img

Follow us on

Sunday, Apr 21, 2024

Kancha Badam song: কাঁচা বাদাম গান খ্যাত ভুবন বাদ্যকরের একী অবস্থা! জানলে চমকে উঠবেন

কাঁচা বাদাম গান করে রাতারাতি সেলেব্রিটি হয়ে উঠেছিলেন ভুবন বাদ্যকর। গ্রামের বাড়িতে অট্টালিকা তৈরি করেছেন তিনি। কিন্তু, নিজের গ্রাম ছেড়ে ভাড়া বাড়িতে রয়েছেন বাদাম কাকু। কেন?

img

দুবরাজপুরে ভাড়া বাড়িতে বাদামকাকু ভুবন বাদ্যকর

  2023-03-07 12:13:28

মাধ্যম নিউজ ডেস্কঃ কাঁচা বাদাম কাকুর কথা মনে আছে। ভুবন বাদ্যকর। বীরভূমের দুবরাজপুরের কুড়ালজুড়ি গ্রামে তাঁর বাড়ি। কাঁচা বাদাম গান (Kancha Badam Song) গেয়ে সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি তিনি জগত্ বিখ্যাত হয়ে উঠেছিলেন। তাঁর গান কচিকাঁচা থেকে সেলেব্রিটি সকলের মন জয় করে নিয়েছিল। দেশের গন্ডি ছাড়িয়ে বিদেশের মাটিতেও তাঁর গান সমানতালে সমাদৃত হয়েছে। সাউথ থেকে টলিউড কিংবা বলিউডের স্টারদের সঙ্গে তাঁকে দেখা গিয়েছিল। আর্থিক দুরাবস্থা কাটাতে অনেকেই তাঁকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন। এক চিলতে ঘরে থাকা বাদাম ফেরি করা ভুবনবাবু গ্রামের বাড়িতে হাঁকিয়েছেন আস্ত একটি অট্টালিকা। স্ত্রী-সন্তানকে নিয়ে সেখানে সুখে দিন কাটানোর স্বপ্ন ছিল তাঁর। কিন্তু, কথায় বলে সবার নাকি সুখ সই না। বাদামকাকুর সুখও বেশিদিন সইনি। গ্রামের অট্টালিকা ছেড়ে তিনি দুবরাজপুরে ভাড়া বাড়িতে রয়েছেন।

নিজের বাড়ি ছেড়ে বাদাম কাকু ভাড়া বাড়িতে রয়েছেন কেন? Kancha Badam Song

এমনিতে তাঁর অজান্তেই বাদাম গানের (Kancha Badam Song) কপিরাইট অন্যজনের রয়েছে। তাই, কাঁচা বাদাম নিয়ে গান (Kancha Badam Song) গাইলে কপিরাইটের বেড়াজালে তিনি আটকে পড়ছেন। আর এই আইনি জটিলতায় তিনি বাদাম নিয়ে কোনও গানও লিখতে পারছেন না। ফলে, তাঁর সৃষ্টি কাঁচা বাদাম গানের (Kancha Badam Song) রয়্যালটি তিনি পাচ্ছেন না। এক সময় গ্রামের এক চিলতে ঘর তাঁর ঠিকানা ছিল। তাঁর দিকে কেউ ফিরেও তাকাতো না। সেখান থেকে তাঁর অট্টালিকা তৈরি করা,  গ্রামের সকলের নজর কেড়েছিল। তাই, গ্রামের ছোট-বড় কোনও অনুষ্ঠান হলেই সেলেব্রিটি বাদাম কাকুর কাছে মোটা টাকা চাঁদা চাওয়া হত। সেই টাকা দিতে না পারলে জোর করে মোবাইল কেড়ে নেওয়া হত বলে অভিযোগ। ফলে, গ্রামের একাংশের জুলুমবাজিতে তিনি অতিষ্ঠ হয়ে উঠেছিলেন। শান্তিতে থাকার জন্যই নিজের অট্টালিকায় তালা ঝুলিয়ে দুবরাজপুর গার্লস স্কুলের কাছে একটি দোতলা বাড়িতে ঘর ভাড়া নিয়েছেন তিনি। রোজগার নেই বললেই চলে। স্ত্রীর সঙ্গে রান্না করতেও তাঁকে দেখা গিয়েছে। ভুবনবাবু বলেন, আগের মতো আর ফেরি করতে পারি না। ছেলে সিভিক ভলান্টিয়ার। তাঁর রোজগারের টাকায় সংসার চলছে আমাদের। নিজের বাড়িতে সুখে থাকব ভেবেছিলাম। সেটাও কপালে সইল না। আর ঘর ভাড়াও অনেক টাকা। তাই, কতদিন ভাড়া বাড়িতে থাকতে পারব না নিয়ে চরম দুশ্চিন্তায় রয়েছি। তাঁর কোনও এক নতুন গান নেটিজেনদের হৃদয় স্পর্শ করতে পারে। সেই  অপেক্ষায় দিন গুনছেন বাদাম কাকু।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Dubrajpur

kancha badam

badam kaku

rent house

copy right

kancha badam song


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর