img

Follow us on

Wednesday, Jun 19, 2024

ICC World Cup 2023: বিশ্বকাপে ভারতের হার মেনে নিতে না পেরে আত্মঘাতী যুবক

ভারতের হার দেখে বাড়ি ফিরে এ কী করলেন যুবক?

img

বেলিয়াতোড় থানা (ফাইল ছবি)

  2023-11-21 13:18:22

মাধ্যম নিউজ ডেস্ক: বিশ্বকাপ ফাইনালে রোহিত শর্মা, বিরাট কোহলি আউট হতেই অসুস্থ হয়ে পড়েছিলেন মুর্শিদাবাদের বেলডাঙার সুকুমার বন্দ্যোপাধ্যায় নামে এক ক্রিকেটপ্রেমী। হাসপাতালে নিয়ে যাওয়ার পর হৃদরোগে আক্রান্ত হয়ে ওই প্রবীণ ক্রিকেটপ্রেমীর মৃত্যু হয়। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার বিশ্বকাপ (ICC World Cup 2023) ফাইনালে ভারতের হার মেনে নিতে না পেরে বাঁকুড়ার বেলিয়াতোড়ে আত্মঘাতী হলেন এক ক্রিকেটপ্রেমী যুবক। পুলিশ জানিয়েছে, মৃতের নাম রাহুল লোহার। বয়স ২৩ বছর।

ঠিক কী ঘটনা ঘটেছিল? (ICC World Cup 2023)

রবিবার ভারত এবং অস্ট্রেলিয়ার ফাইনাল বিশ্বকাপ (ICC World Cup 2023) খেলা ছিল। সেই খেলা দেখতে মেতে উঠেছিলেন সবাই। বাঁকুড়ার বেলিয়াতোড়েও একদল যুবক মেতেছিলেন ক্রিকেট উন্মাদনায়। সকলে একসঙ্গে খেলা দেখছিলেন। অস্ট্রেলিয়ার কাছে ভারত পরাজিত হওয়ার সঙ্গে সঙ্গে মুষড়ে পড়েন রাহুলবাবু। হারের দুঃখ সহ্য করতে না পেরে অবশেষে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন তিনি। পরিবার সূত্রে জানা গেছে, বন্ধুদের সঙ্গে ফাইনাল খেলা দেখেছিলেন রাহুলবাবু।  রাত্রে খেলা দেখে তার নিজের বাড়িতে আসেন তিনি। ঘরের ভিতরেই গলায় ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেন। হঠাৎ পরিবার সহ পাড়ার বন্ধু-বান্ধব খবর পেয়ে ছুটে যান। তড়িঘড়ি পাড়া-প্রতিবেশীরা রাহুলকে উদ্ধার করে বেলিয়াতোড় প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। সেখানেই চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বেলিয়াতোড় থানার পুলিশ। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে তারা।

মৃতের পরিবারের লোকজনের কী বক্তব্য?

মৃত যুবকের জামাইবাবু উত্তম শূর বলেন, ক্রিকেট পাগল ছিল রাহুল। ক্যাটারিং-এর কাজও করত। ফাইনাল (ICC World Cup 2023)  নিয়ে সে খুব আশায় ছিল। সকাল থেকে সব কাজ ফেলে সে ফাইনাল খেলা দেখতে বসেছিল। ভারত হেরে যেতেই ও মানসিকভাবে ভেঙে পড়েছিল। তবে, এভাবে সে আত্মঘাতী হবে, এটা কেউ আমরা বুঝে উঠতে পারছি না। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

bangla news

Bengali news

Suicide

ICC World Cup 2023


আরও খবর


ছবিতে খবর