img

Follow us on

Sunday, Jul 21, 2024

Shantipur: সিভিক ভলান্টিয়ারে চাকরি দেওয়ার নামে প্রতারণা, অভিযুক্ত তৃণমূল নেতা

শান্তিপুরে তৃণমূল নেতার বিরুদ্ধে এ কী অভিযোগ?

img

শান্তিপুর থানা (নিজস্ব চিত্র)

  2023-12-02 14:08:05

মাধ্যম নিউজ ডেস্ক: সিভিক ভলান্টিয়ার এর চাকরি করে দেওয়ার নাম করে দফায় দফায় এক লক্ষ টাকা আত্মসাৎ এর অভিযোগ উঠল এক তৃণমূল নেতার বিরুদ্ধে। টাকা চাইতে গেলে হুমকির অভিযোগ পরিবারের। ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুর (Shantipur) থানার ফুলিয়া হাসপাতালপাড়া এলাকার।

ঠিক কী অভিযোগ? (Shantipur)

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ছয় মাস আগে শান্তিপুর (Shantipur) হাসপাতাল পাড়া এলাকার বাসিন্দা মালা শর্মার কাছ থেকে তাঁর ছেলেকে সিভিক ভলান্টিয়ারের চাকরি করে দেওয়ার নাম করে টাকার দাবি করেন। প্রথমে ৫০ হাজার টাকা নেন ওই মহিলার কাছ থেকে। এরপর দ্বিতীয় দফায় আরও ৫০ হাজার টাকা নেন বলে অভিযোগ ওঠে। অভিযুক্ত তৃণমূল নেতা সুপ্রভাত সরকার ফুলিয়া টাউনশিপ অঞ্চলের তৃণমূলের আহ্বায়ক। মালা শর্মার দাবি, তিন মাসের মধ্যে চাকরি দেওয়ার শর্ত থাকলেও ছয় মাস পেরিয়ে গেল চাকরি দিতে পারেনি ওই তৃণমূল নেতা। ছয় মাস অতিক্রান্ত হয়ে যাওয়ার পর টাকা চাইতে গেলে বিভিন্ন কথা বলে বার বার বাড়ি পাঠিয়ে দেন তিনি। শুধু তাই নয় অবশেষে টাকা চাইলে হুমকি দেন। কোনও উপায় না পেয়ে অবশেষে শান্তিপুর থানায় অভিযোগ জানাই।

অভিযুক্ত তৃণমূল নেতা কী বললেন?

প্রতারিত মহিলার তোলা অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন তৃণমূল নেতা সুপ্রভাত সরকার। তিনি বলেন, ওই মহিলা সম্পূর্ণ মিথ্যা অভিযোগ করছেন। এটা বিরোধী রাজনৈতিক দলের চক্রান্ত হয়ে থাকতে পারে। আমি কারও কাছ থেকে কোনও টাকা পয়সা আজ পর্যন্ত নিইনি।

বিজেপি নেতৃত্ব কী বললেন?

এ বিষয়ে বিজেপি নদিয়া দক্ষিণ সাংগঠনিক জেলার সম্পাদক সোমনাথ কর বলেন, তৃণমূলের সব ছোট বড় নেতারই একই চরিত্র। সবাই দুর্নীতির সঙ্গে যুক্ত। আসলে পুলিশের নাম করেই এরা দুর্নীতি করেই চলেছে। এরা জানে রাজ্য পুলিশ কোনও তৃণমূল নেতাকে কিছু করতে পারবে না। আমরা চাই যে নেতা টাকা আত্মসাৎ করেছে তাঁর কঠোরতম শাস্তি হোক।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

bangla news

Bengali news

Nadia

Civic volunteer

shantipur


আরও খবর


ছবিতে খবর