img

Follow us on

Wednesday, May 22, 2024

Suvendu Adhikari: বহরমপুরের মতো বারাকপুরের সিপি-আইসিকেও সরানোর হুঁশিয়ারি শুভেন্দুর

Barrackpore: বিজেপি প্রার্থীকে হামলা করলে তৃণমূলকে গামলা নিয়ে ফিরতে হবে, তোপ শুভেন্দুর

img

বারাকপুরের নির্বাচনী প্রচারে শুভেন্দু অধিকারী। সংগৃহীত চিত্র।

  2024-05-10 13:22:07

মাধ্যম নিউজ ডেস্ক: কাঁথির বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারীর উপর হামলা করতে গিয়েছিল গামলা হয়ে ফিরে এসেছে তৃণমূলের দুষ্কৃতীরা। যেমন করে বহরমপুর থানার আইসিকে সরানো হয়েছে ঠিক একই ভাবেই বারাকপুরের সিপি এবং অনেক আইসি কেও সরানো হবে। অর্জুন সিং-এর নির্বাচনী প্রচারে বারাকপুরে এসে ঠিক এমন ভাবেই হুঁশিয়ারি দিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এই নির্বাচনী প্রচারে প্রাকৃতিক বৃষ্টিকে উপেক্ষা করে মানুষের ঢল নেমেছে রাস্তায়। গেরুয়া বেলুন এবং পাতকায় গোটা রাস্তা জনসমুদ্রে পরিণত হয়েছে। এই সভা থেকে দুর্নীতিগ্রস্থ তৃণমূল সরকারের বিরুদ্ধে তীব্র নিশানা করেন তিনি।

কী বললেন শুভেন্দু (Suvendu Adhikari)?

বারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিং-এর সমর্থনে মিছিল করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। বৃষ্টিকে উপেক্ষা করে এই মিছিল জনসমুদ্রে পরিণত হয়েছিল। নৈহাটি সাহেব কলোনি মোড় থেকে শুরু করে সেই মিছিল শেষ হয় নৈহাটির বড় মায়ের মন্দিরে। বিজেপি প্রার্থীর জয় এবং মঙ্গল কামনায় বড় মার মন্দিরে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী পুজোও দেন। এরপর তৃণমূলের বিরুদ্ধে একাধিক ইস্যুতে একযোগে আক্রমণ করেন শুভেন্দু। তিনি বলেন, “কয়লা, বালি, মদ, চাকরি চুরির টাকা আকাশে রেখেছে পিসি ভাইপো। ছোট ছোট শেখ শাহ্‌জাহান সব বিধানসভার মধ্যেই রয়েছে। বহরমপুরের মতো বারাকপুর, রামপুরহাট থানার আইসিকে অবিলম্বে সরিয়ে দেওয়া উচিত। বিজেপি প্রার্থীদের হামলা করতে গেলে তৃণমূল গামলা হয়ে ফিরে আসবে।”

আরও পড়ুনঃভক্তদের জন্য সুখবর! অক্ষয় তৃতীয়ায় খুলছে কেদারনাথের দরজা

আর কী বলেছিলেন

একই ভাবে বারাসতে রেখা পাত্র এবং স্বপন মজুমদারের সমর্থনে এদিন রোড শো করেন শুভেন্দু (Suvendu Adhikari)। তিনি বলেন, “স্বপন মজুমদার হলেন মতুয়া সমাজের প্রতিনিধি। অত্যন্ত যোগ্য ব্যক্তি। মতুয়া সমাজের বিষয় নিয়ে তিনি সর্বত্র সরব। তাছাড়া রেখা পাত্র হলেন মাননীয় প্রধানমন্ত্রীর মনোনীত প্রার্থী। সন্দেশখালি আন্দোলনের শক্তি স্বরূপা হলেন রেখা। দুই জনই জয়ী হবেন। সন্দেশখালির ভিডিও হল ভাইপো এবং আইপ্যাকের করা। ধন্যবাদ জানাই চোর ভাইপোকে আরেকবার সন্দেশখালিকে তুলে ধরার জন্য। বিজেপি জয়ী হবে।"

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

Suvendu Adhikari

West Bengal

bangla news

Bengali news

Sandeshkhali

Lok Sabha Election 2024

barrackpore

news in bengali

state news


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর