img

Follow us on

Wednesday, Apr 17, 2024

Durgapur: ব্যবসায়ীর স্ত্রীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে খুন তৃণমূল নেতা, অভিযুক্ত পলাতক

নির্বাচনের আবহে অবৈধ সম্পর্কের কারণে খুন কাঁকসার তৃণমূল নেতা…

img

বাঁ দিকে মৃত তৃণমূল নেতা পবিত্র বিশ্বাস এবং ডান দিকে ব্যবসায়ী শম্ভু। সংগৃহীত চিত্র।

  2024-03-20 17:40:15

মাধ্যম নিউজ ডেস্ক: লোকসভার ভোটের আবহেই তৃণমূল কর্মী খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে দুর্গাপুরের (Durgapur) কাঁকসা এলাকায়। অভিযোগ উঠেছে, বাড়িতে ডেকে এনে পিটিয়ে শ্বাসরোধ করে খুন করা হয়েছে তৃণমূল নেতাকে। ঘটনায় অগ্নিগর্ভ হয়ে ওঠেছে এলাকা। জানা গিয়েছে, মৃত তৃণমূল নেতার সঙ্গে এক মহিলার বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। আর তার জেরেই খুন হন তৃণমূল নেতা পবিত্র বিশ্বাস। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে তদন্তে নেমেছে।

পুলিশ সূত্রে খবর (Durgapur)

স্থানীয় পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে কাঁকসার (Durgapur) গোপালপুর উত্তরপাড়ার পবিত্র বিশ্বাস নামে এক তৃণমূল কর্মীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান শম্ভু নামক এক ব্যবসায়ী। কিন্তু বাড়িতে অনেকটা সময় না ফেরায় খোঁজ শুরু হয় তৃণমূল নেতার। সাময়িক ভাবে তাঁকে ফোনেও পাওয়া যায়নি। পরে এলাকায় পবিত্রর দেহ উদ্ধার হয়। অপর দিকে খুনের দায়ে অভিযুক্তের বাড়িতে ব্যাপক হামলা করে আশেপাশের তৃণমূল সমর্থিত লোকজন। বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়। অপর দিকে পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, মৃত তৃণমূল কর্মীর সঙ্গে ব্যবসায়ী শম্ভুর স্ত্রীর অবৈধ সম্পর্ক ছিল। বিবাহ বহির্ভূত সম্পর্ক থাকায় তাঁকে খুন করা হয়েছে বলে অভিযোগ তোলা হয়েছে। আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের এসিপি সুমন কুমার জয়সওয়াল বলেন, খুনের তদন্ত শুরু হয়েছে।

পরিবারের অভিযোগ

মৃত তৃণমূল কর্মী পবিত্র বিশ্বাসের পরিবারের তরফ থেকে বলা হয়, “মঙ্গলবার রাতে ফোন করে বাড়িতে পবিত্র জানান, আমাকে বাঁচাও। সেই সময় শম্ভুর বাড়িতে ছিলেন তিনি। এরপর তাঁকে প্রথমে পেটানো হয়। আমরা গিয়ে দেখি বাড়ির উঠানের সামনে পড়ে রয়েছেন। তুলে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করে চিকিৎসক। আমরা নিশ্চিত তাঁকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। অভিযুক্ত শম্ভু এখন পালাতক। আমরা দোষীর বিরুদ্ধে কঠিন শাস্তি চাই।"

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Durgapur tmc

extramarital affair

tmc leader kill


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর