img

Follow us on

Monday, Jun 17, 2024

Recruitment Scam: ইডি তল্লাশির কথা কিভাবে জানল অয়নের বান্ধবী?

WhatsApp_Image_2023-03-21_at_2032.48

  2023-03-21 20:56:17

দুর্নীতি-অবৈধ নিয়োগ-অতিরিক্ত অর্থ-রূপ আর রুপোর হাতছানি-মডেল আসক্তি এবং কামিনী সংযোগ।
তৃণমূল কংগ্রেসের নিয়োগ দুর্নীতিতে সব মশলা মজুত। পার্থ চট্টোপাধ্যায়, কুন্তল ঘোষ, শান্তনু বন্দ্যোপাধ্যায়ের পর এবার অয়ন শীল। দ্য প্রোমোটার।

প্রোমোটার অয়ন শীল মজেছিলেন পেশায় সিভিল ইঞ্জিনিয়ার শ্বেতা চক্রবর্তীর রূপের মোহে। সুন্দরী মডেল কন্যাকে বেছে নিয়েছিলেন নিজের প্রোমোটিং ব্যবসার ব্র্যান্ড অ্যাম্বাসাডার হিসেবে। পেশায় সিভিল ইঞ্জিনিয়ার কামারহাটি মিউনিসিপ্যালিটিতে কর্মরত শ্বেতা চক্রবর্তীর আবদার ছিল একটা চার চাকা চাই। তখন চোখ রঙিন। গরম পকেট । এক্স ইউ ভি দিতে হাত কাঁপেনি অয়নের। শুধু কি গাড়ি? কামারহাটি পুরসভার ঠিক উল্টো দিকে জগন্নাথ নিকেতনে একটি দামী ফ্ল্যাটও আছে দুজনের। অয়ন শীল আর শ্বেতা চক্রবর্তীর। পুরসভায় নিয়োগ দুর্নীতির তদন্ত করতে গিয়ে ইডি হাতে এবার অয়ন শ্বেতা জুটির হদিশ। তারপরেই জানা যায় জগন্নাথ নিকেতনের বিলাসবহুল ফ্ল্যাটের হদিশ। প্রতিবেশী বাসিন্দাদের মতে মামা ভাগ্নী পরিচয় নিয়ে ঐ ফ্ল্যাটে থাকতেন অয়ন-শ্বেতা।  
 
জানা গেছে অয়ন শীলের স্ত্রীর সুবাদেই নাকি শ্বেতার সঙ্গে প্রথম পরিচয় অয়নের। কিন্তু কে এই শ্বেতা? নৈহাটির জেলাপাড়ার বিজয় নগরের বাসিন্দা। ছোট থেকে এখানেই বড় হয়েছে শ্বেতা চক্রবর্তী। পাড়ার লোকের দাবি, এলাকায় ভাল মেয়ে বলেই পরিচিত ছিলেন শ্বেতা চক্রবর্তী। কিন্তু খবর ছড়িয়ে পড়তেই সেখানেও প্রতিবেশিরা হতবাক, কি করে বদলে গেল মেয়েটা? 

ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদের জন্য শ্বেতাকে ডেকে পাঠিয়েছে ইডি আধিকারিকরা। ইডি সূত্রে জানা যাচ্ছে, ২০১৬ সালে কামারহাটি মিউনিসিপ্যালিটিতে চাকরি পেয়েছিল শ্বেতা। সিভিল ইঞ্জিনিয়ার হিসেবে।  তবে সেই চাকরি পাওয়াতেও অয়ন শীলের হাত আছে কিনা জানা যায়নি। নিয়োগ দুর্নীতির তদন্ত করতেই শ্বেতার নাম সামনে আসে। কারণ এখানেও সেই এক্স ইউ ভি গাড়ি উপহার দেওয়ার গল্প। জানা গেছে অয়ন শীলের যেখানে যত প্রোমোটিং-এর ব্যবসা আছে তা দেখভাল করতেন এই শ্বেতা চক্রবর্তী। অয়নের ব্যবসার ব্র্যান্ড অ্যাম্বাসাডারও ছিলেন শ্বেতা। তবে এই সব জানতেন না বলে দাবি শ্বেতার বাবা, অরুণ চক্রবর্তীর। অরুণচক্রবর্তী স্বাস্থ্য বিভাগের অবসর প্রাপ্ত কর্মী। তিনি ক্যামেরার সামনে আসতেও অস্বীকার করেন। দেড় তলার জানলা থেকেই জানালেন, গাড়ি কেনার টাকা অয়নই দিয়েছিল শ্বেতাকে। এটা তাঁরা জানতেনও।

