img

Follow us on

Monday, Jun 17, 2024

Dakshin Dinajpur: ফের ভাঙন তৃণমূলে, সংখ্যালঘু ও আদিবাসী ভোট ব্যাঙ্কে থাবা বসালো বিজেপি

দক্ষিণ দিনাজপুরে তৃণমূল ও বামফ্রন্ট ছেড়ে বিজেপিতে

img

তৃণমূল ও বামফ্রন্ট ছেড়ে ২০০ জনের বেশি যোগদান করলেন বিজেপিতে। নিজস্ব চিত্র

  2023-09-08 12:17:56

মাধ্যম নিউজ ডেস্ক: দক্ষিণ দিনাজপুর (Dakshin Dinajpur) জেলায় সংখ্যালঘু ও আদিবাসী সম্প্রদায়ের ভোট ব্যাঙ্কে থাবা বসালো বিজেপি। বৃহস্পতিবার সন্ধ্যায় দক্ষিণ দিনাজপুর জেলার কুশমন্ডি বাস স্ট্যান্ড এলাকায় বিজেপির একটি জনসভা অনুষ্ঠিত হয়। জনসভাতে তৃণমূল ও বামফ্রন্ট ছেড়ে ২০০ জনের বেশি যোগদান করেন বিজেপিতে। যার মধ্যে শতাধিক সংখ্যালঘু  ও আদিবাসী সম্প্রদায়ের মানুষ ছিলেন। সদ্য যোগদানকারীদের হাতে দলীয় পতাকা তুলে দেন বিজেপির জেলা সভাপতি স্বরূপ চৌধুরী ও বিশিষ্ট অভিনেতা কৌশিক রায়। বিজেপির জেলা সভাপতির দাবি, তাঁদের দলে যোগদানকারীরা তৃণমূলের অপশাসন ও দুর্নীতির কারণে গেরুয়া পতাকা হাতে তুলে নিয়েছেন। যদিও জেলা তৃণমূল নেতৃত্বের দাবি, তাদের দল থেকে কেউ বিজেপিতে যোগ দেননি।

দলে দলে বিজেপিতে যোগ (Dakshin Dinajpur)

গত বুধবার তপন বিধানসভার (Dakshin Dinajpur) পশ্চিম মহেশপুর এলাকায় দলীয় সভায় প্রায় ১০০ টি পরিবার বিজেপিতে যোগদান করেন। লোকসভা ভোটের আগে দলে দলে সংখ্যালঘু ও আদিবাসী সম্প্রদায়ের মানুষ গেরুয়া শিবিরে যোগদান করায় আগামী দিনে তাঁরা আরও ভালো ফল করবেন বলে মনে করছে বিজেপির নেতৃত্ব।

কী বললেন বিজেপির জেলা সভাপতি (Dakshin Dinajpur)?

এবিষয়ে বিজেপির জেলা সভাপতি স্বরূপ চৌধুরী বলেন, আজ আমাদের কুশমন্ডিতে একটি জনসভা ছিল। সেই জনসভাতে ২০০র বেশি মানুষ তৃণমূল ও বামফ্রন্ট ছেড়ে বিজেপিতে যোগদান করে।তার মধ্যে শতাধিক সংখ্যালঘু ও আদিবাসী সম্প্রদায়ের মানুষ ছিল।এই পরিবারগুলি তৃণমূলের অপশাসন ও দুর্নীতি দেখে বিজেপিতে আজ যোগদান করলো। এরা বিজেপিতে যোগদানের ফলে বিজেপি জেলাতে আরও ভালো ফলাফল করবে। এই বিষয়ে এক যোগদানকারী বলেন, আমরা বিজেপির জেলা সভাপতির (Dakshin Dinajpur) হাত ধরে ২০০ জন বিজেপিতে যোগদান করলাম। এই দলের উন্নয়ন দেখে যোগদান করলাম।

কী প্রতিক্রিয়া তৃণমূলের (Dakshin Dinajpur)?

যদিও এই বিষয়ে জেলা (Dakshin Dinajpur) তৃণমূলের সহ সভাপতি সুভাষ চাকি জানান, কোনও তৃণমূল কর্মীই বিজেপিতে যোগদান করেনি। অন্য কোনও দলের কেউ যোগদান করেছে কিনা, তা বলা মুশকিল।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Dakshin Dinajpur

minority and tribal vote bank


আরও খবর


ছবিতে খবর