img

Follow us on

Monday, Jun 17, 2024

Celebs Congratulate PM Modi: চিরঞ্জীবী থেকে অনিল কাপুর! মোদিকে অভিনন্দন বার্তা পর্দার তারকাদের

PM Modi: টানা তিনবার প্রধানমন্ত্রী! এক্স হ্যান্ডেলে মোদিকে শুভেচ্ছা বার্তায় ভরালো সকলে

img

সংগৃহীত চিত্র

  2024-06-10 16:04:47

মাধ্যম নিউজ ডেস্ক: ৯ জুন, ২০২৪-এ ভারতের রাজধানী দিল্লিতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ভারতের প্রধানমন্ত্রী হিসেবে এটি নরেন্দ্র মোদির তৃতীয় মেয়াদের সূচনা। এদিন রাষ্ট্রপতি ভবনে আয়োজিত এই অনুষ্ঠানে বিশিষ্ট ব্যক্তিসহ সমাজের বিভিন্ন স্তরের কয়েক ডজন সেলিব্রিটি উপস্থিত ছিলেন। ভিআইপি অতিথিদের মধ্যে ছিলেন মুকেশ আম্বানি এবং তার ছেলে অনন্ত আম্বানি, শাহরুখ খান, অক্ষয় কুমার, রজনীকান্ত সহ আরও অনেকে (Celebs Congratulate PM Modi)।

তবে এদিন শপথ গ্রহণের পর সোশ্যাল মিডিয়াতেও প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দেন চিরঞ্জীবী থেকে অনিল কাপুর সকলেই। বলিউড সেলেব্রিটিরা তাঁদের এক্স হ্যান্ডেলে অভিনন্দন জানান মোদিকে। এদিন এক্স হ্যান্ডেলে মেগাস্টার চিরঞ্জীবী নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা বার্তা (Celebs Congratulate PM Modi) দিয়ে জানিয়েছেন, "অনেক অনেক অভিনন্দন নরেন্দ্র মোদিজি। তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রী হিসেবে আপনার আগামী পথ খুব উন্নত ও গৌরবময় হোক।"


এ প্রসঙ্গে বলিউড স্টার অনিল কাপুর তাঁর এক্স হ্যান্ডেলে প্রধানমন্ত্রীর উদ্দেশে লিখেছেন, "নরেন্দ্র মোদিজি তৃতীয় বারের জন্য প্রধানমন্ত্রী হওয়ার শপথ গ্রহনে আপনাকে অনেক শুভেচ্ছা। আমি শুধু চাই দেশের উন্নতি হোক।" 


মালায়ালাম সুপারস্টার মোহনলাল (Celebs Congratulate PM Modi) তার এক্স হ্যান্ডেলে লিখেছেন, "অনেক অনেক শুভ কামনা মোদিজি। আপনার নেতৃত্বে দেশের ভবিষ্যৎ আগামী দিনে আর উজ্জ্বল হোক।"

দেশ খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের   হোয়াটসঅ্যাপ , ফেসবুকটুইটার , টেলিগ্রাম  এবং গুগল নিউজ  ।

Tags:

Madhyom

Narendra Modi

India

PM Modi

bangla news

Bengali news

news in bengali

Anil Kapoor

Prime Ministar

Chiranjeevi

Celebs Congratulate PM Modi


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর