img

Follow us on

Tuesday, Apr 23, 2024

North 24 Parganas: গার্ডেনরিচের ছায়া উত্তর দমদমে, বহুতলের চাঙড় পড়ে মৃত্যু হল মহিলার

উত্তর দমদমে পাঁচতলার চাঙড়় ভেঙে একী কাণ্ড?

img

এই আবাসনে দুর্ঘটনাটি ঘটে (সংগৃহীত ছবি)

  2024-03-31 11:46:53

মাধ্যম নিউজ ডেস্ক: পাঁচতলা থেকে ভেঙে পড়ল নির্মীয়মাণ বহুতলের চাঙড়। যার জেরে মৃত্যু হল এক মহিলার। শনিবার সন্ধ্যায় মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তর দমদম (North 24 Parganas) পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডে শরৎ কলোনি এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে গার্ডেনরিচের ছায়া দেখছেন এলাকার মানুষ। পুলিশ জানিয়েছে, নিহতের নাম কেয়া শর্মা চৌধুরী (৪৮)। মৃতার স্বামীর অভিযোগের ভিত্তিতে প্রোমোটার সহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

ঠিক কী ঘটনা ঘটেছে? (North 24 Parganas)

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার সন্ধ্যায় উত্তর দমদম  (North 24 Parganas) পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডে শরৎ কলোনি এলাকায় পাঁচতলা থেকে ভেঙে পড়ে চাঙড়। সে সময় নিচে দাঁড়িয়ে ফোনে কথা বলছিলেন এক মহিলা। তাঁর ওপর ভেঙে পড়ে সেটি। কোনওমতে তাঁকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় ভিআইপি রোডের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। স্থানীয় বাসিন্দারা বলেন, সন্ধ্যায় আবাসনটির নিচে দাঁড়িয়ে ফোনে কথা বলছিলেন তিনি। সেই সময় পাঁচতলার ওপর থেকে চাঙড় ভেঙে ওই মহিলার মাথার ওপর পড়ে। কোনও ত্রিপল না টাঙিয়েই কাজ চলছিল। একেবারে সরু গলির মধ্যে তৈরি হচ্ছে এই বহুতলটি। এলাকাবাসীর অভিযোগ, নিয়ম মেনে যেটুকু ছাড় দিয়ে কাজ করার কথা সে ছাড়টুকুও দেওয়া হয়নি। পাশেই কাউন্সিলরের অফিস। তারপরও কীভাবে এমন নির্মাণ চলছে তা তদন্তের দাবি জানাচ্ছি।

শুরু হয়েছে রাজনৈতিক তরজা

ঘটনার পর পরই ঘটনাস্থলে যান উত্তর দমদম পুরসভার পুরপ্রধান বিধান বিশ্বাস। মৃতের পরিবারের সঙ্গে দেখা করে সমস্ত রকম সহযোগিতার আশ্বাস দেন। রাতেই ঘটনাস্থলে যান দমদম কেন্দ্রর বিজেপি প্রার্থী শীলভদ্র দত্ত ও সিপিএম প্রার্থী সুজন চক্রবর্তী। শীলভদ্র দত্ত বলেন, সারা বাংলা জুড়ে এই জিনিস চলছে। উত্তর দমদম পুরসভা এলাকার মানুষ প্রতিদিন এই ঘটনা দেখছে। সিপিএম নেতা সুজন চক্রবর্তী বলেন, দমদমের মধ্যে গার্ডেনরিচ হয়ে যাচ্ছে। মানুষের এই খুন, মৃত্যুর দায় কার।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

bangla news

Bengali news

North 24 Parganas

north dumdum

gardenrich


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর