img

Follow us on

Friday, May 03, 2024

Tapas Roy: ‘‘বিজেপি নিয়ে কোনও কু-কথা শুনব না’’, তৃণমূলকে হুঁশিয়ারি তাপস রায়ের

বিজেপিতে যোগ দেওয়ার আগেই পুরনো দলকে হুঁশিয়ারি তাপস রায়ের....

img

বরানগরের প্রাক্তন বিধায়ক তাপস রায় (ফাইল ছবি)

  2024-03-06 17:09:31

মাধ্যম নিউজ ডেস্ক: সদ্য তৃণমূল-ত্যাগী তাপস রায়ের (Tapas Roy) পরবর্তী রাজনৈতিক গতিবিধি নিয়ে জোর চর্চা চলছে। সূত্রের খবর, সবকিছু ঠিকঠাক থাকলে দলত্যাগী বিধায়ক কিছুক্ষণের মধ্যেই (প্রতিবেদন লেখা পর্যন্ত) যোগ দেবেন বিজেপিতে। বিজেপির পতাকা তুলে নেবেন শুভেন্দু-সুকান্তর হাত থেকে। তৃণমূল ত্যাগী বিধায়ক তাপস রায় (Tapas Roy) জানিয়েছেন, বিজেপির অনেকেই তাঁর সঙ্গে যোগাযোগ করেছেন। সুকান্ত মজুমদার ও শুভেন্দু অধিকারীর সঙ্গেও তাঁর কথা হয়েছে। সংবাদমাধ্যমের সামনে তৃণমূলকে হুঁশিয়ারি দিয়ে তাপস বলেন, ‘‘বিজেপি নিয়ে কোনও কু-কথা শুনব না।’’ ওয়াকিবহাল মহলের ধারণা, তাপস রায়ের মতো স্বচ্ছ ইমেজের দক্ষ সংগঠক বিজেপিতে যোগদান করলে লোকসভা ভোটের আগে কলকাতায় বেশ বেকায়দায় পড়বে শাসক দল।

কী বললেন তাপস রায় (Tapas Roy)? 

এর পাশাপাশি তিনি এও বলেন, ‘‘অমিত মালব্যজি, মঙ্গল পাণ্ডেজি আমার সঙ্গে যোগাযোগ করেছিলেন।’’  নিজের (Tapas Roy) পুরনো দল তৃণমূল সম্পর্কে তাঁর মন্তব্য, ‘‘বিজেপি নিয়ে আমি কোনও কু-কথা শুনতে চাই না, আমার পুরনো কলিগদের কাছ থেকে। তবে জেনে রাখুন, ওরা যদি কুকথা বলে তাহলে আমিও পাল্টা প্রতিক্রিয়া জানাব।’’ তাঁর আরও সংযোজন, ‘‘আমি ব্যক্তি আক্রমণে বিশ্বাসী নই। তবে বিজেপি বা বিজেপি নেতাদের নিয়ে আমাকে কেউ আক্রমণ করলে আমি কিন্তু চুপ করে বসে থাকব না। পাল্টা প্রতিক্রিয়া জানাব।’’

কেন তৃণমূল ছাড়লেন তাপস?

উত্তর কলকাতার সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দেগে তৃণমূল ছেড়েছেন তাপস রায় (Tapas Roy)। অভিযোগ করেছেন, তাঁর বাড়িতে ইডি হানার দিন, মিষ্টিমুখ পর্ব চলেছে সুদীপের বাড়িতে। তাপসের চাঞ্চল্যকর দাবি, কেন্দ্রীয় এজেন্সি তাঁর বাড়িতে আসার নেপথ্যে নাকি সুদীপেরই হাত ছিল। বরানগরের প্রাক্তন বিধায়ক নিশানা করেছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও। ইডি হানার পরে একবারও ফোন করেননি দলনেত্রী, এমনটাই অভিযোগ তাপসের। প্রসঙ্গত, তৃণমূল ত্যাগ করার আগে তিনি সমস্ত সরকারি ও দলীয় পদ ছেড়ে দেন। বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়ে তিনি নিজেকে মুক্ত-বিহঙ্গ বলেও দাবি করেন।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Mamata Banerjee

Madhyom

Suvendu Adhikari

Sukanta Majumdar

bangla news

Bengali news

Tapas Roy

Loksabha Vote 2024

tapas roy join bjp

north kolkata mp seat


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর