img

Follow us on

Monday, May 20, 2024

Digha: দিঘায় সমুদ্রের জলে নামতেই যুবকের হাত-পা-পেট কেটে ক্ষতবিক্ষত! জানেন কী ঘটেছিল?

দিঘার জলে হাই স্পিড বোটের দাপাদাপি! কী ভয়ঙ্কর কাণ্ড ঘটল দেখুন

img

প্রতীকী চিত্র।

  2023-10-25 18:49:58

মাধ্যম নিউজ ডেস্ক: দিঘায় (Digha) পর্যটকের সঙ্গে ভয়ঙ্কর কাণ্ড ঘটল একাদশীর দিনে। সমুদ্রের জলে নামতেই আচমকা স্পিড বোটের ধাক্কায়, বোটের পাখার আঘাতে এক যুবকের হাত-পা-পেট কেটে ক্ষতবিক্ষত হয়ে গেল। যুবকের চিৎকার শুনে আশপাশের পর্যটক এবং পুলিশ তাঁকে সঙ্গে সঙ্গে উদ্ধার করে, দ্রুত হাসপাতালে নিয়ে যায়। এই ঘটনায় সৈকত নগরী দিঘায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ছে। পর্যটকদের একাংশের দাবি, দিঘার জলে হাই স্পিড বোটের দাপাদাপি চলছে। পর্যটকদের সুরক্ষা বলে কিছু নেই।

পুজোর ছুটিতে সমুদ্র সৈকত দিঘায় পর্যটকদের বেড়াতে যাওয়ার বিপুল উন্মাদনা দেখা যায়। সমুদ্রের জলে স্নান থেকে শুরু করে স্পিড বোটে ঘোরাফেরার মধ্যে তীব্র উচ্ছ্বাস লক্ষ্য করা যায়। ঢেউয়ের জলে গা ভাসিয়ে আনন্দের স্বাদ নিতে আগ্রহী থাকেন দর্শকরা। কিন্তু অতিরিক্ত ভিড় এবং নিয়ন্ত্রণবিহীন স্পিড বোটের চলাচলে দুর্ঘটনার আশঙ্কাও থাকে। আর এদিন এমন ঘটনাই ঘটেছে। যুবকের আহত হওয়ার ঘটনা ফের পর্যটকদের সুরক্ষার বিষয়কে প্রশ্নের মুখে তুলে দিল।

আহত পর্যটকের পরিচয় কী (Digha)?

স্থানীয় পুলিশ সূত্রে জানা গেছে, এই আহত যুবকের নাম স্বরূপ আলি মোল্লা। তাঁর বাড়ি রাজারহাট বিদ্যাধরপুর এলাকায়। চার বন্ধু মিলে দশমীর দিনে দিঘায় ঘুরতে যান এবং এরপর একাদশীর দিনেই নিউ দিঘার (Digha) হলি ডে হোম ঘাটে, স্নান করতে গিয়ে এই বিপত্তি ঘটে। পর্যটকদের মরশুমে স্পিড বোটের চলাচল নিয়ন্ত্রণের বিষয়ে, সাধারণ মানুষের মধ্যে প্রশ্ন উঠতে শুরু করেছে। বোটের পাখার ধাক্কায় গুরুতর জখম হলে, প্রথমে ওই যুবককে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়, এরপর পরবর্তী সময়ে তাঁর অবস্থার আরও অবনতি ঘটলে, তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয় বলে জানা গেছে।

পুলিশের বক্তব্য

দিঘা (Digha) থানার এক আধিকারিক বলেন, “ঘটনা যা ঘটেছে তার সবটাই খতিয়ে দেখা হচ্ছে। ঠিক কীভাবে এই দুর্ঘটনা ঘটল তা নিয়ে বিশেষ ভাবে তদন্ত শুরু হয়েছে। স্পিড বোটের মধ্যে যান্ত্রিক ত্রুটি, নাকি অসাবধানতার কারণে এমন বিপত্তি ঘটল, সেই বিষয়টিও ভেবে দেখা হচ্ছে। ইতিমধ্যে স্পিড বোটের চালককে থানায় ডাকা হয়েছে। ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা শুরু হয়েছে।"  

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

digha


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর