img

Follow us on

Sunday, Jul 21, 2024

South 24 Parganas: করমণ্ডল দুর্ঘটনার ১ মাস ২২ দিন পর মৃত আব্বাস শেখের দেহ এল কাকদ্বীপে

করমণ্ডল দুর্ঘটনা: ডিএনএ পরীক্ষার পর জানা গেল মৃতদেহ কাকদ্বীপের আব্বাস শেখেরই

img

মৃত আব্বাস উদ্দিন শেখের ফাইল ছবি।

  2023-07-25 14:01:29

মাধ্যম নিউজ ডেস্ক: দীর্ঘ ১ মাস ২২ দিন পর অবশেষে ফিরল নিথর দেহ। করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনায় মৃত আব্বাস উদ্দিন শেখের দেহ পৌঁছাল কাকদ্বীপ (South 24 Parganas) পুলিশ মর্গে। দক্ষিণ ২৪ পরগনার হারউড পয়েন্ট কোস্টাল থানার অন্তর্গত মধুসূদনপুর গ্রাম পঞ্চায়েতের ৬৪ বাড়ি এলাকায় যুবক আব্বাস উদ্দিন শেখের বাড়ি।

কীভাবে ফিরল দেহ (South 24 Parganas)?

আব্বাস উদ্দিন শেখ ভিন রাজ্যে শ্রমিকের কাজে যাচ্ছিলেন। কিন্তু হঠাৎ করে ২ জুন ভয়াবহ রেল দুর্ঘটনা প্রাণ কেড়ে নিল আব্বাসের। সেই ভয়াবহতার ছবি যেন আজও ভেসে বেড়াচ্ছে তাঁর পরিবারের চোখে মুখে। তবে প্রথমে শত শত মৃতদেহের মাঝে তাঁদের পরিবারের একমাত্র রোজগের ছেলেকে কোনও ভাবেই খুঁজে পাচ্ছিল না পরিবার। অবশেষে ডিএনএ টেস্টের মাধ্যমে এক মাস বাইশ দিন পর ভুবনেশ্বর থেকে পরিবারের কাছে খবর আসে, তাঁদের ছেলেকে পাওয়া গেছে। এরপর নিয়ে আসা হয় আব্বাস উদ্দিন শেখের দেহ। তবে এমন মর্মান্তিক ঘটনায় পরিবারে (South 24 Parganas) নেমেছে শোকের ছায়া।

সূত্রে জানা গেছে, গত শুক্রবার ভুবনেশ্বর হাসপাতাল থেকে ফোন করে জানানো হয় পিতা এবাদ আলি শেখকে, যে আপনার ছেলের ডিএনএ পরীক্ষার সঙ্গে মিল খুঁজে পাওয়া গেছে। আপনারা এসে মৃতদেহ বাড়িতে নিয়ে যান। এরপর শনিবার পরিবারের লোক ভুবনেশ্বরে পৌঁছালে, রবিবার বিকেলে মৃতদেহ পরিবারের হাতে হস্তান্তর করা হয়। এরপর কাকদ্বীপের বিডিওর সঙ্গে কথা বলে কাকদ্বীপ মর্গে তা নিয়ে আসা হয়।

পরিবারের বক্তব্য

মৃত আব্বাসের পিতা এবাদ আলি শেখ বলেন, আমরা দুর্ঘটনার পর মৃতদেহ শনাক্ত করতে পারছিলাম না। আর সেই জন্য আমরা গত ৬ জুন ডিএনএ পরীক্ষার জন্য নমুনা দিয়ে ৭ তারিখে বাড়িতে ফিরে আসি। আর গতকাল একমাস ২২ দিন পর ডিএনএ রিপোর্ট অনুযায়ী আমার ছেলের মৃতদেহ চিহ্নিত করতে পেরেছি। তবে আব্বাসের মা খুব ব্যথিত হয়ে আছেন! ভেবেছিলেন ছেলে বাড়িতে ফিরে আসবে। কিন্তু ছেলে এল বটে, নিথর দেহ নিয়ে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

South 24 Parganas

bangla news

Bengali news

coromandel express

kakdwip


আরও খবর


ছবিতে খবর