img

Follow us on

Monday, May 20, 2024

Malda: আইনশৃঙ্খলার চরম অবনতি! প্রথম হুমকি, তার ৪৮ ঘণ্টার মধ্যেই নৃশংস খুন টোটো চালককে

গলায় মশারি এবং মুখে বালিশ দিয়ে টোটো চালককে খুন!

img

খুনের পর ঘটনাস্থলে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ। নিজস্ব চিত্র

  2023-11-24 16:10:32

মাধ্যম নিউজ ডেস্ক: তৃণমূলের শাসনে রাজ্যে হাতে হাতে ঘুরছে অস্ত্র, এ অভিযোগ প্রায়শই শোনা যায়। শুধু অভিযোগই বা কেন, রাজ্যের বিভিন্ন প্রান্তে বোমাবাজি, গুলি চালানোর মতো ঘটনাও তো কম ঘটছে না। বিরোধীদের অভিযোগ, বারুদের স্তূপের ওপর দাঁড়িয়ে রয়েছে রাজ্য। পথেঘাটে বের হওয়া মানুষের নিরাপত্তাও মাঝে মধ্যে প্রশ্নের মুখে এসে দাঁড়াচ্ছে। এবার নৃশংস এবং মর্মান্তিক ঘটনা ঘটল মালদায় (Malda)। সামান্য চুরির ঘটনার শোচনীয় পরিণতিতে হয়ে গেল খুন। তাও যা ঘটল, তা অন্য দিক থেকেও উদ্বেগজনক। কারণ, প্রথমে ছিল খুন করার হুমকি। আর তারপর দু'দিনও কাটল না।

কী ঘটনা? (Malda)

হুমকির ৪৮ ঘণ্টার মধ্যে ঘরের ভিতর থেকে উদ্ধার হল এক টোটো চালকের মৃতদেহ। মুখে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ। ঘটনা ঘিরে ব্যাপক উত্তেজনা মালদা জেলার পুরাতন মালদা থানার রসিলাদহ বাগানপাড়া এলাকায়। জানা গেছে, মৃত টোটো চালকের নাম নেপাল মণ্ডল। গত এক সপ্তাহ আগে তাঁর বাড়িতে চুরির ঘটনা ঘটে। এলাকারই কয়েকজন যুবককে সন্দেহ করেন নেপাল। এই নিয়ে গ্রামে সালিসি সভাও বসে। কিন্তু কোন মীমাংসা না হওয়ায় নেপাল মণ্ডল পুরাতন মালদা (Malda) থানার দ্বারস্থ হওয়ার কথা চিন্তাভাবনা করেন। এর পরই গত পরশুদিন রাতে নেপাল মণ্ডলকে ফোন করে কে বা কারা খুনের হুমকি দেয় বলে অভিযোগ। সেই হুমকির ৪৮ ঘণ্টা না কাটতেই আজ সকালে নিজের ঘর থেকে ওই টোটো চালকের মৃতদেহ উদ্ধার হয়।

গলায় মশারি এবং মুখে বালিশ (Malda)

মৃত নেপাল মণ্ডলের স্ত্রী মৌসুমী মণ্ডলের অভিযোগ, তাঁর স্বামী নেশা করত। এই কারণে আলাদা বাড়িতে ছেলেমেয়েদের নিয়ে থাকতেন তিনি। তবে প্রতিদিন যাতায়াত ছিল। তাঁর স্বামী জানিয়েছিল তাকে খুনের হুমকি দেওয়া হয়েছে (Malda)। এর পরই আজ সকালে ঘরের ভিতর থেকে মৃতদেহ উদ্ধার হয়। মৃত নেপাল মণ্ডলের গলায় মশারি এবং মুখে বালিশ দেওয়া অবস্থায় পুলিশ দেহ উদ্ধার করে। পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Malda

bangla news

Bengali news

west bengal law and order

deterioration of law and orde

murder of toto driver

toto driver


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর