img

Follow us on

Thursday, Jul 25, 2024

North 24 Parganas: বুথে হেরেছে তৃণমূল, বিজেপি কর্মীকে মারধর করে গাড়ি ভাঙচুর

BJP: বারাসতে ভোট পরবর্তী হিংসা, আক্রান্ত বিজেপি

img

বারাসত থানা (সংগৃহীত ছবি)

  2024-06-13 11:52:47

মাধ্যম নিউজ ডেস্ক: লোকসভায় বিপুল ভোটে জয়লাভ করেছেন তৃণমূল প্রার্থী। তারপরও বিজেপি কর্মীদের ওপর হামলা অব্যাহত। অপরাধ, বুথে লিড পেয়েছে বিজেপি। আর তার জেরেই এক বিজেপি কর্মীকে মারধর করার পাশাপাশি তাঁর গাড়িতে ভাঙচুর চালানোর অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ভোট পরবর্তী হিংসার ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) বারাসতে। আক্রান্ত বিজেপি কর্মী থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

ঠিক কী ঘটনা ঘটেছে? (North 24 Parganas)

বারাসতের (North 24 Parganas) ৭ নম্বর ওয়ার্ডের সূর্যসেন পল্লি এলাকাতে বুধবার রাতে  বিজেপি কর্মীকে মারধর করার পাশাপাশি তাঁর গাড়ি ভাঙচুর করার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। এছাড়াও একাধিক জায়গায় বিজেপির ফ্লেক্স, ফেস্টুন ছিঁড়ে দেওয়া হয়েছে। বেশ কয়েকজন বিজেপি কর্মীকে লাগাতার হুমকি দেওয়া হচ্ছে। কারও কারও কাছ থেকে টাকা চাওয়া হচ্ছে। স্থানীয় এক বিজেপি নেতা বলেন, বারাসতের ৭ নম্বর ওয়ার্ডে লোকসভা নির্বাচনে ২০১ ভোটে বিজেপি লিড পেয়েছে। আসলে তৃণমূল কংগ্রেস গোটা লোকসভাতে জয়লাভ করলেও, এই এলাকাতে হেরে যাওয়ার কারণেই বিজেপি কর্মীদের ওপর এই তাণ্ডব চালাচ্ছে। স্থানীয় তৃণমূল কাউন্সিলর অরুণ ভৌমিকের নেতৃত্বে মদ্যপ যুবকরা এসব করছে। আমরা থানায় অভিযোগ দায়ের করেছি।

আরও পড়ুন: কুয়েতে মৃত ভারতীয়দের পরিবারকে ২ লাখ টাকা করে ক্ষতিপূরণ, সিদ্ধান্ত প্রধানমন্ত্রীর

তৃণমূল নেতৃত্বের কী বক্তব্য?

যদিও বারাসত পুরসভার ভাইস চেয়ারম্যান তাপস দাশগুপ্ত বলেন, সম্পূর্ণ মিথ্যা কথা। নিজেদের মধ্যে গন্ডগোল। সেটা তৃণমূল কংগ্রেসের ওপরে চাপিয়ে খবরের শিরোনামে আসার চেষ্টা করছে বিজেপি।

অশোকনগরে বিজেপি কর্মীর দোকান ভাঙচুর

উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) অশোকনগরে বিজেপি কর্মীর দোকান ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ভোটের আগে থেকে বিজেপির হয়ে কাজ না করার জন্য হুমকি দিয়েছিলেন তৃণমূল কর্মীরা। কিন্তু, বিজেপি কর্মী তা না শুনেই দলের হয়ে কাজ করেছিলেন। বুধবার রাতে বিজেপি কর্মীর দোকানে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। বিজেপি কর্মীর পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

post poll violence

bangla news

Bengali news

North 24 Parganas

barasat


আরও খবর


ছবিতে খবর