img

Follow us on

Wednesday, Apr 17, 2024

Malda: মেলেনি টিকিট, হতাশ হয়ে ঘরবন্দি তৃণমূল নেত্রী মৌসম! জেলাজুড়ে শোরগোল

তৃণমূল প্রার্থীর হয়ে প্রচারে নামেননি মৌসম, কী বললেন?

img

তৃণমূল নেত্রী মৌসম নূর (সংগৃহীত ছবি)

  2024-03-21 15:09:18

মাধ্যম নিউজ ডেস্ক: দলের পক্ষ থেকে চরম অসহযোগিতা চোখে পড়েছিল উত্তর মালদার (Malda) তৃণমূল প্রার্থীর প্রচারে। তৃণমূলের লোকসভার প্রার্থী ঘোষণার পর মালদায় প্রচারে বেরিয়ে প্রাক্তন আইপিএস প্রসূন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কোনও দলের বড় নেতার দেখা মেলেনি। এমনকী জেলার একাধিক জায়গায় দলীয় বৈঠকেও দেখে মেলেনি তৃণমূলের জেলা নেতৃত্বের বড় মুখদের। সব থেকে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ মৌসম বেনজির নূর। প্রার্থী ঘোষণার পর বেশ কয়েকদিন কেটে গেলেও এখনও তাঁকে মাঠে ময়দানে দেখা যায়নি। তা নিয়ে জেলাজু়ড়ে চর্চা চলছে।

চার দেওয়ালে আটকে রেখেছেন তৃণমূল নেত্রী মৌসম (Malda)

তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার দিন ব্রিগেডের জনসভায় উপস্থিত ছিলেন মৌসম। আশা ছিল, তালিকায় নাম থাকবে। কিন্তু, তাঁর নাম ঘোষণা হয়নি। এরপরই জনসভা শেষ হওয়ার পর কয়েকদিন জেলার বাইরে ছিলেন তিনি। পরে, জেলায় ফিরলেও কার্যত হতাশ মৌসম। প্রত্যাশিত টিকিট না পেয়ে চার দেওয়ালে আটকে রেখেছেন তৃণমূল নেত্রী মৌসম নূর। শুধু হতাশ নন, কার্যত নিঃসঙ্গ। একলা। মালদার (Malda) কোতোয়ালির বাড়িতে কেমন যেন নিজেকে গুটিয়ে রেখেছেন, সঙ্গে নেই অনুগামীরাও। ভোটের দামামা যেখানে বেজে গিয়েছে, তৃণমূল নেতা কর্মীরা ভোর থেকে রাত পর্যন্ত ব্যস্ত। তৃণমূল প্রার্থী নিজের কেন্দ্রে চষে বে়ড়াচ্ছেন। সেখানে এখনও ঘরেই গুটিয়ে রয়েছেন মৌসম। জানা গিয়েছে, ২০১৯ সালের নির্বাচনে মালদা উত্তরের তৃণমূল প্রার্থী ছিলেন মৌসম। তবে, বিজেপি-র খগেন মুর্মুর কাছে হারতে হয় তাঁকে। এই বছর দল আর প্রার্থী করেননি। কানাঘুষো শোনা যাচ্ছে তারপর থেকেই নিজেকে গুটিয়েছেন তিনি। যদিও জেলা জুড়ে এটা গুঞ্জন কংগ্রেসের সঙ্গে যোগাযোগ করতে গিয়েছিলেন। চেয়েছিলেন কংগ্রেসের উত্তর মালদার প্রার্থী হতে। কিন্তু, মৌসমকে ফিরিয়ে দিয়েছে কংগ্রেস। এরপরেই আরও হতাশ হয়ে ফিরে আসেন মালদায়।

আরও পড়ুন: ভোটের মুখে টাকা বিলি! নির্বাচনী বিধিভঙ্গ করে বিতর্কে তৃণমূল বিধায়ক

কী বললেন তৃণমূল নেত্রী মৌসম?

 তৃণমূল নেত্রী মৌসম বলেন, "আমি উত্তর মালদার দুবারের সাংসদ। অবশ্যই আমার প্রত্যাশা ছিল। যেহেতু একই পরিবার থেকে দু'জন দাঁড়িয়েছিলাম সেই কারণে ভোট ভাগাভাগি হয়ে যায়। আমি ভেবেছিলাম এবার টিকিট পেলে জিতব। বিজেপিকে হারাব ভেবেছিলাম। তবে প্রসূণ বন্দ্যোপাধ্যায়কে দাঁড় করিয়েছে ভাল কথা। দলের একজন সৈনিক হিসাবে সেই সিদ্ধান্তকে মেনে নিতে হবে। আর আমার জ্বর হয়েছিল। সেই কারণেই বাড়িতে ছিলাম। অন্য কোনও বিষয় নয়।" কংগ্রেসের কাছে প্রার্থীর জন্য দরবার প্রসঙ্গে মৌসম বলেন, "এসবই ভিত্তিহীন।"

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Trinamool Congress

Malda

bangla news

Bengali news

loksabha election 2024

TMC MP

Prasun Banerjee

mausam benazir noor


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর