img

Follow us on

Tuesday, Apr 23, 2024

Paschim Medinipur: জুন মালিয়ার নির্বাচনী প্রচারে তৃণমূলের দলীয় কোন্দল প্রকাশ্যে! অস্বস্তিতে দল

রোড শো করতে গিয়ে জুন মালিয়ার প্রচারে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব…

img

জুন মালিয়ার নির্বাচনী প্রচারে তৃণমূল কর্মীদের মধ্যে কোন্দলের চিত্র। সংগৃহীত চিত্র।

  2024-03-27 19:43:46

মাধ্যম নিউজ ডেস্ক: মেদিনীপুরে (Paschim Medinipur) জুন মালিয়ার নির্বাচনী প্রচারে তৃণমূল কর্মীদের দলীয় বিক্ষোভের ঘটনায় ব্যাপক শোরগোলের চিত্র ধরা পড়ল আজ। তাঁর প্রচার গাড়ির সামনেই দেখা দিল তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে বিরাট দ্বন্দ্ব। কার্যত প্রচার গাড়িতে প্রতিবাদে সোচ্চার হেলেন ওয়ার্ডের নেতারা। দলীয় প্রচারে ব্যাপক বিক্ষোভের ঘটনায় তৃণমূলের মধ্যেই ব্যাপক অস্বস্তি দেখা দিল। তবে তৃণমূল প্রার্থী দ্বন্দ্ব নিয়ে মুখ খোলেননি।

ঘটনা কীভাবে ঘটল (Paschim Medinipur)?

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার সকালে মেদিনীপুর (Paschim Medinipur) শহরের ১৪ নম্বর ওয়ার্ডে নির্বাচনী প্রচার শুরু করেন জুন মালিয়া। বুড়ো শিব মন্দিরে পুজো দিয়ে শুরু করেন রোড শো। এরপর সেই সময় হুড খোলা গাড়ি নিয়ে প্রচার শুরু হলে সেই সময় নির্দল থেকে সদ্য যোগ দেওয়া কাউন্সিলর অর্পিতা রায় নায়েক গাড়িতে উঠে পড়েন। এরপর তাঁকে দেখে তীব্র বিক্ষোভ দেখাতে শুরু করে অন্য তৃণমূল সমর্থকেরা। এরপর দুই পক্ষের মধ্যে শুরু হয় গোলমাল।

আরও পড়ুনঃ কেজরিওয়ালের গ্রেফতারি নিয়ে মন্তব্য, আমেরিকাকে ‘সমঝে’ দিল ভারত

বিক্ষুব্ধ তৃণমূল নেতার বক্তব্য

ঘটনায় স্থানীয় (Paschim Medinipur) বিক্ষুব্ধ তৃণমূল নেতা কৌশিক পাল বলেন, “আসলে অর্পিতা বার বার তৃণমূল করেন আবার ছেড়েও দেন। তাই সাধারণ মানুষের ক্ষোভ অনেক বেশি। তাঁকে দলে নেওয়াতেই এতো বিক্ষুব্ধ হয়েছেন।” আরেক তৃণমূল নেতা বলেন, “আগেও দলে এসেছিলেন অর্পিতা। টিকিট না পেয়ে নির্দল হন। অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছেন নির্দলদের দলে নেওয়া হবে না। কিন্তু ফের দলে নেওয়া হয়েছে। কিন্তু আমাদের পুরাতন কর্মীদের গাড়িতে নেওয়া হচ্ছে না।”

অর্পিতার বক্তব্য

অপর পক্ষে ঘটনা সম্পর্কে মেদিনীপুরে (Paschim Medinipur) তৃণমূল প্রার্থী জুন মালিয়া বক্তব্য দেননি। এদিকে নির্দল থেকে সদ্য তৃণমূলে যোগদান করা তৃণমূল নেত্রী অর্পিতা বলেন, “জুনদি বলেছিলেন অর্পিতা তুমি গাড়িতে উঠুন। আর তাই আমি গাড়িতে উঠেছিলাম। কিন্তু অশান্তি যে হচ্ছে, সেটা আমি তো দেখিনি। আমার বিরুদ্ধে কোথাও কোনও ক্ষোভ নেই। আমরা দলের হয়ে কাজ করছি। নির্বাচনে তৃণমূল জয়ী হবে।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

tmc

bangla news

Bengali news

Paschim Medinipur

conflict

Lok Sabha Election2024

Juna Malia


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর