img

Follow us on

Monday, May 20, 2024

Mamata Banerjee: চুরি ধরা পড়তেই মমতার মুখে কেন সিনেমার প্লট?  

চুরি ধরা পড়তেই মমতার মুখে কেন সিনেমার প্লট?  

  2023-05-05 18:21:08

মুখ্যমন্ত্রীর (Mamata Banerjee) মুখে এ কোন কথা? দলীয় নেতাদের দুর্নীতি (scam) আর কোটি কোটি টাকা উদ্ধারের (money recovery) পর চোর চোর আওয়াজ ওঠায় এবার কি অন্য ছক তৃণমূল নেত্রীর? ভাইপোর নব জোয়ার কর্মসূচি ধাক্কা খাওয়ায় উত্তরবঙ্গে গিয়ে পাশে দাঁড়িয়েছেন তিনি। আর সেখানেই এবার তাঁর গলায় ফাঁদের কথা। নাটক ফাঁস হয়ে যাওয়াতেই কি সিনেমার প্লট (cineme plot) খুঁজছেন তিনি? না হলে কীভাবে তিনি বলেন, সিনেমার কায়দায় কেউ টাকা লুকিয়ে রেখেছে কিনা? তিনি কি বলতে চাইছেন, পার্থর বান্ধবীর ঘরে উদ্ধার হওয়া টাকার ছবি পুরোটাই বানানো? 

দুর্নীতির দায়ে বিপদে পড়েছে দল। আর গোয়েন্দাদের বিরুদ্ধে লোক খ্যাপানোর পথে হাঁটছেন তিনি। একজন মুখ্যমন্ত্রী হয়ে ডাক দিচ্ছেন ইডি, সিবিআই, বিএসএফের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর । তারপর তিনিই বলছেন, আপনারা গরীব, আপনাদের কাছে কী আর পাবে! ঠিকই তো, গরীব মানুষের কাছে কী পাওয়া যাবে? যারা চুরির টাকা লুঠ করেছে, তাদের কাছেই তো উদ্ধার হবে খাজানা। আর তা বুঝেই কি রাগ চেপে রাখতে পারছেন না তিনি? 

মুখ্য়মন্ত্রী বলছেন, ফাঁদ পাতা হয়েছে। বিরোধীরা বলছেন, কে ফাঁদ পেতেছে, তা টের পাচ্ছে জনতা। চাকরি চুরি, বালি চুরি, কয়লা চুরি, চুরির পর চুরির ঘটনা চালিয়ে যেতে এতদিন জেলায় জেলায় ফাঁদ পেতেছিল শাসক দল। আর তা ফাঁস হয়ে যেতেই কি পাল্টা সিনেমার প্লট সাজাতে চাইছেন খোদ মুখ্যমন্ত্রী? 

 

 

 

Tags:

Mamata Banerjee

CM Mamata Banerjee

Teacher Recruitment scam

ssc scam

mamata banerjee latest news

mamata banerjee speech

mamata banerjee news

partha chatterjee news

Bengal scam

mamata banerjee news today

mamata banerjee today

mamata banerjee today speech

money recovered

bengal job scam

mamata banerjee malda

mamata banerjee on money recover


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর