img

Follow us on

Saturday, Apr 20, 2024

Kaliaganj firing: CBI তদন্তের দাবিতে অনড় পুলিশের গুলিতে মৃত মৃত্যুঞ্জয়ের পরিবার

CBI তদন্তের দাবিতে অনড় পুলিশের গুলিতে মৃত মৃত্যুঞ্জয়ের পরিবার

  2023-05-31 01:47:08

কালিয়াগঞ্জের রাধিকাপুরে নিহত মৃত্যুঞ্জয় বর্মনের বাড়িতে জাতীয় মানবাধিকার কমিশনের সদস্যরা। 
কথা বলেন নিহত মৃত্যুঞ্জয়ের স্ত্রী গৌরী বর্মন, দাদা মৃণালকান্তি বর্মন এবং খুড়তুতো দাদা বিষ্ণু বর্মনের সঙ্গে। দীর্ঘক্ষণ চলে জিজ্ঞাসাবাদ। রেকর্ড করা হয় তিনজনের বয়ান। শুধু বয়ান রেকর্ডই নয় পুরো তদন্ত প্রক্রিয়াটি ভিডিওগ্রাফি করেন মানবাধিকার কমিশনের সদস্যরা। 
  
গত ২২ এপ্রিল কালিয়াগঞ্জ ব্লকের সাহেবঘাটা এলাকার গাঙ্গুয়া গ্রামের এক নাবালিকাকে ধর্ষণ করে খুনের ঘটনায় উত্তাল হয়ে উঠেছিল গোটা এলাকা। সাধারণ মানুষ প্রতিবাদ জানাতে কালিয়াগঞ্জ থানায় ঘেরাও করেন। সে সময়ে জনতা পুলিশ সংঘর্ষে ধুন্ধুমার কান্ড। মার খায় পুলিশ মারধোর। থানায় আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। এরপরই ২৬ শে এপ্রিল রাতে বিষ্ণু বর্মনকে গ্রেফতার করতে তার বাড়ি রাধিকাপুর গ্রাম পঞ্চায়েতের চাঁদগাঁ গ্রামে যায় পুলিশ। বিষ্ণু বর্মনকে না পেয়ে তার বাবা এবং জামাইকে গ্রেফতার করতে গেলে পরিবারের সদস্যরা সহ গ্রামবাসিরা বাধা দেয়। তখন পুলিশ পুলিশ বেগতিক দেখে গুলি চালালে মৃত্যুঞ্জয় বর্মনের মৃত্যু হয়। 
 
যদিও সংবাদমাধ্যমের সামনে কোন প্রতিক্রিয়া দেননি জাতীয় তদন্তকারী দলটির সদস্যরা। তবে এখন পরিবারের সকলের আশা বিচার পাবে মৃত্যুঞ্জয়ের পরিবার।  

যে ঘটনা চাপা দিতে শুরু থেকেই সক্রিয় ছিল রাজ্য সরকার। কালিয়াগঞ্জ থানার পুলিশের বিরুদ্দের অভিযোগ, আর তদন্তের ভার দেওয়া হয়েছিল রাজ্য পুলিশকেই। অর্থাৎ অপরাধী তদন্তকারী বিচারক সবই একজন। এমন হয় নাকি। জাতীয় মানবাধিকার কমিশন আসা ঠেকাতেও নানারকম কৌশল নেয় রাজ্য সরকার। অবশেষে জাতীয় মানবাধিকার কমিশনের তদন্ত তো শুরু হল আশাবাদী পরিবার বিচার পাবে পুলিশের গুলিতে খুন হওয়া মৃত্যুঞ্জয় বর্মন.

Tags:

CBI investigation

cbi

Madhyom

bangla news

Bengali news

Kaliaganj

police

Kaliaganj Incident

kaliaganj chaos

kaliaganj update

kaliyaganj

kaliaganj latest news

Police Firing

Kaliaganj Clash

Kaliaganj Firing

Mrityunjay Barman

kaliaganj news today

police shooting

police firing death

police firing died

demanded

bjp demands cbi investigation

cbi probe investigation

mrityunjoy case cbi investigation

demanded cbi investigation

demands

cbi probe demand

mrityunjay


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর