img

Follow us on

Monday, May 20, 2024

Burdwan: গাড়ির ডিকিতে বান্ডিল বান্ডিল টাকার নোট, তাজ্জব পুলিশ কর্মীরা

গাড়ির ডিকি ভর্তি টাকা উদ্ধার, কোথায় জানেন?

img

এই গাড়ি থেকে উদ্ধার হয় টাকার বান্ডিল (বাঁদিকে), কাগজ মোড়ানো টাকার নোট (ডানদিকে)(সংগৃহীত ছবি)

  2023-11-04 13:39:04

মাধ্যম নিউজ ডেস্ক: চার চাকা গাড়ির ভিতর থেকে উদ্ধার হল বিপুল পরিমাণ টাকা। গাড়ির ডিকির ভিতর কাগজে মোড়ানো অবস্থায় বান্ডিল বান্ডিল টাকা উদ্ধার হয়। টাকার পরিমাণ প্রায় ৪০ লক্ষ টাকার কাছাকাছি। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে বর্ধমান (Burdwan) শহরে। শনিবারও সেই টাকা গোনার কাজ চলছে। এই ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে। তবে, এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

ঠিক কী ঘটনা ঘটেছে? (Burdwan)

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে বর্ধমান (Burdwan) শহরে পুলিশের পক্ষ থেকে রুটিন নাকা চলছিল। গাড়িটি রায়নার দিক থেকে বর্ধমান শহরে যাচ্ছিল। বর্ধমান শহরের তেলিপুকুর এলাকায় কালো রঙের ছোট ওই চারচাকা গাড়িটি আটকায় পুলিশ। গাড়িতে তল্লাশি চালানোর সময় ব্যাগের ভিতরে কাগজে মোড়ানো কিছু জিনিস লক্ষ্য করেন পুলিশ কর্মীরা। কাগজের মোড়ক সরাতেই চক্ষু চড়ক গাছ হয় পুলিশ কর্মীদের। কারণ, ডিকির মধ্যে লক্ষ লক্ষ টাকার বান্ডিল রাখা ছিল।  গাড়িতে করে এই বিপুল পরিমাণ টাকা নিয়ে যাওয়ার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। গাড়ির মধ্যে দুজন মহিলা সহ পাঁচজন ছিলেন। এত টাকা নিয়ে কোথায় যাওয়া হচ্ছিল তা পুলিশ কর্মীরা জিজ্ঞাসাবাদ করলে গাড়ির আরোহীরা জানান, রাইস মিলের টাকা। বাড়ি নিয়ে যাওয়া হচ্ছিল। যদিও গাড়ি আরোহীদের এই বক্তব্যে পুলিশ সন্তুষ্ট হয়নি। তাই আটক করে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। ইতিমধ্যেই একজনকে গ্রেফতার করে তদন্ত শুরু করেছে পুলিশ।

জেলা পুলিশের এক আধিকারিক কী বললেন?

জেলা পুলিশের এক আধিকারিক বলেন, গাড়ির মধ্যে থেকে বিপুল পরিমাণ টাকা উদ্ধার করা হয়েছে। গাড়ির আরোহীরা যে যুক্তি দিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। তাছাড়া এত টাকা কোথায় থেকে তারা পেল তা স্পষ্ট করে কিছু বলতে পারেনি। সমস্ত বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ঘটনা তদন্ত শুরু করা হয়েছে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

bangla news

Bengali news

police

Burdwan

Money

Rice mill


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর