img

Follow us on

Friday, May 03, 2024

Jalpaiguri: দাবি মতো নির্বাচন খরচের টাকা না দেওয়ায় রিসর্টে তালা ঝোলালো তৃণমূল! শোরগোল

জলপাইগুড়িতে তৃণমূলের দাদাগিরি, বন্ধ করে দেওয়া হল রিসর্ট

img

সিসি ক্যামেরা ফুটেজে তৃণমূলীদের রিসর্টের মধ্যে ঢুকে দাদাগিরি (নিজস্ব চিত্র)

  2024-04-23 18:47:05

মাধ্যম নিউজ ডেস্ক: বেসরকারি পার্ক এবং রিসর্টে তালা ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। রীতিমতো তৃণমূলের ঝান্ডা হাতে দলবল নিয়ে তালা ঝুলিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। জলপাইগুড়ি (Jalpaiguri) জেলার নাগারাকাটা ব্লকের আপার কলাবাড়ি এলাকার ঘটনা। এই ঘটনায় রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছ়ড়িয়ে পড়েছে।

নির্বাচনের খরচের জন্য তোলা চায় তৃণমূল! (Jalpaiguri)

জলপাইগুড়ি (Jalpaiguri) নাগরাকাটার তৃণমূল ব্লক সভাপতি প্রেম ছেত্রী লোকসভা ভোটের জন্য রিসর্টের মালিক শেখ জিয়াউর রহমানের কাছে টাকা দাবি করেন। শুধু তিনি একাই নন ওই এলাকার অঞ্চল সভাপতি ও তাঁর কাছে টাকা দাবি করেন। ব্লক সভাপতিকে ১০ হাজার এবং অঞ্চল সভাপতিকে ৭ হাজার টাকাও রিসর্টের মালিক দেন। কিন্তু, ওই পরিমান টাকা নিতে তাঁরা অস্বীকার করেন। পাশাপাশি তাঁকে ফোনে হুমকি দেন, ভোট পার হওয়ার পরই ওই রিসর্ট  বন্ধ করে দেবেন। ভোট শেষ হওয়ার পরই তৃণমূল নেতারা এসে রিসর্ট বন্ধ করে দেয় বলে রিসর্টের মালিকের অভিযোগ। রিসর্টের মালিক শেখ জিয়াউর রহমান বলেন, তৃণমূলের অঞ্চল সভাপতি এবং নাগরাকাটা ব্লক সভাপতি নির্বাচনের খরচের জন্য আমার কাছে টাকা দাবি করেন। আমি সাধ্যমতো টাকা দিই। কিন্তু, সেই  চাঁদার টাকা মন মতো না হওয়ায় পার্ক এবং রিসর্টে তালা ঝুলিয়ে দেওয়ার হুমকি দিয়ে যান তৃণমূল নেতারা। সেই মতো রিসর্টে এসে তালা ঝুলিয়ে দেওয়া হয়। অনেক পর্যটক বেড়াতে এসে ফিরে যেতে বাধ্য হন।

শুরু হয়েছে রাজনৈতিক তরজা

তৃণমূলের ব্লক সভাপতি প্রেম ছেত্রীর বক্তব্য, টাকা নেওয়ার কোন বিষয় নেই। সেই রিসর্টে অনেক অনৈতিক কাজ হচ্ছিল। তাই গ্রামবাসীরা সম্মিলিতভাবে তালা ঝুলিয়ে দেয়। তৃণমূল কংগ্রেসের পতাকা কেউ কেউ নিতে পারেন সেটা বড় কথা নয়। কম বয়সী মেয়েদের আনাগোনা বাড়ছিল রিসর্টে এমনটাই দাবি স্থানীয়দের। এই বিষয়ে বিজেপির জলপাইগুড়ি জেলা সম্পাদক শ্যাম প্রসাদ জানান, এটাই তৃণমূলের দস্তুর। তোলাবাজি এবং কাটমানি তৃণমূলকে দিতেই হবে নাহলে কেউ সুষ্ঠু ভাবে বাঁচতে পারবে না। আর এই সব কিছুই কালীঘাট থেকে নিয়ন্ত্রণ করা হয়। পুলিশের কাছে গিয়ে কোনও লাভ হবে না। আর তৃণমূলের তরফে যে অভিযোগ করা হচ্ছে, এখানে অবৈধ কাজ কর্ম হত, তাহলে টাকা কেন চাইলেন তৃণমূল নেতারা, কেন পুলিশের কাছে গেলেন না তৃণমূল নেতারা? এখান থেকেই পরিষ্কার যে তৃণমূলকে টাকা দিলে সব বৈধ হয়ে যায়।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

Trinamool Congress

West Bengal

bangla news

Bengali news

Jalpaiguri


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর