img

Follow us on

Tuesday, Jun 18, 2024

Sukanta Majumdar: সুকান্তর জয়! আবির মেখে বাজি ফাটিয়ে উল্লাস করলেন বিজেপি কর্মীরা

BJP: দ্বিতীয়বারের জন্য বালুরঘাট থেকে জয়ী হলেন সুকান্ত মজুমদার, কী বললেন?

img

সুকান্ত মজুমদার (নিজস্ব চিত্র)

  2024-06-04 22:11:26

মাধ্যম নিউজ ডেস্ক: বালুরঘাট লোকসভায় বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারের (Sukanta Majumdar) জয় নিয়ে দিনভর টানাপোড়েন চলল। রাজ্যের অন্যান্য কেন্দ্রে ফল ঘোষণা করা হলেও এই কেন্দ্রে অজানা কারণে রাত দশটা পর্যন্ত ফল ঘোষণা করেনি প্রশাসন। প্রশাসনের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ করলেন বিজেপি প্রার্থী।

সুকান্তর জয়! আবির মেখে বাজি ফাটিয়ে উল্লাস করলেন বিজেপি কর্মীরা (Sukanta Majumdar)

এদিন গণনার প্রথমদিকে সুকান্ত (Sukanta Majumdar) এগিয়ে থাকলেও পরে তৃণমূল প্রার্থী এগিয়ে যান। পঞ্চম রাউন্ড শেষে বালুরঘাট লোকসভা আসনে ২ হাজার ৪৮১ ভোটে এগিয়ে ছিলেন তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্র। তারপর নবম রাউন্ডে বালুরঘাট লোকসভা আসনে দশ হাজারের বেশি ভোটে এগিয়ে যান বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার। রাত দশটা নাগাদ ১৮ রাউন্ড শেষে প্রায় ১০ হাজার ভোটে সুকান্ত এগিয়ে রয়েছেন। সুকান্ত মজুমদার জয়ী হয়ে গিয়েছে ভেবে এদিন বিকেলের দিকে বিজেপির জেলা কার্যালয়ে দলীয় কর্মী-সমর্থকরা নরেন্দ্র মোদির মুখোশ পরে আবির খেলায় মেতে ওঠেন। বাজি ফাটিয়ে উল্লাস করেন। গোটা জেলার মানুষ মেতে ওঠেন জয়ের উল্লাসে।

আরও পড়ুন: তমলুকে জয়ী অভিজিৎ গঙ্গোপাধ্যায়, কাঁথিতেও ফুটল পদ্ম, ব্যাপক উচ্ছ্বাস বিজেপি কর্মী-সমর্থকদের

প্রশাসন হারানোর চক্রান্ত করছে

এদিকে গণনা হয়ে যাওয়ার পরেও শংসাপত্র দিতে দেরি করছে জেলা প্রশাসন। এমনই অভিযোগ করেন সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। তিনি বলেন, মুখ্যমন্ত্রী সাংবাদিক সম্মেলন করে যেহেতু বালুরঘাটে তৃণমূল কংগ্রেস জিতে গেছে বলে ঘোষণা করেছেন, সেই কারণেই প্রশাসন আমাকে শংসাপত্র দিতে গড়িমসি করছে। আমাকে নানা কৌশলে হারানোর চক্রান্ত করছে। তবে, দলীয় এজেন্টের মাধ্যমে যে সব প্রাপ্ত রেজাল্ট সিট আমার কাছে এসেছে, তাতে আমি জয়লাভ করেছি। প্রশাসনের কাছে আমি আবেদন করছি, দ্রুত গণনা শেষ করে জয়ের সার্টিফিকেট আমার হাতে তুলে দেওয়া হোক। এই বিষয়ে বিজেপির জেলা সভাপতি স্বরূপ চৌধুরী বলেন, আমরাই জিতব। আর নরেন্দ্র মোদি হবেন প্রধানমন্ত্রী। সুকান্ত মজুমদারের জয় নিশ্চিত। তাই আমরা সেই আনন্দে আবির ও বাজি ফাটিয়েছি।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

Sukanta Majumdar

bangla news

Bengali news

Lok Sabha Election 2024


আরও খবর


ছবিতে খবর