img

Follow us on

Saturday, May 04, 2024

Lok Sabha Election 2024: শান্তনু ঠাকুরের গাড়ি লক্ষ্য করে পাথর, প্রতিবাদে হেলেঞ্চায় অবরোধ বিজেপির

শান্তনুকে প্রচারে বাধা, ভাঙচুর করা হল গাড়ি, অভিযুক্ত তৃণমূল

img

শান্তনু ঠাকুর (সংগৃহীত ছবি)

  2024-04-22 16:27:57

মাধ্যম নিউজ ডেস্ক:  বনগাঁর বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুরের গাড়ি লক্ষ্য করে পাথর ছোড়ার অভিযোগ উঠল। ভোটের ( Lok Sabha Election 2024) মুখে সোমবার সকালে বাগদার পুরাতন বাজার এলাকায় এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। মহিলারা বিজেপি প্রার্থীর গাড়ি ঘিরে ধরে বিক্ষোভ দেখায়। বিজেপির অভিযোগ, মহিলাদের সামনে রেখে তৃণমূল এই কাজ করেছে। সোমবার সকালে এই ঘটনার জেরে বাগদার হেলেঞ্চায় পথ অবরোধে বসেন বিজেপি কর্মীরা।

বিজেপি প্রার্থীর প্রচারে বাধা! ( Lok Sabha Election 2024)

চব্বিশের লোকসভা নির্বাচনের ( Lok Sabha Election 2024) প্রচারে বেরিয়ে সোমবার সকালে বাগদার পুরাতন বাজারের কাছে তৃণমূল সমর্থিত মহিলাদের বিক্ষোভের মুখে পড়েন শান্তনু ঠাকুর। পাশাপাশি তাঁর প্রচারে বাধা দেওয়ার অভিযোগও ওঠে। সেই সময় তাঁর গাড়ি লক্ষ্য করে পাথর ছোড়া হয়। তৃণমূলের লোকজনই এসব করেছে বলে বিজেপি নেতৃত্বের দাবি। যদিও বিক্ষোভকারী মহিলারা বলেন, "আমরা বিক্ষোভ দেখাতে আসিনি। আমফান-করোনা মহামারী গিয়েছে, সাংসদকে আমরা পাইনি। আমরা শুধু দেখা করতে এসেছিলাম, জানতে এসেছিলাম। শান্তনু ঠাকুরই বিজেপির গুন্ডাবাহিনী নিয়ে এসে আমাদের মহিলাদের ওপরে আক্রমণ করেন।" যদিও বিজেপি নেতৃত্ব তা অস্বীকার করে।

গাড়ি থামিয়ে পুলিশের তল্লাশি

জানা গিয়েছে, সিএএ-এনআরসি কার্যকর হলে মুসলিমরা বিপদে পড়লে খুন হবেন, ঠাকুরবাড়ি উড়িয়ে দেওয়া হবে। এমন হুমকি চিঠি আগেই পেয়েছিলেন বনগাঁর বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর। আর এবার প্রচারে গিয়ে তৃণমূলীদের হামলার মুখে পড়লেন তিনি। পরে, বনগাঁ বিডিও অফিসের সামনে শান্তনুর গাড়ি থামিয়ে তল্লাশি করে পুলিশ। তা নিয়েও ক্ষোভপ্রকাশ করেছেন বনগাঁর বিজেপি প্রার্থী।

আরও পড়ুন: ‘বিচারপতি গঙ্গোপাধ্যায় দয়ালু, তাই পুরো প্যানেল বাতিল করেননি’’, নিয়োগ-মামলায় হাইকোর্ট

আমাকে খুনের চেষ্টা হচ্ছে, বললেন শান্তনু

এদিকে শান্তনু ঠাকুর বলেন, মন্দিরে পুজো দিয়ে প্রচার করার সময় তৃণমূলের গুন্ডা বাহিনী বন্দুক, লাঠিসোঁটা নিয়ে হামলা করার পরিকল্পনা করেছে। পাশাপাশি ফিরে আসার সময় আমার গাড়ি লক্ষ্য করে পাথর মারা হয়, আহত হয় কয়েকজন মহিলা। আমাকে খুনের চেষ্টাও করা হয়। বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী পৌঁছয়। পুলিশের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন শান্তনুর কর্মীরা। রাস্তায় বসে অবরোধ দেখাতে শুরু করেন তাঁরা।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

Trinamool Congress

West Bengal

bangla news

Bengali news

Lok Sabha Election 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর