img

Follow us on

Friday, May 03, 2024

Shah Rukh Khan: ক্যান্সার আক্রান্তের স্বপ্নপূরণ, মন্নত থেকে ভিডিওকল এল খড়দহে, কথা বললেন শাহরুখ

Shah Rukh Khan: মৃত্যুর আগে কিং খানের সঙ্গে দেখা করার ইচ্ছের কথা ভাইরাল হয়েছিল ট্যুইটারে

img

শিবানী চক্রবর্তী (বাঁদিকে), শাহরুখ খানের সঙ্গে ভিডিও কলের ছবি (নিজস্ব চিত্র)

  2023-05-24 10:20:56

মাধ্যম নিউজ ডেস্ক: এত তাড়াতাড়ি স্বপ্নপূরণ হবে তা কল্পনাও করতে পারেননি খড়দা দক্ষিণপল্লির বছর ষাটের শিবানী চক্রবর্তী নামে এক বৃদ্ধা। দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত তিনি। মেয়ের কাছে মৃত্যুর আগে শাহরুখ খানকে (Shah Rukh Khan) দেখার শেষ ইচ্ছা জানিয়েছিলেন তিনি। অসুস্থ মায়ের শেষ ইচ্ছেপূরণ করার জন্যে তাঁর মেয়ে মরিয়া চেষ্টা চালিয়ে যান। ট্যুইটারে মায়ের ইচ্ছের কথা জানিয়ে তিনি পোস্টও করেছেন। সেটা ভাইরালও হয়। এরপরই শাহরুখ  নিজেই তাঁদের সঙ্গে যোগাযোগ করেন।

কী বললেন শিবানীদেবীর মেয়ে?

ভিডিও কল করে শিবানীদেবীর সঙ্গে তিনি কথা বলেন। শিবানীদেবীর মেয়ে প্রিয়া চক্রবর্তী বলেন, আমি শাহরুখ খানের (Shah Rukh Khan)  অন্ধ ফ্যান। আমার কাছে শাহরুখের কথা শুনে মা তাঁর ফ্যান হয়ে উঠেছেন। তবে, মায়ের ইচ্ছে এত তাড়াতাড়ি আমি পূরণ করতে পারব তা স্বপ্নেও ভাবিনি। শাহরুখ নিজে আমাদের ভিডিও কল করে অনেকক্ষণ ধরে কথা বলেন। কলকাতায় এলে আমাদের বাড়িতে আসার কথা বলেছেন। আর বাড়িতে এসে মায়ের কাছে কাঁটা ছাড়া মাছ খাওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন। মায়ের চিকিত্সা সংক্রান্ত সমস্ত খোঁজখবর নেন। চিকিত্সায় সাহায্য করার আশ্বাস দেন তিনি। একইসঙ্গে তিনি আমি কিছু করি কি না জানতে চান। আমার বিয়েতে তিনি আসবেন বলে জানিয়েছেন। আমি জানি, সেটা কখনও সম্ভব নয়। কিন্তু, তিনি আমার অসুস্থ মায়ের সামনে এরকম কথা বলেছেন বলে খুব ভাল লাগছে।

কী বললেন শিবানীদেবী?

পরিবার সূত্রে জানা গিয়েছে, শিবানীদেবী বেসরকারি সংস্থায় চাকরি করতেন। ২০২২ সালের আগস্ট মাসেই তাঁর ক্যান্সার ধরা পড়ে। এখন তিনি চিকিত্সাধীন রয়েছেন। বেসরকারি সংস্থায় কাজ করার সময় সুযোগ পেলে শাহরুখ খানের সিনেমা দেখতে  তাঁর ভাল লাগত। পরে, মেয়ের মুখে শাহরুখের জীবনের অনেক কাহিনী শুনেছেন তিনি। বলা ভাল, শাহরুখকে তাঁর বরাবরই ভাল লাগত। কিন্তু, মেয়ের মুখে শাহরুখের গল্প শুনে নিজের অজান্তেই তিনি বলিউড বাদশার অন্ধ ভক্ত হয়ে ওঠেন। আর ক্যান্সারে আক্রান্ত হওয়ার পরই কিং খানকে দেখার জন্য তিনি মরিয়া হয়ে উঠেছেন। ঘরের মধ্যেই শাহরুখের (Shah Rukh Khan) ছবি দেখে তাঁর দিকে ফ্যাল ফ্যাল করে চেয়ে থাকেন। কখনও ছবির সামনে গিয়ে তিনি বির বির করেন। হয়তো ছবির সামনে গিয়ে তাঁকে মনে প্রাণে দেখার একবার প্রার্থনা করেন তিনি। শিবানীদেবী বলেন, কতদিন বাঁচব আমি জানি না। তবে, মৃত্যুর আগে আমার দুটি স্বপ্ন ছিল। প্রথমত, আমার মেয়ের বিয়ে দেওয়া। আর দ্বিতীয় এবং শেষ ইচ্ছে হল, শাহরুখ খানকে (Shah Rukh Khan) একবার দেখার। আর সেই শাহরুখ নিজে আমাকে ফোন করে কথা বললেন তা ভাবতে পারিনি। ভিডিও কল করে চোখের সামনে তাঁকে আমি দেখে অভিভূত হয়ে গিয়েছি। আর আমার এই কষ্টের সময় তিনি আমার পাশে থাকার কথা বলায় তাঁর প্রতি শ্রদ্ধা আমার কয়েকগুণ বেড়ে গেল।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Sharukh Khan

Shah Rukh Khan

bangla news

Bengali news

kharda


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর