img

Follow us on

Friday, May 17, 2024

Sandeshkhali: শিবু গ্রেফতারে খুশির হাওয়া সন্দেশখালিতে, ফ্রিতে মিষ্টি-চা বিতরণ

শিবুর গ্রেফতারিতে বাঁধ ভাঙা উচ্ছ্বাস, কী করলেন সন্দেশখালিবাসী?

img

শিবু হাজরা (সংগৃহীত ছবি)

  2024-02-18 12:02:41

মাধ্যম নিউজ ডেস্ক: ইডির ওপর হামলার পর থেকে শেখ শাহজাহান ফেরার। এখনো পুলিশ তাঁর কোঁজ পায়নি। তবে, তাঁর অন্যতম দুই সাগরেদ উত্তম সর্দার এবং শিবু হাজরাকে পুলিশ গ্রেফতার করেছে। আর তারপরই উল্লাসে মেতে উঠলেন সন্দেশখালির মহিলারা। তাই সন্দেশখালির (Sandeshkhali) কোথাও চলছে বিনামূল্যে চা খাওয়ানোর পর্ব তো কোথাও মিষ্টি মুখের পালা।

বিনামূল্যে চা-মিষ্টি বিতরণ! (Sandeshkhali)

শিবু হাজরা গ্রেফতার হওয়ায় এবার আতঙ্ক কাটল, নতুন করে স্বাধীনতা ফিরে পেলেন বলে জানাচ্ছেন সন্দেশখালির (Sandeshkhali) মহিলারা। কেউ বলছেন, "অনেকটা সাহস পেলাম। এবার নতুন করে জীবন ফিরে পাব। নতুন করে স্বাধীনতা পাব আশা করছি।" এলাকাবাসীর অভিযোগ, শিবু হাজরার লোকজন গ্রামের মহিলাদের বিকালের পর পার্টি অফিসে তুলে নিয়ে যেতেন এবং তাঁদের ওপর যৌন নির্যাতন চলত। শিবু হাজরা গ্রেফতার হওয়ার পর এবার তাঁর কঠোরতম শাস্তির দাবি তুলেছেন সন্দেশখালির বাসিন্দারা। যার প্রেক্ষিতে শনিবারই শিবু হাজরার বিরুদ্ধে জমি দখল, মানুষের উপর অত্যাচার-সহ অন্যান্য ধারার পাশাপাশি গণধর্ষণের মামলা রুজু করে পুলিশ। এরপর সন্ধ্যাতেই পুলিশের জালে পাকড়াও হয় শিবু হাজরা। শিবু হাজরার গ্রেফতারির খবর শুনেই সন্দেশখালির শ্রীমনি বাজারে চায়ের দোকানিরা এদিন সন্ধ্যায় সকলকে বিনামূল্য চা খাওয়াচ্ছেন। রবিবার সকালে সকলকে মিষ্টি খাওয়ান শ্রীমনি বাজারের দোকানিরা। আবার এলাকার মহিলারা বলছেন, "আমরা ঘরেই মিষ্টি খাব।"

আন্দোলনকারী মহিলাদের কী বক্তব্য?

শিবু হাজরা গ্রেফতার হওয়ায় কেবল মহিলা নয়, স্থানীয় বাসিন্দা সকলের মধ্যেই খুশির বাঁধ ভেঙে পড়েছে। তবে, শিবু হাজরা গ্রেফতার হলেও এখনই আন্দোলন থামছে না বলে স্পষ্ট জানিয়ে দিলেন সন্দেশখালির (Sandeshkhali) মহিলারা। তাঁদের কথায়, “শিবু হাজরার মাথায় রয়েছে শেখ শাহজাহান। শেখ শাহজাহান গ্রেফতার হলেই আন্দোলন থামবে।” শাহজাহান গ্রেফতার হলেই আতঙ্কের পরিবেশ কাটবে এবং এলাকাবাসী নির্ভয়ে বাঁচতে পারবে বলেও জানাচ্ছেন তাঁরা।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

tmc

Trinamool Congress

West Bengal

bangla news

Bengali news

Sandeshkhali

Shibu Hazra


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর