img

Follow us on

Wednesday, Jun 19, 2024

Asansol News: দলেরই নেতা লুট করেছেন লাখ লাখ টাকা, অভিযোগ তৃণমূল কাউন্সিলারের

দলেরই নেতার বিরুদ্ধে তৃণমূল কাউন্সিলার গেলেন থানায়

img

অভিযুক্ত দলীয় নেতা কাদরি ও কাউন্সিলর রেশমা (সংগৃহীত ছবি)

  2023-09-15 09:32:02

মাধ্যম নিউজ ডেস্ক: আসানসোলের তৃণমূল কাউন্সিলারের অভিযোগ, তাঁর ওয়ার্ডে কয়েক লক্ষ টাকা তছরুপ করেছেন দলেরই নেতা তথা ওই ওয়ার্ডের সম্পাদক সৈয়দ আলম কাদরি (Asansol News)। শাসক দলের এই দুর্নীতির ইস্যু সামনে আসতেই শোরগোল পড়ে গিয়েছে পুরো পশ্চিম বর্ধমান জেলায়। অস্বস্তিতে পড়েছে শাসক দলের নেতৃত্ব।

ঠিক কী অভিযোগ?

ঘটনা হল, আসানসোল পুরনিগমের ২৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের সম্পাদক রয়েছেন মহম্মদ সৈয়দ আলম কাদরি (Asansol News)। ঘটনাক্রমে তিনি স্থানীয় নজরুল মুক্ত প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকেরও দায়িত্ব পালন করছেন। ওই ওয়ার্ডের কাউন্সিলার সিকে রেশমার অভিযোগ, শিক্ষা এবং স্বাস্থ্য কমিটির কয়েক লক্ষ টাকা জালিয়াতি করে ব্যাঙ্ক থেকে তুলেছেন কাদরি।
২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার (Asansol News) সিকে রেশমার অভিযোগ, আসানসোলের বাবুতলা এলাকার তৃণমূল নেতা কাদরির বিরুদ্ধে তিনি স্কুল ইন্সপেক্টরকে এবং আসানসোল উত্তর থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন। তিনি বলেন, ‘‘আমি বিশ্বাস করে ওয়ার্ড কমিটির সম্পাদক কাদরি স্যরের কাছে ব্যাঙ্কের পাস বই এবং চেক বই জমা দিয়েছিলাম। যে টাকার অঙ্ক তিনি লিখে নিয়ে আসতেন, তা দেখে সই করে দিতাম। কিন্তু কাদরি স্যর পরে টাকার অঙ্কের আগে আর একটি সংখ্যা লিখে লক্ষ লক্ষ টাকা ব্যাঙ্ক থেকে তুলে নিয়েছেন। তাই তাঁর বিরুদ্ধে আসানসোল উত্তর থানায় অভিযোগ করেছি।’’

কীভাবে হত জালিয়াতি? 

শুধু তাই নয়, এদিন বিভিন্ন সংবাদ মাধ্যমের সামনে দুর্নীতির প্রমাণ দিতে দেখা যায় তৃণমূলের কাউন্সিলার রেশমাকে (Asansol News)। রেশমা বলেন, ‘‘ওই শিক্ষককে একবার ৩৬,২৫০ টাকার চেকে আমি সই করে দিয়েছিলাম এবং উনি ওই অঙ্কের আগে ২ লাখ লিখে টাকাটা তুলে নিয়েছিলেন। আর একবার ৯ হাজার টাকা তোলার চেকে সই করেছিলাম। পরে তার আগে উনি ২ বসিয়ে নিয়েছিলেন।’’ রেশমার দাবি অতি শীঘ্র এই ঘটনার জন্য স্কুল ইন্সপেক্টর এবং পুলিশকে তদন্ত করা উচিত।

কী বলছেন কাদরি? 

অন্যদিকে যাঁর বিরুদ্ধে অভিযোগ সেই কাদরি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, তিনি খবর পেয়েছেন সিকে রেশমা আসানসোল উত্তর থানা এবং স্কুল ইন্সপেক্টরের কাছে অভিযোগ দায়ের করেছেন। তাঁর মতে, ১৫ তারিখ আমি স্কুল ইন্সপেক্টরের কাছে গিয়ে সমস্ত তথ্য তুলে ধরব, আমি কোনও অপরাধ করিনি, তদন্ত হলে সব জানা যাবে (Asansol News)।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

asansol news

trinamool councilor alleged


আরও খবর


ছবিতে খবর