তবে, নিয়োগ দুর্নীতির পালে বাঘ পড়ার পর থেকেই অয়ন আসছিলেন না রথতলার জগন্নাথ নিকেতনের ফ্ল্যাটে। অয়ন ধরা পরার পর একদিন গাড়ি নিয়ে এসে প্রচুর জিনিসপত্র নিয়ে চলে যায় শ্বেতা। তবে সেগুলো কাগজপত্র বা ফাইল কিনা তাঁরা জানেন না বলে জানিয়েছেন প্রতিবেশীরা। 
 
ইডি আদালতে জানিয়েছে, ইডি-রেইডের কথা আগেই পৌছে গেছিল শ্বেতা চক্রবর্তীর কাছে। অয়নের মোবাইলের মেসেজ চেক করতে গিয়ে, ইডি কর্তারা হতবাক।  তাঁদের দাবি, ইডি রেইডের আগেই শ্বেতা টেক্সট করেন, অয়ন শীলকে। 
হোয়াটস মেসেজে জানায়, "পালিয়ে যাও, জিনিসপত্র সরিয়ে দাও, ইডি আসতে পারে"
 
তবে মিউনিসিপ্যালিটির চেয়ারম্যানের বক্তব্য অফিসের কাজ ছাড়া কোন কথাবার্তা হত না শ্বেতার সঙ্গে। সরকারি পদ্ধতি মেনেই কর্মচারীর বিরুদ্ধে যা ব্যবস্থা নেওয়ার তা নেওয়া হবে, 
 

কামারহাটির সাধারণ মানুষের বক্তব্য,নিয়োগ দুর্নীতির যাবতীয় কান্ডই কি কামারহাটিতে? পার্থ বান্ধবী অর্পিতার বিলাস বহুল ফ্ল্যাট থেকে অয়ন বান্ধবী শ্বেতা ফ্ল্যাট। আর কি মজার সংযোগ। সব ক্ষেত্রেই মামা-ভাগ্নী সম্পর্কে থাকতেন দুজনে। নিয়োগ দুর্নীতি তৃণমূলের নেতাদের পারিবারিক সম্পর্কেও গভীর প্রভাব ফেলেছিল বোঝাই যাচ্ছে। কামিনী কাঞ্চন কোম্পানি। আর অন্ধকার সম্পর্কের হাতছানি। 

recruitment scam,recruitment scam news,recruitment scam news update,recruitment scam update,recruitment,recruitment scam latest news,west bengal recruitment scam,recruitment scam news live,recruitment scam latest update,recruitrment scam,recuitment scam, ayan seal,ayan seal tollywood,ayan seal house ed raid,santanu close ayan seal,ayan sil,ayan shil,saltlake ayan seal flat raid,ayan sweta,ayan shill,santanu close ayan sil,kabadi kabadi producer ayan seal,ayan sil news,ayan shil news,ayan sil upadte,ayan sil municipality scam,ayan shil update,ayan sil news today, ayan's girlfriend, girlfriend ayan, sweta chakrobarty, ed search, enforcement directorate, bangla news.bengali news, madhyom

 

Tags:

Madhyom

Enforcement Directorate

Recruitment

Recruitment scam

recruitment scam news

west bengal recruitment scam

recruitment scam update

recruitment scam news live

recruitment scam news update

recruitment scam latest news

recruitment scam latest update

ayan shil

recruitrment scam

recuitment scam

Ayan Sil

ayan seal

ayan seal tollywood

ayan seal house ed raid

santanu close ayan seal

saltlake ayan seal flat raid

ayan sweta

ayan shill

santanu close ayan sil

kabadi kabadi producer ayan seal

ayan sil news

ayan shil news

ayan sil upadte

ayan sil municipality scam

ayan shil update

ayan sil news today

ayan's girlfriend

girlfriend ayan

sweta chakrobarty

ed search

bangla news.bengali news


আরও খবর


ছবিতে খবর