img

Follow us on

Monday, May 20, 2024

Cooch Behar: গর্ভবতী মহিলার পেটে লাথি মেরে ভোট লুট করল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা

কোচবিহারের প্রথম ভোটার এক গর্ভবতী মহিলাকে লাথি মেরে বের করে দিল তৃণমূলের গুন্ডারা

img

আক্রান্ত হওয়ার পর সাত মাসের গর্ভবতী সুস্মিতা দে-র সঙ্গে গ্রামবাসীরা। নিজস্ব চিত্র।

  2023-07-08 19:46:22

মাধ্যম নিউজ ডেস্ক: রাজ্য জুড়ে পঞ্চায়েত নির্বাচনে হিংসার ঘটনায় গর্ভবতী মহিলাও বাদ পড়লেন না। কোচবিহারে (Cooch Behar) নিজের ভোট নিজে দিতে গিয়ে ভোট লুট করা দুষ্কৃতীদের লাথির আঘাতে আহত হলেন সাত মাসের গর্ভবতী এক মহিলা। ভোটের দিনে ব্যালট বাক্স লুট, বোমাবাজি, মারামারি, সংঘর্ষ এবং হত্যার ঘটনায় রাজ্য জুড়ে তীব্র উত্তেজনার সৃষ্টি হয়েছে।

কী ঘটেছে (Cooch Behar)?

ঘটনাটি ঘটেছে কোচবিহারের (Cooch Behar) খাগড়াবাড়ি এলাকার ৩/২৩৬ নম্বর বুথে। এক সাধারণ ভোটার সাত মাসের গর্ভবতী মহিলা সুস্মিতা দে'র সঙ্গে এমন ঘটনা ঘটে। তিনি জানান, ভোট দিতে গিয়ে বলেন, আমি ভোট দিতে এসেছি! আমি ভোট দেবো! কিন্তু ছাপ্পা যারা দিচ্ছিল তারা বলে, আপনার ভোট হয়ে গেছে, আপনি চলে যান। উত্তরে মহিলা বলেন, আমি তো ভোট দিইনি। আমার ভোট কোথায় হল? এই কথা বলা মাত্রই সেই মহিলাকে এক দুষ্কৃতী পেটে লাথি মেরে মাটিতে ফেলে দেয়। ভোট লুটকারী দুষ্কৃতীদের এই আচরণে এলাকায় তীব্র ক্ষোভের সঞ্চার হয়। বর্তমানে প্রচণ্ড অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন ওই মহিলা। এমন ঘটনায় গ্রামের সমস্ত মানুষ উত্তেজিত হয়ে বিক্ষোভ দেখাতে থাকেন।

সাত মাসের গর্ভবতী মহিলা ঠিক কী বললেন?

সাত মাসের গর্ভবতী (Cooch Behar) সুস্মিতা দে বলেন, আমি বুথের ভিতরই ছিলাম, আমার হাতে কালিও লাগিয়ে দিয়েছিল। কিন্তু ভোট দিতে পারিনি। আমার এটা ছিল প্রথম ভোট দেওয়া। যে দুষ্কৃতীরা যারা আমাকে আঘাত করেছিল, তাদের আমি চিনি না। তিনি আরও বলেন, আমাকে প্রথমে ধাক্কা দেয় এবং তারপর লাথি মেরে বের করে দেয়। এখন আমি খুব অসুস্থ বোধ করছি।

স্বামীর বক্তব্য

ওই মহিলার স্বামী বলেন, আমি বুথে (Cooch Behar) বিজেপির পোলিং এজেন্ট ছিলাম। দুষ্কৃতীরা প্রত্যেকেই গামছা দিয়ে মুখ ঢেকে রেখেছিল। এদের মধ্যে কাউকে কাউকে চেনেন বলে জানিয়েছেন তিনি। এই দুষ্কৃতীদের মধ্যে অনেকেই তৃণমূল করে বলে জানিয়েছেন তিনি।  

স্থানীয় ভোটারদের বক্তব্য

স্থানীয় (Cooch Behar) ভোটার অঞ্জুশ্রী দে বলেন, আমি সুস্মিতা দে'র সঙ্গেই ভোট কেন্দ্রে ছিলাম। আমরা এই বছরে প্রথম ভোট দিতাম। কিন্তু দুষ্কৃতীরা আমাদের বুথ থেকে ধাক্কা, লাথি দিয়ে বের করে দেয়। বের করার পর দুষ্কৃতীরা বুথের দরজা বন্ধ করে ছাপ্পা মারা শুরু করে। আর এই ঘটনা দরজার ফাঁক দিয়ে নিজের চোখে দেখেছেন তিনি। এই প্রসঙ্গে এটাও বলেন, যারা ছাপ্পা মারতে এসেছিল, তারা সবাই মদ্যপান করে ছিল।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

tmc

bangla news

Bengali news

panchayat election 2023

cooch behar

Pregnant Woman

kicked


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর