img

Follow us on

Monday, Apr 22, 2024

Sukanta Majumdar: ধূপগুড়ি উপনির্বাচনে পুলিশের ভূমিকা নিয়ে কী বললেন সুকান্ত?

'ধূপগুড়ি উপনির্বাচনে পুলিশ ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করেছে," বিস্ফোরক সুকান্ত

img

দক্ষিণ দিনাজপুরে শিক্ষক দিবসের অনুষ্ঠানে সুকান্ত মজুমদার (নিজস্ব চিত্র)

  2023-09-05 18:27:52

মাধ্যম নিউজ ডেস্ক: কেন্দ্রীয় বাহিনীর কড়া নিরাপত্তায় মঙ্গলবার ধূপগুড়ির উপনির্বাচন হল। তবে, বেশ কয়েকটি বুথে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। তিনি বলেন, পুলিশ বেশ কিছু জায়গায় আমাদের কর্মীদের ভয় দেখানোর চেষ্টা করেছে। তৃণমূল কংগ্রেসের প্রাক্তন বিধায়ক বিজেপিতে যোগদান করেছেন। তাঁর বাড়িতে গত কয়েকদিন ধরে পুলিশ গিয়ে নানা ধরনের মানসিক চাপ সৃষ্টি করার চেষ্টা করছে।

বিজেপি প্রার্থীর সঙ্গে পুলিশের বচসা প্রসঙ্গে কী বললেন বিজেপির রাজ্য সভাপতি? (Sukanta Majumdar) 

ধূপগুড়ির প্রার্থীর সঙ্গে পুলিসের বচসার প্রসঙ্গে সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)  বলেন, নির্বাচন কমিশনের নির্দেশিকাতে পরিষ্কার করে বলা রয়েছে, বুথের ২০০ মিটারের মধ্যে কোনও পুলিশ ঢুকতে পারবে না। তাহলে পুলিশ ২০০ মিটারের মধ্যে ঢোকে কেমন করে? তাদের কে সাহস দিয়েছে? নিয়ম মানতে হবে, না হলে তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। কমিশনের নিয়ম বলছে, বুথের ২০০ মিটারের মধ্যে প্রার্থী ঢুকতে পারেন, কিন্তু, কোনও পুলিশ ঢুকতে পারবে না। পুলিশ মনে হয় ভোটারদেরকে প্রভাবিত করছে। আমরা এর বিরুদ্ধে ব্যবস্থা নেব।

শিক্ষক দিবস কীভাবে কাটালেন বিজেপি-র রাজ্য সভাপতি? (Sukanta Majumdar) 

শিক্ষক দিবসে ছাত্রদের কাছে কিছুটা সময় কাটালেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। পাশাপাশি ছাত্র-ছাত্রীদের সাথে মাটিতে বসে একই সাথে মিড ডে মিল খেলেন বিজেপি রাজ্য সভাপতি (Sukanta Majumdar)। দক্ষিণ দিনাজপুরের বালুরঘাট ব্লকের কাটনা আদিবাসী উচ্চ বিদ্যালয়ে এদিন শিক্ষক দিবস উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের মুখ্য অতিথি ছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সাথে উপস্থিত ছিলেন বিশিষ্ট টেলিভিশন অভিনেতা কৌশিক রায়। সুকান্ত মজুমদার সর্বপল্লী রাধাকৃষ্ণানের প্রতিকৃতিতে মাল্যদান করে শিক্ষক দিবসের অনুষ্ঠানের সূচনা করেন। ছাত্র-ছাত্রীদের নাচ-গান উপভোগ করার পাশাপাশি তাদের সঙ্গে বসে মিড ডে মিল খান সুকান্ত মজুমদার। সকল ছাত্র-ছাত্রীদের কলম উপহার দিয়েছেন তিনি। এই বিষয়ে সুকান্ত মজুমদার বলেন, আমি একজন শিক্ষক। তাই আজ আমি সারাদিন ছাত্রছাত্রীদের সঙ্গে কাটালাম। দুটো স্কুলে গিয়েছিলাম। কাটনা স্কুলে ছাত্রছাত্রীদের সঙ্গে বসে মিড ডে মিল খাওয়া, ছাত্ত্রীংদের সঙ্গে আলাপ করে শিক্ষক দিবস পালন করলাম।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Sukanta Majumdar

bangla news

Bengali news


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর