img

Follow us on

Friday, Jul 19, 2024

Tarkeswar: চোর সন্দেহে বাড়ি থেকে তুলে গণপিটুনি, মৃত্যু আরও ১ যুবকের! রাজ্যে ৩ দিনে মৃত ৫

Theft: এবার তারকেশ্বর, গণপিটুনির বলি আরও এক, রাজ্যের আইন-শৃঙ্খলা কোথায়?

img

মৃত বিশ্বজিৎ মান্না এবং কান্নায় ভেঙে পড়েছেন পরিজনরা। সংগৃহীত চিত্র।

  2024-07-01 12:49:42

মাধ্যম নিউজ ডেস্ক: চোর সন্দেহে বাড়ি থেকে তুলে নিয়ে বেধড়ক মারে আবারও মৃত্যু হল এক যুবকের। বাংলায় গণপিটুনিতে মৃত্যুর ঘটনায় ব্যাপক শোরগোল পড়েছে। এবার মৃত্যুর ঘটনা ঘটেছে হুগলির তারকেশ্বর (Tarkeswar) থানার নাইটা মাল পাহাড়পুরের গ্রাম পঞ্চায়েতের রানাবাঁধ এলাকায়। মৃতের নাম বিশ্বজিৎ মান্না, বয়স ২৩। পেশায় একজন গাড়ি চালক ছিলেন। প্রশাসন ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে। গত শুক্র, শনি ও রবিতে মোট ৩ দিনে গণপ্রহারে মৃত ৫।

কীভাবে গণপিটুনির ঘটনা ঘটল (Tarkeswar)?

মৃত বিশ্বজিৎ-এর পরিবার (Tarkeswar) সূত্রে জানা গিয়েছে, এলাকার কয়েকজন যুবক বাড়ি থেকে তুলে নিয়ে যায় তাঁকে। এরপর অভিযোগ তোলা হয়, একটি গাড়ি খোওয়া গিয়েছে। গাড়ি চোর সন্দেহে এরপর ব্যাপক মারধর করা হয়। ঘটনায় মূল অভিযুক্তরা হলেন, বিকাশ সামন্ত, দেবকান্ত সামন্ত এবং আরও বেশ কয়েকজন। ইতিমধ্যে অভিযুক্তদের আটক করেছে তারকেশ্বর থানার পুলিশ।

মৃতের মায়ের বক্তব্য

মৃত বিশ্বজিৎ-এর মা বলেছেন, “চোর (Theft) সন্দেহে ছেলেকে বাড়ি (Tarkeswar) থেকে তুলে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করা হয়েছে। ছেলে চুরি করেনি বলে, বারবার আকুতি-মিনতি করেছিল, কিন্তু কেউ ওর কোনও কথাই শোনেনি। বেধড়ক মারে জ্ঞান হারিয়ে ফেলেছিল বিশ্বজিৎ। পরে আমাদের পরিবারের সদস্যরা ওকে উদ্ধার করে রাত দুটো নাগাদ তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে ভর্তি করতে নিয়ে যায়। অবশ্য ততক্ষুণে শরীর থেকে প্রাণ চলে গিয়েছিল। চিকিৎসকরাও বিশ্বজিৎকে মৃত বলে ঘোষণা করে দিয়েছিলেন। আমার ছেলের খুনিদের কঠোর শাস্তি চাই।”

আরও পড়ুনঃ "চোপড়ায় চলছে তালিবান শাসন", মমতাকে তোপ সুকান্তর

আগেও পিটিয়ে মারা হয়েছে!

অপর দিকে শনিবার পাণ্ডয়ায় মনসা পুজোর মাইক বাজানো নিয়ে বিবাদের কারণে এক যুবককে (Theft) পিটিয়ে মারার অভিযোগ উঠেছে। রাস্তায় ফেলে বাঁশ দিয়ে ব্যাপক ভাবে মারা হয়। রক্তবমি হয়ে পড়ে মৃত্যুর ঘটনা ঘটে। আবার শুক্রবার ঝাড়গ্রামে চোর সন্দেহে ২ যুবককে পিটিয়ে খুনের অভিযোগ উঠেছিল। গত তিন দিনে মোট ৫ জনের মৃত্যুর খবর আসছে। রাজ্যে গণপিটুনির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ফেলে দিয়েছে। এদিকে তারকেশ্বর (Tarkeswar) পুলিশ প্রশাসনের কপালেও খুনের ঘটনায় চিন্তার ভাঁজ ফেলেছে।  

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Hooghly

news in bengali

Tarkeswar

Lynching


আরও খবর


ছবিতে খবর