img

Follow us on

Monday, Feb 26, 2024

South 24 Parganas: নিখোঁজ ইঞ্জিনিয়ারিং ছাত্রের দেহ উদ্ধার, তদন্তে গিয়ে মার খেল পুলিশ

নদিয়া, পূর্ব মেদিনীপুরের পর এবার দক্ষিণ ২৪ পরগনায় ফের আক্রান্ত হল পুলিশ, কী হয়েছে জানেন?

img

পুলিশের ওপর হামলা চালানোর মুহূর্ত (নিজস্ব চিত্র)

  2024-02-05 12:57:31

মাধ্যম নিউজ ডেস্ক: ফের আক্রান্ত হল পুলিশ। নদিয়া, পূর্ব মেদিনীপুরের পর এবার দক্ষিণ ২৪ পরগনায় (South 24 Parganas)। এক ইঞ্জিনিয়ারিং ছাত্রের দেহ উদ্ধারের ঘটনায় দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর মহামায়াতলায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়। খবর পেয়ে পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে গেলে আক্রান্ত হয় পুলিশ।

ঠিক কী ঘটনা ঘটেছে? (South 24 Parganas)

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ছাত্রের নাম অপ্রতিম দাস। তিনি দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) বারুইপুরের বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। এলাকায় মেধাবী ছাত্র হিসেবে পরিচিত ছিলেন তিনি। ১ ফেব্রুয়ারি অপ্রতিম বাড়ির পাশেই একটি বিয়েবাড়িতে গিয়েছিলেন। রাতের খাওয়া-দাওয়া সেরে কয়েকজনের সঙ্গে গল্পগুজব করছিলেন। তারপর বাথরুম পেয়েছে বলে তিনি নীচে নেমে আসেন। তারপর থেকে তাঁর আর কোনও খোঁজ পাওয়া যায়নি বলে এলাকার বাসিন্দা এবং পরিবারের বক্তব্য। অপ্রতিমকে খুঁজে না পেয়ে নরেন্দ্রপুর থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করা হয়। তাঁর মোবাইল ফোন থাকলেও বৃহস্পতিবার রাত থেকেই সেটি সুইচ অফ ছিল বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। পরিবারের অভিযোগ, পুলিশ তদন্তে গাফিলতি করেছে। রবিবার দুপুরে বাড়ির কাছাকাছি একটি জলাশয়ে তাঁর দেহ দেখতে পান এলাকার বাসিন্দারা। খবর পেয়ে নরেন্দ্রপুর থানার পুলিশ এলে তাদের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। পুলিশের উপর হামলার অভিযোগও ওঠে। এলাকার পুরুষ ও মহিলারা পুলিশ কর্মীদের মারধর করেন বলে অভিযোগ। পরে, খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। আগামীকাল দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।

পুলিশ-প্রশাসনের কী বক্তব্য?

জেলা পুলিশের এক আধিকারিক বলেন, পরিবারের পক্ষ থেকে নিখোঁজের অভিযোগ দায়েরের পরই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। এলাকায় গিয়ে তদন্তের পাশাপাশি আশেপাশের বিভিন্ন থানাতেও জানানো হয়। এছাড়া রাজ্য পুলিশের যে মিসিং পোর্টাল রয়েছে, সেখানেও তথ্য-ছবি সহ দেওয়া হয়েছিল। তাই, গাফিলতির অভিযোগ ঠিক নয়।  

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

South 24 Parganas

West Bengal

bangla news

Bengali news

police

attack

narendrapur

engineering student


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর