img

Follow us on

Tuesday, Apr 23, 2024

Howrah: কে অর্জুন পুরস্কার পেল, ভোটে গুরুত্বপূর্ণ নয়, দলীয় কোন্দলে প্রসূনকে আক্রমণ তৃণমূল বিধায়কের

হাওড়ায় গোষ্ঠীদ্বন্দ্ব ফের প্রকাশ্যে, প্রসূনকে তোপ তৃণমূল বিধায়কের…

img

হাওড়ায় তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়। সংগৃহীত চিত্র।

  2024-03-19 17:47:33

মাধ্যম নিউজ ডেস্ক: হাওড়ায় (Howrah) তৃণমূলের প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়কেই এবার দলের বিধায়ক কটাক্ষ করে বললেন, “কে অর্জুন কিংবা কৃষ্ণ পুরস্কার পেল তা ভোটে কোনও বিষয় নয়।” উল্লেখ্য দলের বিরুদ্ধেই বিদ্রোহ ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রীর ভাই বাবুন বন্দ্যোপাধ্যায়। ১৯৭৯ সালে অর্জুন পুরস্কার পেয়েছিলেন প্রসূন। ফলে এই নিয়ে দলীয় কোন্দলে ফের শোরগোল পড়ছে তৃণমূলের অন্দরে। চরম অস্বস্তিতে দল।

ঠিক কী বললেন তৃণমূল বিধায়ক (Howrah)?

হাওড়ায় (Howrah) তৃণমূল বিধায়ক গৌতম চৌধুরি বলেন, “যে ভাবে প্রসূন বন্দ্যোপাধ্যায় প্রকাশ্যে একজন কাউন্সিলরকে বিধায়ক হওয়ার টোপ দিচ্ছেন তা ঠিক কাজ নয়। দরকার হলে  লোকসভার ভোটের পর সুজাতা দত্তকে কাউন্সিলরের টিকিটের জন্য প্রস্তাব দিতে পারতেন। কিন্তু প্রকাশ্যে এই মন্তব্য করা উচিত ছিল না। দলীয় কর্মীদের মানসিক ভাবে আহত করা হয়েছে।” এরপর আরও হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, “যদি ১০ শতাংশ কর্মীকে খুশি করতে গিয়ে ৯০ শতাংশ কর্মী ভোটের সময় বসে যান, তাহলে কী হবে?”

প্রসূন কী বলেছিলেন?

হাওড়ার (Howrah) সালকিয়ায় এক বসন্ত উৎসবে যোগদান করে উত্তর হাওড়ার প্রাক্তন বিধায়ক অশোক ঘোষের মেয়ে সুজাতা দত্তকে দেখে বলেছিলেন, “ও খুব ভালো কাজ করছে। ও কাউন্সিলর হোক। তারপর এমএলএ হবে।” প্রসূনের এই বক্তব্য ভাইরাল হতেই বিক্ষুব্ধ হন তৃণমূল বিধায়ক গৌতম চৌধুরি। হাওড়ায় তিনবারের সাংসদ হলেন প্রসূন। চতুর্থ বারের প্রার্থী হওয়ায় তাঁর বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করেছিলেন মমতার ভাই বাবুন। ভাইয়ের সঙ্গে দিদি সম্পর্ক ছেদ করলে, নিজে বাবুন নির্দল হয়ে হাওড়ায় লড়াই করবেন বলে জনিয়েছিলেন। আপাতত ভাই বোনের লড়াই থেমে গেলেও দলীয় কোন্দল থামছে না।

বিজেপির বক্তব্য

বিজেপির পক্ষ থেকে রাজ্যে সম্পাদক বলেন, “হাওড়ায় (Howrah) তৃণমূল সাংসদ তিনবার নির্বাচিত হলেও কোনও কাজ করেননি। আর তাই কাউকে কাউন্সিলর বা কাউকে এমএলএ করে দিতে চাইছেন। মানুষের উন্নয়ন বা কাজের প্রতিশ্রুতি নেই। কেবল টোপ দেওয়া হচ্ছে। তৃণমূল বলেই সম্ভব। বিজেপি এখানে জিতবে।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

bangla news

Bengali news

Howrah

Prasun Banerjee

MLA attack


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর