img

Follow us on

Tuesday, Apr 23, 2024

Dilip Ghosh: “যেখানেই দাঁড়াব সেখানেই জিতব”, কেন্দ্র বদলেও স্বমহিমায় দিলীপ ঘোষ

“যেখানে আমি লড়ব সেটাই আমার কেন্দ্র”, প্রার্থী তালিকা ঘোষণার পর আত্মবিশ্বাসী দিলীপ…

img

বিজেপি নেতা দিলীপ ঘোষ। সংগৃহীত চিত্র।

  2024-03-26 14:06:57

মাধ্যম নিউজ ডেস্ক: বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) কেন্দ্রের বদল ঘটেছে। আগের বার ২০১৯ সালের লোকসভার ভোটে মেদিনীপুর থেকে জয়ী হয়েছিলেন এই নেতা। এবার তাঁর কেন্দ্রের বদল ঘটেছে। এবার তিনি লড়বেন বর্ধমান-দুর্গাপুর কেন্দ্র থেকে। তবে কেন্দ্র বদলে তৃণমূলের কটাক্ষকে পাল্টা নিজের স্বমেজাজে উত্তর দিয়ে বলেন, “যেখানেই দাঁড়াব সেখানেই জিতব।”

কী বললেন দিলীপ (Dilip Ghosh)?

তৃণমূলের পক্ষ থেকে মেদিনীপুরের প্রার্থী হয়েছেন জুন মালিয়া। এই কেন্দ্রে বিজেপির প্রার্থী হয়েছেন অগ্নিমিত্রা পল। মূলত মহিলা প্রার্থীর বিরুদ্ধে মহিলা প্রার্থী দিয়ে বিজেপি নির্বাচনী লড়াইকে বিরাট চমক দিয়েছে বলে মনে করা হচ্ছে। অপর দিকে বিজেপির দক্ষ সংগঠক দিলীপ ঘোষ (Dilip Ghosh) দলের নির্বাচনী কেন্দ্র বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের প্রার্থী হয়ে বলেন, “যেখানে আমি লড়ব সেটাই আমার কেন্দ্র। আর সেখানেই আমি জিতব। দল সেই কারণে আমাকে ওখানে পাঠিয়েছে। আমি সংগঠনকে গ্রামেগঞ্জে নিয়ে গিয়েছি। আমরা সকলে নরেন্দ্র মোদিকে প্রধানমন্ত্রী করার জন্য লড়াই করার ময়দানে নেমেছি। ফলে সব জায়গাতে আমাদের নির্বাচনী লড়াই করতে হবে। দলের সিদ্ধান্তের বাইরে আমি কোনভাবেই যাবো না।” তিনি এই প্রসঙ্গে বলেন আজই আমি নির্বাচন কেন্দ্র দুর্গাপুর যাবো।

আরও পড়ুনঃ চিন থেকে ঋণ নেওয়াই কি কাল হল দেশটির? কী বললেন মালদ্বীপের প্রাক্তন রাষ্ট্রপতি

টিকিট প্রত্যাশিত ছিল

২০১৯ সালে মেদিনীপুর কেন্দ্র থেকে লোকসভার নির্বাচনে লড়াই করে ১ লক্ষ ভোটের ব্যবধানে জয়ী হয়েছিলেন বিজেপির প্রাক্তন সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। এই কেন্দ্রের প্রতি বুথে বুথে সংগঠন তৈরি করেছিলেন তিনি। সূত্রে জানা গিয়েছে, প্রাথমিক ভাবে তিনি এই কেন্দ্রেই নিজের টিকিট প্রত্যাশা করেছিলেন। এমনকী নিজের ঘনিষ্ঠ মহলে সেই কথা জানিয়েও ছিলেন। কিন্তু দলের ইচ্ছেতে তাঁকে বর্ধমান-দুর্গাপুর থেকেই লড়তে হচ্ছে। অবশ্য কেন্দ্র বদলে জয়ের বিষয়ে বিন্দু মাত্র চিন্তিত নন। তিনি বলেন, "মোদিজির সৈনিক হিসাবে যে কোনও জায়গা থেকে লড়াই করতে বললে পিছু পা হবো না।" অপর দিকে মেদিনীপুর তৃণমূল প্রার্থী জুন মালিয়া বলেছেন, “দিলীপদা মানসিক চাপে রয়েছেন।”

   

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

Dilip Ghosh

bangla news

Bengali news

Lok Sabha Election 2024

Purba Bardhaman


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর