img

Follow us on

Sunday, Jun 02, 2024

Molestation: ভণ্ড তান্ত্রিককে খুঁটিতে বেঁধে মারধর, গ্রেফতার করল পুলিশ, কেন জানেন?

পুড়িয়ে দেওয়া হল তন্ত্রসাধনার সরঞ্জাম

img

ধৃত ভণ্ড তান্ত্রিক (নিজস্ব চিত্র)

  2023-05-16 14:43:47

মাধ্যম নিউজ ডেস্ক: তন্ত্রসাধনার মাধ্যমে অসুস্থ ১৬ বছরের নাবালিকাকে সুস্থ করে তোলার প্রতিশ্রুতি দিয়েছিল এক ভণ্ড তান্ত্রিক। নাবালিকার পরিবারের লোকজন তা বিশ্বাস করেছিলেন। আর ওই নাবালিকার সঙ্গে শ্লীলতাহানি (Molestation) করার অভিযোগ উঠল ভণ্ড ওই তান্ত্রিকের বিরুদ্ধে। ভণ্ড 'তান্ত্রিকের' কীর্তি জানাজানি হতেই সোমবার গ্রামবাসীরা তাকে আটকে মারধর শুরু করে। পরে পুলিশ এসে বিষ্ণুপদ হাজরা (৬২) নামে ওই 'তান্ত্রিককে' গ্রেফতার করে। 

ঠিক কী ঘটেছিল?

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সবং থানার তিন নম্বর দাঁদরা অঞ্চলের নীলা এলাকার বাসিন্দা বিষ্ণুপদ হাজরা নামে ৬২ বছর বয়সী এক প্রৌঢ় বাড়িতে তন্ত্র সাধনা করতেন। সোমবার ওই এলাকার ১৬ বছরের এক নাবালিকা শারীরিকভাবে অসুস্থ বোধ করায় তান্ত্রিকের শরণাপন্ন হয় তার পরিবার। তারপর তাকে তান্ত্রিকের কাছে নিয়ে আসা হয়। তখন ওই তান্ত্রিক পরিবারের সদস্যদের নাবালিকাকে তার বাড়িতে রেখে চলে যাওয়ার কথা বলেন। একা পেয়ে তন্ত্রসাধনার নাম করে বাড়ির ভিতরে নাবালিকার শ্লীলতাহানি (Molestation) করে বলে অভিযোগ। পরবর্তীতে ওই নাবালিকা বাড়িতে ফেরার পর কান্নাকাটি করে সব কথা সে খুলে বলে। তারপর পরিবারের সদস্যরা অভিযুক্ত ভণ্ড বিষ্ণুপদ হাজরার বাড়িতে হাজির হন। তার এই কীর্তি প্রকাশ্যে আসার পর ক্ষোভে ফেটে পড়েন এলাকার সাধারণ মানুষ। তাকে খুঁটিতে বেঁধে রেখে মারধর করা হয় বলে অভিযোগ। তন্ত্রসাধনার জিনিসপত্রে আগুন লাগিয়ে পুড়িয়ে দেওয়া হয়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় সবং থানার পুলিশ। অভিযুক্তকে উদ্ধার করে নিয়ে যায়।

কী বললেন পুলিশ প্রশাসনের কর্তা?

জেলা পুলিশের এক কর্তা বলেন, অভিযুক্ত তান্ত্রিককে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে হনুমানের মাথার খুলি ও বেশকিছু সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। ধৃতকে জেরা করা হবে। এর পিছনে আরও কেউ জড়িত আছে কিনা তা জানতে তদন্ত শুরু হয়েছে।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

molestation

sabang


আরও খবর


ছবিতে খবর