img

Follow us on

Monday, May 20, 2024

Mamata Banerjee: জীবনকৃষ্ণ ধরা পড়তেই কোন ভয়ে অমিত শাহকে টার্গেট মমতার?

জীবনকৃষ্ণ ধরা পড়তেই কোন ভয়ে অমিত শাহকে টার্গেট মমতার?

  2023-04-17 19:30:27


সারা দুনিয়া দেখল বিধায়ক মোবাইল ছুঁড়ে ফেলছেন-মুখ্যমন্ত্রী বলছেন গেমপ্ল্যান। ঘরের ছেলের কাজে তিতিবিরক্ত হয়ে বাবা-মা-বোন বলছে, পরিচয় দিতে লজ্জা লাগছে। আর মুখ্যমন্ত্রী দেখছেন কেন্দ্রের অভিসন্ধি। মুর্শিদাবাদের বড়ঞাঁর তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহাকে আজ সকালেই গ্রেফতার করে সিবিআই। উদ্ধার হয় তাঁর আর একটি মোবাইল। টানা তিনদিন তল্লাশি চালিয়ে বিধায়কের কাছ থেকে মিলেছে সাড়ে ৩ হাজার পাতার নথি। রয়েছে চাকরিপ্রার্থীদের তালিকা। কিন্তু এসবের পিছনেও চক্রান্ত দেখছেন মুখ্যমন্ত্রী। তাঁর মনে হচ্ছে, গোয়েন্দারা বিধায়কের ঘরে গিয়ে রেখে এসেছে। জীবনকৃষ্ণের বাড়ির লোকজন যখন ছেলের কৃতকর্মে হতাশ, তিতিবিরক্ত, তখন মুখ্যমন্ত্রী কোন কারণে তাঁর পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন সেটা এক রহস্য। বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের এক টুইটে এই রহস্য আরও ঘনীভূত হয়েছে। সুকান্ত লিখেছেন, দুটি মোবাইলই কেন পুকুরে ছুড়ে ফেললেন বিধায়ক? কাকে আড়াল করতে চাইছেন তিনি? ভাইপোকে? মুখ্যমন্ত্রী কি সেকথা জানতে পেরেই বলছেন, কেউ কারুর বাড়িতে কিছু রেখে আসতেই পারে!

শুধু এখানেই থেমে থাকেননি মুখ্যমন্ত্রী। তিনি টার্গেট করেন খোদ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে। সংক্রান্তির দিন সিউড়ির সভা থেকে রাজ্য বিজেপিকে ২০২৪ এর দিশা বেঁধে দিয়েছেন অমিত শাহ। জানিয়েছেন, লোকসভা ভোটে ৩৫টি আসন জিতলেই ২০২৫ এর মধ্যে পড়ে যাবে তৃণমূল সরকার। এই মন্তব্য টেনে এনে এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর ইস্তফা দাবি করেন মুখ্যমন্ত্রী

চাকরি বিক্রির দুর্নীতির দায়ে যখন তৃতীয় বিধায়ক গ্রেফতার, তখন দুর্নীতি চাপার চেষ্টা করছেন তৃণমূল নেত্রী। বলছেন, পুরোটাই চক্রান্ত। কিন্তু রাজ্যবাসী বুঝতে পারছে কোনটা আসল সত্য। আর তা বুঝতে পেরেই কি অফেন্স ইজ দ্য বেস্ট ডিফেন্সের পথ বেছে নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়?

 

 

Tags:

 

cbi

Mamata Banerjee

ED

Teacher Recruitment scam

mamata banerjee latest news

mamata banerjee news

mamata banerjee today

mamata vs amit shah

Jiban Krishna Saha

jiban krishna saha cbi

jiban krishna saha house raid

jiban krishna saha mobile recover

jiban krishna saha news

jibankrishna saha

jibankrishna saha news

mamata banerjee targets amit shah

amit shah at birbhum

jiban krishna saha arrest

jiban krishna saha arrested

cbi arrest jiban krishna saha

jiban krishna saha home

jiban krishna saha and ssc


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর