img

Follow us on

Friday, Jul 19, 2024

Darjeeling: রাজ্যে একেরপর এক গণপিটুনির ঘটনার মাঝেই ডাইনি অপবাদে বধূকে মারধর!

Woman: ফাঁসিদেওয়াতে ডাইনি অপবাদে বধূনির্যাতন!

img

প্রতীকী চিত্র।

  2024-07-02 15:03:34

মাধ্যম নিউজ ডেস্ক: রাজ্যে একেরপর এক গণপিটুনির ঘটনার মাঝেই এবার ডাইনি অপবাদে বধূকে মারধরের অভিযোগে শোরগোল পড়েছে। ঘটনা ঘটেছে দার্জিলিং (Darjeeling) জেলার ফাঁসিদেওয়ার পেটকির জজটলায়। স্বামী মারা যাওয়ার পর স্বামীরই পরিবারের লোকজন এই নির্যাতনের কাজ করেছে বলে নির্যাতিতার ভাইয়ের দাবি। অপরদিকে বধূর ভাসুর সকল অভিযোগ অস্বীকার করেছেন। রাজ্যে একই ভাবে গত কয়েকদিন ধরে তারকেশ্বর, ঝাড়গ্রাম, কলকাতা, বারাসত সহ একাধিক জায়গায় গণপিটুনির ঘটনায় চাঞ্চাল্য তৈরি হয়েছে।

বোনের শরীরে ছুরির আঘাত (Darjeeling)!

ঘটনা ঘটেছিল গত ২৬ জুন, বুধবার। জানা গিয়েছে স্বামীর মৃত্যুর কাজকর্ম শেষ হতেই ডাইনি অবাদ দিয়ে বাচামণি টুকুকে মারধর করা হয়। এরপর ওঁই গৃহবধূকে গাড়িতে তুলে ভাইয়ের বাড়িতে ফেলে দেওয়া হয়। সেই সঙ্গে আরও অভিযোগ করা হয়, মহিলা মদ্যপ অবস্থায় রয়েছেন, তাই ভাইয়ের কাছে দিয়ে যাওয়া হয়েছে। কিন্তু এরপর ২ দিন ধরে জ্ঞান না ফেরায় এবং মহিলার শরীর দেখতেই চমকে ওঠেন পরিবারের লোকজন। এদিকে গৃহবধূর ভাইয়ের বক্তব্য, “আমার বোনের (Woman) শরীরে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। এখন তাঁকে উত্তরবঙ্গ মেডিক্যাল (Darjeeling) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমি দোষীদের বিরুদ্ধে কঠোর শাস্তির দাবি জানাই।” পাল্টা গৃহবধূর ভাসুর মঙ্গল সোরেনের দাবি, “এমন কোনও ঘটনা ঘটেনি। মিথ্যা অভিযোগ করা হয়েছে।”

আরও পড়ুনঃ ২৮ জুন বসেছিল জেসিবির ‘ইনসাফ’ সভা! নির্যাতনের ঘটনা কার নির্দেশে ২ দিন চাপা ছিল?

কয়েক সপ্তাহ ধরে চলছে গণপিটুনি!

রাজ্যের একাধিক জায়গায় গত কয়েক সপ্তাহ ধরে চলছে গণপিটুনি। শুধু তাই নয় বেধড়ক মারধরে বেশ কয়েক জনের মৃত্যুর ঘটনাও ঘটেছে। বনগাঁ, বারাসত, মধ্যমগ্রাম, অশোকনগর এলাকায় ছেলে ধরা সন্দেহের ঘটনায় একাধিক জায়গায় গণপিটুনির ঘটনা ঘটেছে। একই সঙ্গে বৌবাজার, সল্টলেকে বেধড়ক মারধরের কারণে একাধিক ব্যক্তির মৃত্যু পর্যন্ত হয়েছে। আবার তারকেশ্বরে গাড়ি চোরের সন্দেহে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে একজনকে পিটিয়ে মারা হয়েছে বলে অভিযোগ এসেছিল। একই ভাবে ঝাড়গ্রামেও টোটো চালককে মোবাইল চোর সন্দেহে পিটিয়ে হত্যা করার ঘটনা ঘটেছে। এর মধ্যে আবার ফাঁসিদেওয়াতে (Darjeeling)  বধূনির্যাতন (Woman) হয়েছে। সবটা মিলিয়ে প্রশাসন উদ্বেগ প্রকাশ করেছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

news in bengali

woman

Darjeeling Chopra

slander


আরও খবর


ছবিতে খবর