img

Follow us on

Saturday, Apr 20, 2024

Jhargram: "বিজেপির প্রতীকে জয়ী হয়ে আদিবাসী সমাজের জন্য কাজ করব", বললেন প্রণত টুডু

ঝাড়গ্রাম কেন্দ্রে জয়ের বিষয়ে ১০০ শতাংশ নিশ্চিত বিজেপি প্রার্থী প্রণত টুডু...

img

বিজেপি প্রার্থী ডাক্তার প্রণত টুডু। সংগৃহীত চিত্র।

  2024-03-31 14:25:39

মাধ্যম নিউজ ডেস্ক: চিকিৎসকের চাকরি ছেড়ে ঝাড়গ্রাম (Jhargram) কেন্দ্রের বিজেপি প্রার্থী হলেন ডাক্তার প্রণত টুডু। গতকাল বিজেপির প্রার্থীর অষ্টম তালিকা প্রকাশিত হলে তাঁর নাম ঘোষণা হয়। অপর দিকে জনজাতি সংরক্ষিত আসনে তৃণমূলের প্রার্থী হয়েছেন সাঁওতাল সাহিত্যিক কালীপদ সরেনকে। আগের বারের এই কেন্দ্রে বিজেপির জয়ী প্রার্থী ছিলেন কুনার হেমব্রম। কয়েকদিন আগে নিজের পদ থেকে ইস্তফা দিয়েছেন চিকিৎসক প্রণতবাবু। তিনি বলেন, "বিজেপির প্রতীকে জয়ী হয়ে আদিবাসী সমাজের জন্য কাজ করব"। নির্বাচনী প্রচারে এবার দুই ভূমিপুত্রের জমজামাট নির্বাচনী লড়াই হতে চলেছে। বিজেপি অবশ্য আত্মবিশ্বাসী।

কে বিজেপি প্রার্থী (Jhargram)?

প্রণতের আদি বাড়ি ঝাড়গ্রাম (Jhargram) লোকসভার অন্তর্গত পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড় থানার দিবাটিতে। ডাক্তারি পেশার কাজে ঝাড়গ্রাম শহরে থাকেন তিনি। গত ১২ বছর তিনি রেডিয়োলজি বিভাগে ছিলেন। তিনি বিজেপির কাজের সঙ্গে অনেক দিন ধরেই যুক্ত ছিলেন। একই সঙ্গে নানা সমাজ সেবা মূলক কাজ, গ্রাম্য এলাকায় স্বাস্থ্য শিবির, জঙ্গল মহলের মনিষীদের জন্ম জয়ন্তী পালন, ভাষা শিক্ষা ইত্যাদি সামজিক কাজের জন্য কাজ করতে দেখা গিয়েছে তাঁকে। আদিবাসী পিছিয়ে থাকা বর্গের মানুষের জন্য সমাজ সেবা মূলক অনেক কাজ করেছেন তিনি।

আরও পড়ুনঃ অনুব্রতের গড়ে বিজেপির প্রার্থী প্রাক্তন আইপিএস দেবাশিস ধর, প্রধান ইস্যু ‘ল অ্যান্ড অর্ডার’

কী বলেন প্রার্থী হয়ে?

ঝাড়গ্রামের (Jhargram) বিজেপি প্রার্থী হয়ে প্রণত বলেন, “খুব ভালো লাগছে কেন্দ্র এবং রাজ্য নেতৃত্ব আমার উপর ভরসা করেছেন। বিজেপির প্রতীকে জয়ী হয়ে আমি আদিবাসী সমাজের জন্য সামাজিক কাজ করব। এলাকার মানুষকে অনেক প্রাপ্য অধিকার থেকে বঞ্চনার শিকার হতে হয়েছে। সমাজের কাজের জন্য দল আমাকে বিশেষ দায়িত্ব দিয়েছে। আগামী দিনে ভালো ফল হবে। জয় ১০০ শতাংশ নিশ্চিত।”

তৃণমূলের বক্তব্য

পাল্টা তৃণমূলের পক্ষ থেকে ঝাড়গ্রাম (Jhargram) জেলা পরিষদের কর্মাধ্যক্ষ সুমুন সাহু বলেন, “বিজেপি এত দিন প্রার্থী খুঁজে পাচ্ছিল না। আমাদের লক্ষ্য জয়ের ব্যবধান বৃদ্ধি করা। রাজ্যের উন্নয়নের জন্য আরও কাজ করব আমরা। মানুষ তৃণমূলের পাশে রয়েছেন।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

bangla news

Bengali news

Jhargram

Lok Sabha Election2024

social work

pranata tudu


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর