img

Follow us on

Monday, May 20, 2024

Anubrata Mondal: কেন অনুব্রতকে চিনতে চাইছেন না সহোদর ভাইয়েরা?

কেন অনুব্রতকে চিনতে চাইছেন না সহোদর ভাইয়েরা?

  2023-04-28 00:02:08

বাপ-মেয়ে গ্রেফতারের পর এখন বীরভূমের মণ্ডল পরিবারে উলটপুরান!

অনুব্রতর দুই ভাইয়ের পরিবার এখন চিনতে চাইছেন না দাদা আর ভাইঝিকে। ক্যামেরার সামনে না বললেও জানিয়ে দিলেন সুব্রত মণ্ডল। যে অনুব্রতর সঙ্গে আগেও সম্পর্ক ছিল না এখনও নেই।

অনুব্রতরা তিন ভাই। অনুব্রত-সুব্রত আর দেবব্রত। শুরু থেকেই উচ্চাকাঙ্খী অনুব্রত। প্রথম থেকেই বীরভূমে মমতার ডানহাত। এগারো সালে ক্ষমতায় আসার পর। মাছ বিক্রেতা অনুব্রত মণ্ডলের অবস্থা বদলে যায়। তড়তড়িয়ে বাড়তে থাকে অনুব্রতর ক্ষমতা। আর ক্রমশ দূরে সরে যেতে থাকেন পরিবারের লোকজন। অনুব্রতর পর অনুব্রতর মেয়ে সুকন্যা গ্রেফতারের পর মুখ খুললেন ভাইরা। প্রশ্ন হল এদ্দিন প্রকাশ্যে বলেননি কেন? এখনই বা বলছেন কেন? ক্যামেরা চলছে জেনেই আর কিছু বলতে চাইলেন না। একই ছবি দেবব্রত মণ্ডলের পরিবারেও দাদা ভাইঝিকে চিনতে চাইছেন না মণ্ডল পরিবার।

গরু পাচার কাণ্ডে গত বছর অগাস্টে গ্রেফতার হন অনুব্রত। আট মাস বাদে গ্রেফতার তাঁর মেয়ে সুকন্যা। তারপরই মুখ খুলছেন একে একে। পিছিয়ে নেই পাড়া প্রতিবেশিরাও।

একদিন এই ঘরে রাত বারোটা পর্যন্ত যে আড্ডা চলত অনুব্রতকে ঘিরে সেই গত আট মাস সুকন্যার খবর নিতেও কেউ আসেননি।  আসেননি অনুব্রতকে বাবা ডাকা, বিদ্যুৎ বরণ গায়েন । যাকে ভরসা করে নীর ডেভালপারের ডিরেক্টোর বানিয়েছিলেন অনুব্রত। সবাই সরে যাচ্ছেন। গত আট মাসে কার্যত নিঃসঙ্গ হয়ে যান সুকন্যা। নিজেই সামলানোর চেষ্টা করছিলেন অনুব্রত সাম্রাজ্য। কিন্তু তাঁর পক্ষেও সবটা সম্ভব হচ্ছিলা না। মেজাজ হারাচ্ছিলেন। তাই তলবের পর আর দেরি করেননি। আশঙ্কা ছিল গ্রেফতার হবেন হয়েছেন। 


খারাপ সময়ে এখন একে একে সকলেই হাত ছাড়ছেন। নামে দলের জেলা সভাপতি থাকলেও। জেলার সূত্রে খবর অনুব্রত সাম্রাজ্যের দ্রুত হাত বদল হয়ে যাচ্ছে। বাঁটোয়ারা করে নিচ্ছেন নতুন নেতারা, কারণ বীরভূম ফ্লো যাতে বন্ধ না হয় তেমনই নাকি নির্দেশ ওপরতলার। তৃণমূল অভ্যন্তরের বিভিন্ন সূত্র জানাচ্ছে, নির্বাচনের পর সমস্ত ঠান্ডা হয়ে গেলে। নিঃস্ব অনুব্রত্র হাত ছাড়তে পারে নব জোয়ারের তৃণমূল। তাই নির্বাচনের আগে গা বাঁচিয়ে খেলছে তৃণমূল কংগ্রেস! 

তিহাড়ের লৌহকপাট ভেদ করে এই আওয়াজ কি পৌছাছে অনুব্রতর কাছে? খবর পাচ্ছেন অনুব্রত? 

Tags:

Madhyom

anubrata mondal

Mamata

bangla news

Bengali news

Anubrata

anubrata mondal latest news

anubrata mondal news

Sukanya Mondal

sukanya mondal news

ed arrest sukanya mondal

sukanya mondal arrest

sukanya mondal arrest by ed

sukanya mondal arrest news today

anubrata mondal daughter arrest

anubrata mondal daughter arrest news

sukanya mondal latest news

brothers don't want to know

don't want to know

brothers

brothers of anubrata

anubrata's brother

mondal family


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর