img

Follow us on

Monday, Apr 22, 2024

Surendranath College: সুরেন্দ্রনাথ কলেজের পড়ুয়ার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার পাঁশকুড়ায়, রহস্য ঘনীভূত

বাড়ি হাবড়ায়, কলেজ পড়ুয়ার দেহ উদ্ধার পাঁশকুড়ায়!

img

ক্ষীরাই স্টেশন, স্বাগত বণিক (ইনসেটে) (নিজস্ব চিত্র)

  2023-09-06 18:49:25

মাধ্যম নিউজ ডেস্ক: পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ায় রেললাইনের ধার থেকে এক কলেজ পড়ুয়ার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হল। পুলিশ জানিয়েছে, মৃতের নাম স্বাগত বণিক। তিনি কলকাতার সুরেন্দ্রনাথ কলেজের (Surendranath College) প্রথম বর্ষের ছাত্র ছিলেন। বাড়ি উত্তর ২৪ পরগনার হাবড়ায়। হাবড়া নয়, পাঁশকুড়ায় কী করে কলকাতার কলেজ পড়ুয়ার দেহ উদ্ধার হল, তা নিয়ে রহস্য দানা বাঁধতে শুরু করেছে।

ঠিক কী ঘটনা ঘটেছিল? (Surendranath College)

গত ৩ সেপ্টেম্বর দুপুরে শিয়ালদা যাচ্ছেন বলে হাবড়ার বাড়ি থেকে বেরিয়েছিলেন সুরেন্দ্রনাথ কলেজের (Surendranath College) স্ট্যাটিস্টিক্স বিভাগের পড়ুয়া স্বাগত। তার পর থেকে তাঁর আর কোনও খোঁজ নেই। মোবাইলটিও বাড়িতে ফেলে যান তিনি। কোনও খোঁজখবর না পেয়ে স্বাগতর বাড়ির লোকেরা হাবড়া থানায় নিখোঁজ ডায়েরি করেন। রবিবার গভীর রাতে পুলিশ জানায়, পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার কাছে ক্ষীরাই স্টেশনে রেললাইনের পাশ থেকে ক্ষতবিক্ষত অবস্থায় একটি দেহ উদ্ধার করা হয়েছে। পরে দেখা যায়, সেই দেহটিই স্বাগতর। এ খবর বাড়িতে আসতেই সকলে ভেঙে পড়েন। বাড়িতে শিয়ালদা যাচ্ছি বলে বেরিয়ে পাঁশকুড়ায় কেন তিনি পৌঁছেছিলেন, তা নিয়ে দানা বাঁধছে রহস্য। মেধাবী ওই ছাত্রের মৃত্যুর ঘটনায় বন্ধুদের দিকেই অভিযোগের আঙুল তুলছেন স্বাগতর বাড়ির লোকজন।

কী বললেন পরিবারের লোকজন?

পরিবারের লোকজনের বক্তব্য, পাঁশকুড়ায় তাঁদের কোনও আত্মীয়-পরিজনও থাকেন না। স্বাগতর কোনও বন্ধুর বাড়িও ওই এলাকায় নয়। তা হলে শিয়ালদা থেকে প্রজেক্টের ‘বাইন্ডিং’ নিয়ে আসার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে স্বাগত পাশকুঁড়ায় কী করে গেলেন? যদি আত্মহত্যার উদ্দেশ্য থাকত, তা হলে তো হাবড়া থেকে শিয়ালদা যাওয়ার পথেই করতে পারত। পাঁশকুড়ায় তাঁকে ক্ষতবিক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে। আমরা চাই, প্রশাসন দয়া করে সত্যিটা বার করুক। তাঁদের আরও বক্তব্য, এর পিছনে ওর বন্ধুবান্ধবের কোনও পরিকল্পনা আছে। ও তো চলে গিয়েছে, আর ফিরবে না। কিন্তু, ভবিষ্যতে যাতে আর কোনও মা-বাবাকে এই পরিস্থিতির মধ্যে পড়তে না হয়, সে জন্য প্রশাসনকে সজাগ থাকতে হবে। প্রশাসনের পক্ষেই একমাত্র সত্য বের করা সম্ভব।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

habra

surendranath college


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর