img

Follow us on

Saturday, Apr 20, 2024

Barrackpore: ‘মায়ের আশীর্বাদে অসুর শক্তিকে নাশ করব’, তৃণমূলকে আক্রমণ অর্জুনের  

বড়মার মন্দিরে পুজো শুরু করলেন অর্জুন, পার্থকে খোঁচা ভূমিপুত্র নন...

img

ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিং। সংগৃহীত চিত্র।

  2024-03-26 09:17:38

মাধ্যম নিউজ ডেস্ক: নৈহাটিতে বড়মার মন্দিরে পুজো দিয়ে নির্বাচনের প্রচার শুরু করলেন বারাকপুরের (Barrackpore) বিজেপি প্রার্থী অর্জুন সিং। গতকাল চতুর্থ প্রার্থী তালিকা প্রকাশ করেছে বিজেপি। এরপর আজ থেকেই প্রচারে নেমে পড়লেন বিজেপি প্রার্থীরা। তৃণমূলের প্রার্থী পার্থ ভৌমিককে আক্রমণ করে নির্বাচনে জয়ের সঙ্কল্প নিলেন অর্জুন। তিনি বললেন, "মায়ের আশীর্বাদে অসুর শক্তিকে নাশ করব।" পাল্টা তৃণমূল কটাক্ষ করেছে বিজেপিকে।

কী বললেন অর্জুন সিং (Barrackpore)?

বারাকপুরের (Barrackpore) বিজেপি প্রার্থী অর্জুন সিং তৃণমূলকে আক্রমণ করে বলেন, “মায়ের কাছে প্রার্থনা করলাম, মা আমাকে সফল করুন। যত অসুর শক্তি আছে, তাদের নাশ করবেন।” এই প্রসঙ্গে তিনি আরও বলেন, "পার্থ ভৌমিক এই এলাকার ভূমিপুত্র নন। ভূমিপুত্র হলে নৈহাটি ছেড়ে সোদপুরে যেতেন না। তাঁর বাড়ি ওখানেই। নৈহাটিতে মোহভঙ্গ হয়েছে তাই বেশির ভাগ সময় বাইরে থাকেন। এই শিল্পাঞ্চলের মানুষ ২০১১ থেকে ভূমিপুত্র হিসাবে অর্জুনকেই পেয়েছেন। মানুষের সুখে দুঃখে আমাকেই পায় কাছে। তাই মায়ের কাছ থেকে আমার উপর আশীর্বাদ যেন বর্ষিত হয়।"

আর কী বললেন?

বারাকপুরের (Barrackpore) প্রার্থী অর্জুন আরও বলেন, “আমার পরিবার ১৪০ বছরের পরিবার। এই এলাকায় আমরা ১৪০ বছর ধরে মানুষের সেবা করে আসছি। এই এলাকার মানুষের আশীর্বাদ আমার উপরে থাকবে।” অপর দিকে তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক বলেন, “৪ জুন ফলাফল আসবে। অর্জুন সিং নিজে চোখে সর্ষে ফুল দেখবেন।”

উল্লেখ্য তৃণমূলের ব্রিগেডের জনগর্জন সভায় বারাকপুরের প্রার্থী হিসাবে পার্থ ভৌমিকের নাম ঘোষণা করা হয়েছিল। সেই সময়ে অর্জুন বলেন আমার সঙ্গে বিশ্বাসভঙ্গ করা হয়েছে। আগে জানতে পারলে আসতাম না সভায়। কিন্তু অর্জুন সিং প্রথম বারের জন্য ২০১৯ সালে সাংসদ হয়েছিলেন বিজেপির টিকিটেই। পরে ২০২১ সালের পর নিজে আবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলের ফিরে যান। কিন্তু ফের এবার লোকসভার আগে তৃণমূল থেকে টিকিট না পেয়ে আরেকবার দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগদান করেন। লোকসভা নির্বাচনের আবহে বারাকপুর  এখন বেশ সরগরম।  

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

bangla news

Bengali news

arjun singh

Lok Sabha Election 2024

barrackpore


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর