর্তনের পিছনে যাঁর উদ্যোগ সবচেয়ে বেশি, তিনি আর কেউ না, ঋতুপর্ণা সেনগুপ্ত। গত শুক্রবার শহরের এক পাঁচতারা হোটেলে এই সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা করা হয়। ছবির নাম ঠিক করা হয়েছে ‘পুরাতন’। ছবিটি পরিচালনা করছেন সুমন ঘোষ। আর ছবিটি প্রযোজনা করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এই ছবিতে দেখা যাবে ইন্দ্রনীল সেনগুপ্তকেও।

শর্মিলা ঠাকুর (Sharmila Tagore) কী জানিয়েছেন এই ছবি সম্পর্কে?

বাংলা সিনেমায় প্রত্যাবর্তনে খুবই যে খুশি শর্মিলা ঠাকুর, অনুষ্ঠানের দিনই তাঁর বক্তব্যে সেটি প্রকাশ পায়। বাংলাতে তার শেষ ছবি 'অন্তহীন', সেখানেও তিনি অসাধারণ অভিনয় করেন। তারপরই হঠাৎ বাংলা সিনেমা থেকে অনেক দূরে সরে যান তিনি। তিনি (Sharmila Tagore) এই প্রত্যাবর্তন নিয়ে বলেন, "আসলে এখন ভালো ছবি করতে চাই,  আর ঋতুপর্ণার সাথে তো আমার অনেকদিনের ভালো পরিচয়, সুমনের ছবিও আমি দেখেছি। আশা করছি একটি ভালো ছবিই উপহার দিতে পারব সবাইকে।"

শর্মিলার (Sharmila Tagore) এই বাংলা ছবিতে ফিরে আসা নিয়ে কী জানিয়েছেন ঋতুপর্ণা?

ঋতুপর্ণা জানান, "আসলে সুমনের সঙ্গে আমার শর্মিলা ঠাকুরের বিষয়ে কথা হয়। পরে তিনি এই ছবির চিত্রনাট্য পড়েন এবং আমাদের সম্মতি দেন এই ছবি নিয়ে এগিয়ে যাওয়ার।" 
অপরদিকে এই ছবির পরিচালক সুমন 'কাবুলিওয়ালা' নামক এক ছবির শুটিংয়ের জন্য কাশ্মীরে ছিলেন। তাই শুক্রবার আয়োজিত অনুষ্ঠানে তিনি উপস্থিত থাকতে পারেননি। খুব তাড়াতাড়ি এই নতুন ছবির কাজ শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক থেকে প্রযোজক। বাংলাতে শর্মিলার (Sharmila Tagore) আবার ফিরে আসার খবরে খুশি তাঁর ভক্তমহল।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Bengali Cinema

bengali movie

indian film industry

sharmila tagore


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর