img

Follow us on

Tuesday, Jul 16, 2024

Sisir Adhikari: খেজুরিতে আক্রান্ত শিশির অধিকারী, ভাঙল গাড়ির কাচ, কী বললেন জখম সাংসদ?

'আমাকে খুন করার চেষ্টা হয়েছিল, হামলাকারীদের আমি চিনি,' গাড়ি হামলা প্রসঙ্গে বিস্ফোরক শিশির

img

সাংসদ শিশির অধিকারী (নিজস্ব চিত্র)

  2023-09-06 11:15:37

মাধ্যম নিউজ ডেস্ক: এবার হামলার মুখে পড়লেন সাংসদ শিশির অধিকারী (Sisir Adhikari)। কাঁথির সাংসদের গাড়িতে হামলা চালানোর অভিযোগ ওঠে দুষ্কৃতীদের বিরুদ্ধে। গাড়ি লক্ষ্য করে ইঁট মেরে ভেঙে দেওয়া হয়েছে গাড়ির কাচ। ভাঙচুর করা হয়েছে সাংসদের গাড়িতেও। জানা গিয়েছে, ইটের ঘায়ে আহত হয়েছেন শিশিরবাবু। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে খেজুরির তেঁতুলতলা এলাকায়। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

ঠিক কী ঘটনা ঘটেছিল?

মঙ্গলবার খেজুরি-২ ব্লকে গিয়েছিলেন সাংসদ শিশির অধিকারী (Sisir Adhikari) । সেখানে এদিন পঞ্চায়েত সমিতির স্থায়ী সমিতির নির্বাচন ছিল। সেই ভোট দান প্রক্রিয়াতে অংশ নিতে গিয়েছিলেন তিনি। সেখানে পঞ্চায়েত সমিতির স্থায়ী সমিতি নির্বাচন ঘিরে ব্যাপক বোমাবাজি হয়। শিশির অধিকারীর ভোট দানকে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়ায়। শিশির অধিকারীর সামনে দাবি তোলা হয়, তৃণমূল কংগ্রেসকে ভোট দান করতে হবে এবং সম্পূর্ণভাবে দেখিয়ে প্রকাশ্যে ভোট দিতে হবে। এমনটাই দাবি ছিল স্থানীয় তৃণমূল কংগ্রেসের। পরে, গন্ডগোলের জেরে যদিও বিডিও অসুস্থ হয়ে যাওয়ায় ভোটদান প্রক্রিয়া এদিনের মতো বন্ধ হয়ে যায়। সেখান থেকে ফেরার পথে খেজুরির তেঁতুলতলাতে শিশির অধিকারীর গাড়িতে হামলার ঘটনা ঘটে। জানা গিয়েছে, দুষ্কৃতীদের ইটের আঘাতে মাথায় চোট লাগে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বাবা সাংসদ শিশির অধিকারীর। কনভয়ের সঙ্গে থাকা নিরাপত্তা রক্ষীদের তৎপরতায় তাঁকে উদ্ধার করে কাঁথির হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা পর তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে।

 কী বললেন শিশির অধিকারী (Sisir Adhikari)  ও তাঁর পরিবারের লোকজন?

ঘটনার পর সাংসদ শিশির অধিকারী (Sisir Adhikari) বলেন, আমাকে আক্রমণ করাই ওদের লক্ষ্য ছিল। খুনের চেষ্টা হয়েছিল। দীর্ঘ রাজনৈতিক জীবনে এমন ঘটনা ঘটেনি। হামলাকারীদের আমি চিনতে পেরেছি। ওদের আগেও দেখেছি। আমি একজন সাংসদ। তাই যেখানে যেখানে অভিযোগ জানানোর প্রয়োজন সেখানে অভিযোগ জানাব। এই নিয়ে তমলুকের সাংসদ তথা শিশির অধিকারীর সেজ ছেলে দিব্যেন্দু অধিকারী বলেন, বাবা খেজুরি থেকে ফিরছিলেন। তখনই ওঁর গাড়িতে ইট যারা হয়। তাঁর মাথায় আঘাত লেগেছে।  আমাদের পরিবারকে লক্ষ্য করেই একের পর এক হামলা হচ্ছে। যে কোনও দিনই খুন হয়ে যেতে পারে অধিকারী পরিবারের যে কেউ।

কী বললেন তৃণমূল নেতৃত্ব?

স্থানীয় তৃণমূলের তরফে এই হামলার নিন্দা করা হয়েছে। যদিও তৃণমূল নেতা জয়প্রকাশ মজুমদার বলেন, ওকে আগে বলতে হবে তৃণমূলের উপর তৃণমূল হামলা কেন চালাবে? উনি তাহলে কোন দলের সাংসদ, সেটা তিনি আগে স্পষ্ট করে বলুন। উনি তৃণমূল সাংসদ হলে ওর উপর হামলায় প্রশ্ন তুলছে কেন বিজেপি।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Sisir Adhikari

khejuri


আরও খবর


ছবিতে খবর