img

Follow us on

Monday, May 20, 2024

Asansol: তৃণমূল প্রার্থীর জেতার আনন্দে জল ঢেলে দিল ভাইপো! ছাগল চুরি নিয়ে ব্যাপক শোরগোল

এবার ছাগল পাচারে হাতেনাতে ধরা পড়ল তৃণমূলের জয়ী প্রার্থীর ভাইপো!

img

ছাগল চুরি নিয়ে শোরগোল পড়ার পর ঘটনাস্থলে পুলিশ। নিজস্ব চিত্র

  2023-07-13 14:30:36

মাধ্যম নিউজ ডেস্ক: জেলা পরিষদে তৃণমূলের প্রার্থী হয়ে জিতেছেন তিনি। এখন কোথায় আনন্দ করার কথা। কিন্তু এখানেও সেই ঘুরে ফিরে চলে এল "ভাইপো"। ভোটের পর এমন বিষয় পেয়ে স্বাভাবিকভাবেই উল্লসিত বিরোধীরা। তারা এমন একটা হাতে গরম ইস্যু পেয়ে লুফে নিয়েছে। স্বভাবতই বিব্রত তৃণমূল। এটা এমন কিছুই নয়, বা এসব কিছুই ঘটেনি বলে দায় এড়ানোর পর্ব শুরু হয়েছে। যদিও এলাকার মানুষ বলছেন, তৃণমূলে যেখানে কয়লা চুরি, গরু পাচারের মতো ঘটনায় দলের শীর্ষ নেতারা জেরবার, সেখানে আসানসোলের (Asansol) 'ভাইপো' ধরা পড়েছে সামান্য ছাগল চুরির ঘটনায়। এর মধ্যে নতুন কী আর চমক আছে? তৃণমূলের মতো দলে এসব স্বাভাবিক ঘটনা।

কী ঘটেছে (Asansol)?

আসানসোলের জামুড়িয়া জেলা পরিষদের (Asansol) তৃণমূলের জয়ী প্রার্থী হলেন পুতুল ব্যানার্জি। তাঁরই ভাইপো ছাগল চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে যায় গ্রামবাসীদের কাছে। ঘটনাটি ঘটেছে জামুড়িয়া থানার অন্তর্গত কেন্দা ফাঁড়ি এলাকায়। স্থানীয় বাসিন্দারা জানান, একটি চার চাকা গাড়িতে করে ৩-৪ জন ছেলে এসে এলাকাতে ঘুরে বেড়াচ্ছিল। একটা ছাগলকে তারা গাড়ির মধ্যে ঢুকিয়ে নেয়। দেখেই ছুটে আসেন পাড়ার লোকজন। হাতেনাতে ধরা পড়ে তৃণমূল জেলা পরিষদের জয়ী প্রার্থীর ভাইপো। খবর দেওয়া হলে পুলিশ এসে তাদের ধরে নিয়ে যায় এবং ঘটনাস্থলেই চার চাকা গাড়িটি পড়ে থাকে। গ্রামের মহিলারা বলছেন, এরকম ঘটনা হামেশাই ঘটে। একের পর এক ছাগল পাচার হয়ে যাচ্ছে গ্রাম থেকে।

কী বললেন তৃণমূলের জয়ী প্রার্থী (Asansol)?

আপনার এক ভাইপো নাকি ছাগল চুরিতে ধরা পড়েছে। ভিডিও ভাইরাল হয়েছে। কী বলবেন? এই প্রশ্নে তৃণমূলের জয়ী প্রার্থী (Asansol) পুতুল ব্যানার্জি বলেন, ওটা ভুল কথা, সাজানো, গল্প। ঘটনা সেরকম কিছুই নয়। এই ঘটনাকে বিরোধীরাই বড় করে দেখাচ্ছে। বিরোধীরা বলছে বলেই ঘটনা সত্যি হয়ে যাবে? পরে অবশ্য তিনি বলেন, হয়তো হাল্কা কিছু হয়েছে। বিরোধীরা সেটাকে বিশাল আকার করে বলছে।

কী বললেন বিজেপি নেতা?

অন্যদিকে, বিজেপির রাজ্য নেতা কৃষ্ণেন্দু মুখার্জি বলেন, তৃণমূলে এখন ভাই-ভাইপোর যুগ চলছে। কয়লা চুরি, বালি চুরি, চাকরি চুরি, গরু চুরি, এবার ছাগল চুরি। ছাগল চুরি (Asansol) করতে গিয়ে গণ পিটুনি খাচ্ছে। এ আর নতুন কী! সবই তো সমার্থক হয়ে গেছে। আর কিছু হবে না। রাজ্যটাকে ভাই-ভাইপো মিলে শেষ করে দিয়েছে।   

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

asansol

nephew

panchayat election 2023

goat


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর