img

Follow us on

Tuesday, Jul 16, 2024

Bankura Shootout: ভরদুপুরে শ্যুটআউট বাঁকুড়ায়, গুলিবিদ্ধ কয়েকজন, একালায় তীব্র চাঞ্চল্য

দিনেদুপুরে বাঁকুড়ায় শ্যুটআউট! পুলিশের ঘুম ভাঙবে কবে?

img

কেশিয়াকোলে ঘটনাস্থলে পুলিশ। সংগৃহীত চিত্র।

  2023-09-05 20:53:02

মাধ্যম নিউজ ডেস্ক: মঙ্গলবার ভরদুপুরে বাঁকুড়া (Bankura Shootout) শহর লাগোয়া কেশিয়াকোলে শ্যুটআউটের ঘটনা ঘটেছে। ঘটনার জেরে বেশ কিছুজন গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন বলে খবর পাওয়া গিয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করছে। এলাকায় গুলি চালানোর ঘটনায় ভয়ের পরিবেশ তৈরি হয়েছে। পুলিশের নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন।

কীভাবে ঘটল ঘটনা (Bankura Shootout)?

পুলিশ সূত্রে জানা গেছে, বাঁকুড়া (Bankura Shootout) আদলাতে মামাল চালার সময় পূর্ব বর্ধমান থেকে বেশ কয়েকজন একটি গাড়িতে করে এসেছিলেন মঙ্গলবার। আদালত চত্বরের এসে, কাজকর্ম মিটিয়ে ফেরার পথে, ওই গাড়িকে লক্ষ্য করে দুইজন বাইকে করে গাড়ির পিছু নেয়। এরপর দেখতে দেখতে জনবহুল এলাকায় এলে, ওই দুই দুষ্কৃতী এলো পাথারি গুলি ছুড়তে শুরু করে। এরপর গুলি ছুড়েই দুষ্কৃতীরা সেখান থেকে চম্পট দেয়। এলাকায় গুলি চালানোর ঘটনায় ব্যাপক শোরগোল পড়ে যায়। আহতদের তড়িঘড়ি করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যায়। তবে পুলিশ খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায়। এরপর সিসিটিভি দেখে এলাকায় তদন্ত শুরু করে পুলিশ। উল্লেখ্য পুলিশ এখনও হামলার কারণ জানতে পারেনি।

পূর্বেও এমন শ্যুটআউটের ঘটনা ঘটেছে!

এই ঘটনা (Bankura Shootout) কোনও নতুন ঘটনা নয়। এর আগেও শ্যুটআউটের ঘটনা ঘটেছে এই রাজ্যে। গত ১ এপ্রিল তারিখে শক্তিগড়ে আচামকা একটি গুলি চালানোর ঘটনায় বেশ সরগরম ফেলে দিয়েছিল রাজ্যে। শক্তিগড়েই কয়লা মাফিয়া রাজু ঝা খুন হন। প্রকাশ্য দিনের আলোতে গুলি করে খুন করা হয় তাঁকে। সেই সঙ্গে গুরুতর জখম হয়েছে আরও একজন ব্যক্তি। সিসিটিভির সূত্র ধরে তদন্ত শুরু করছে পুলিশ। শার্পশ্যুটার দ্বারা এই ধরনের হত্যাকাণ্ড করা হয় বলে পুলিশ প্রাথমিক ভাবে অনুমান করেছে। পুলিশের আরও অনুমান যে এই শার্পশ্যুটারদের উত্তর প্রদেশ বা বিহার থেকে ভাড়া করে নিয়ে আসা হয়েছে। মাস খানেক আগে বাগুইআটির নারায়ণপুরে ভর সন্ধ্যে বেলায় গুলি চালানোর ঘটনায় এক দুষ্কৃতীর মৃত্যু হয় বলে জানা গিয়েছিল। একই ভাবে দমদম জেল থেকে প্যারোলে ছাড়া পেয়ে, বাড়ি ফিরতেই বাইকে করে এসে গুলি করে আরও এক দুষ্কৃতী। এই ঘটনায় ৬-৭ রাউন্ড গুলি চালায় বলে খবর পাওয়া গিয়েছিল। প্রকাশ্যে আইন শৃঙ্খলাকে উপেক্ষা করে গুলি চালানোর ঘটনায় আইন শৃঙ্খলার বিষয় নিয়ে প্রশ্ন তুলছেন সাধারণ মানুষ।    

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Bankura

shootout


আরও খবর


ছবিতে খবর