img

Follow us on

Friday, May 03, 2024

Suvendu Adhikari: এগরায় শুভেন্দু,পুলিশের বিরুদ্ধে আনলেন বিস্ফোরক অভিযোগ

এগরায় শুভেন্দু, ঘিরে ধরে কান্না স্বজনহারা পরিজনদের

  2023-05-17 19:17:32

বারবার বেআইনি কারখানায় বিস্ফোরণ, মৃত্যু। তবুও পুলিশকে টাকা দিয়ে বহাল তবিয়তে চলতো সেই কারখানা। পুলিশ যে টাকা তুলত, তা আইসিকে সাসপেন্ড করে বুঝিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী। কিন্তু এভাবে যে মানুষের ক্ষোভ চাপা দেওয়া যায় না, তা ফুটে উঠল এদিনের ছবিতে। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ঘটনাস্থলে পৌঁছতেই তাঁকে ঘিরে ধরে কান্নায় ভেঙে পড়ল এগরার স্বজন হারাদের পরিবার। মৃতদের পরিজনদের পাশে থাকার আশ্বাস দিয়েছে বিজেপি। ঘটনার দায় স্বীকার করে মুখ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত বলে দাবি করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী

স্থানীয়রা জানিয়েছেন, যার কারখানায় বিস্ফোরণ হয়েছে, সেই ভানু বাগ ২০১৩ সালে পঞ্চায়েতে তৃণমূল প্রার্থী ছিলেন। ২০১৮ সালে তাঁর বৌমা প্রার্থী হন। একদিকে পুলিশ, অন্যদিকে শাসক দলের আনুগত্য, সবকিছুকে হাতিয়ার করেই এলাকায় কেউকেটা হয়ে ওঠেন ভানু। কয়েক বছর আগে পুলিশ তাঁকে গ্রেফতার করলেও, সেটাও ছিল সাজানো। সব বেআইনি কাজই স্বচ্ছন্দে চলত পুলিশকে টাকা দিয়ে। এলাকার মানুষ তাই ফুঁসছেন। শুভেন্দুর অভিযোগ, পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে তৃণমূলকে বোমা সরবরাহের জন্য এই কারখানা তৈরি হয়েছিল।

শাসকের বিরুদ্ধে এলাকার মানুষ যে কতটা রেগে আছে, তা টের পেয়েছে তৃণমূলের প্রতিনিধি দল। এলাকায় পৌঁছেই চোর চোর ধ্বনি শুনতে হয়েছে মানস ভুঁইয়া, দোলা সেনদের।

অভিযুক্ত ভানু বাগ এখনও পলাতক। ঘটনার পরই বাইকে চেপে ওড়িশার দিকে পালিয়েছেন তিনি। ঘটনার তদন্তে খাদিকুল গ্রামে পৌঁছেছে সিআইডি। তবে গ্রামের মানুষ চাইছে প্রতিকার। পুলিশের মদতে একটা বেআইনি কারখানা কীভাবে দিনের পর দিন চালু থাকতে পারে, মুখ্য়মন্ত্রীর কাছে সেই জবাবই চাইছে গোটা এগরা।

 

 

Tags:

Mamata Banerjee

bomb blast

Sukanta Majumdar

blast

mamata banerjee drama

bomb blast news

bomb blast news today

west bengal bomb blast

bomb blast in west bengal

bjp sukanta majumdar

bengal bomb blast news

egra

egra blast news

egra bomb blast

egra bomb blast news

egra news

egra latest news

egra news latest

khadikul bomb blast news update

egra news today

egra latest news today

egra death

nia on egra blast

bomb blasts

mamata on egra blast

sukanta majumdar egra blast

  egra blast

egra blast today

suvendu at egra

sukanta at shantipur

mamata banerjees resignation demand

suvendu adhikari egra visit

police minister resignation demand


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর