img

Follow us on

Monday, Apr 22, 2024

Bonny Sengupta: বনি আমার সঙ্গে পাঁচ বছর কাজ করেছে! অভিনেতা সম্পর্কে বিস্ফোরক কুন্তল ঘোষ

বনির পর ইডির নজরে টলিউডের আরও চার অভিনেত্রী।

img

বনি-কুন্তল

  2023-03-09 17:47:04

মাধ্যম নিউজ ডেস্ক: আরও বিপাকে পড়লেন টলিউড অভিনেতা বনি সেনগুপ্ত (Bonny Sengupta)। সংবাদমাধ্যমকে তাঁর বিষয়ে বিস্ফোরক তথ্য দিলেন নিয়োগ দুর্নীতিতে ধৃত কুন্তল ঘোষ। বৃহস্পতিবার আদালত থেকে বেরোনোর পথে হুগলির যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষ বলেন, "বনি পাঁচ বছর কাজ করেছে আমার ইভেন্টে। তারই পারিশ্রমিক।" সেই কাজ কী? অভিনয় না কি অন্য কিছু, তা স্পষ্ট করেননি কুন্তল। তবে কুন্তলের দাবি, তাঁর অ্যাকাউন্ট থেকে বনির কাছে যে টাকা গিয়েছে তা নিছকই ‘পারিশ্রমিক’। অর্থাৎ, কাজের বিনিময়ে সেই টাকা পেয়েছেন টলিউড অভিনেতা।

আরও পড়ুন: নিয়োগ দুর্নীতি মামলায় ফের শান্তনুকে তলব করল ইডি 

বৃহস্পতিবার আদালতে নিয়োগ দুর্নীতি মামলা্র শুনানি ছিল। শুনানি শেষ হওয়ার পর আদালত চত্বর থেকে বেরিয়ে পুলিশের গাড়িতে ওঠার আগে সংবাদমাধ্যমের মুখোমুখি হন কুন্তল। বনিকে নিয়ে প্রশ্নের উত্তর দেন। প্রসঙ্গত, নিয়োগ দুর্নীতি মামলায় বনি সেনগুপ্তকে (Bonny Sengupta) তলব করেছে ইডি। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার ডাকে সাড়া দিয়ে নির্ধারিত দিনের একদিন আগেই, আজ ইডির মুখোমুখি হয়েছেন বনি। নিয়োগ দুর্নীতি মামলায় বনির নাম সামনে আসতেই উত্তাল হয়েছে রাজ্য রাজনীতি। 

প্রায় একই সময়ে কুন্তল আদালতে এবং বনি (Bonny Sengupta) সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ইডির দফতরে প্রশ্নের মুখোমুখি হয়েছেন। কুন্তলের অ্যাকাউন্ট থেকে তাঁর অ্যাকাউন্টে টাকা পাঠানো হয়েছে কেন, সেই প্রশ্নের জবাব পেতেই বনিকে ডেকে পাঠিয়েছিল ইডি। 

২০২১ সালের বিধানসভা ভোটের আগে বনি (Bonny Sengupta) বিজেপিতে যোগ দিয়েছিলেন। বিজেপির হয়ে প্রচারও করেছিলেন। কিন্তু এক বছর কাটতে না কাটতেই বিজেপির সদস্যপদ ছেড়ে দেন।  কুন্তলের দাবি অনুযায়ী, বিজেপিতে যোগ দিলেও তৃণমূলের নেতার সঙ্গে ‘কাজের’ সম্পর্ক বজায় রেখেছিলেন বনি। উল্লেখ্য বনি বিজেপিতে যোগ দিলেও তাঁর প্রেমিকা টলিউড অভিনেত্রী কৌশানি বিধানসভা ভোটের আগে তৃণমূলে যোগ দেন।

এদিকে একই মামলায় ইডি স্ক্যানারে রয়েছেন টলিউডের চার অভিনেত্রী। তাঁদের বিষয়ে খোঁজখবর নিচ্ছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তবে এখনই তাঁদের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করা হচ্ছে না বলে জানা গিয়েছে। এখন তাঁদের ডেকেও পাঠানো হবে না। খোঁজখবর নিয়ে ডেকে পাঠিয়ে প্রশ্ন করার প্রয়োজন হলে, তা হলে তাঁদেরও বনি সেনগুপ্তের মতোই নোটিস পাঠানো হবে।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

 
 

 
  

Tags:

Recruitment scam

kuntal ghosh

Bonny Sengupta


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর