img

Follow us on

Saturday, Apr 20, 2024

Sandeshkhali: শেখ শাহজাহান জেলে, এবার ছোট শাহজাহানের আতঙ্ক শুরু সন্দেশখালিতে!

সন্দেশখালির আর এক ত্রাস তৃণমূলের ছোট শাহজাহানকে চেনেন?

img

বাঁ দিকে প্রতিবাদী মহিলা এবং ডান দিকে শেখ শাহজাহান। সংগৃহীত চিত্র।

  2024-03-29 19:40:02

মাধ্যম নিউজ ডেস্ক: সন্দেশখালির (Sandeshkhali) তৃণমূল নেতা শেখ শাহজাহান এখন জেলে বন্দি। কিন্তু তাতেও কি সন্ত্রাস, অত্যাচার থেমে আছে? এবার ছোট শাহজাহান এলাকায় ত্রাস সৃষ্টি করে নিজের একনায়কতন্ত্র চালিয়ে যাচ্ছেন বলে অভিযোগ উঠেছে। এলাকায় আইএসএফের লাগানো পতাকাকে ঘিরে গন্ডগোল। তৃণমূলের এই শাহজাহান ধারালো অস্ত্র দিয়ে কয়েকজনকে আঘাত করেন বলে অভিযোগ উঠেছে। ঘটনায় ক্ষতবিক্ষত হয়েছেন দুই মহিলা। সেই সঙ্গে আহত হয়েছেন আরও ২ ব্যক্তি। তাঁদের অবস্থা অত্যন্ত সঙ্কটজনক। এলাকায় আতঙ্কের প্রহর কি ফের শুরু? উঠছে নানা প্রশ্ন।

ছোট শাহজাহানের উত্থান (Sandeshkhali)

সন্দেশখালিতে (Sandeshkhali) শেখ শাহজাহানের পর কি এবার ছোট শাহজাহানের উদ্ভব হল। এলাকায় বড় শাহজাহান নেই। তাই এই সুযোগে সন্দেশখালির বেড়মজুর এলাকাকে নাকি উত্তপ্ত করার চেষ্টা করছেন এই তৃণমূল নেতা। হাটখোলার ১৪২ নম্বর যে মাদ্রাসা বুথ রয়েছে সেখানে হাকিম মোল্লা এবং জাকুরিয়া মোল্লা নামে দুই আইএসএফ কর্মীরা পতাকা লাগিয়েছেন। এরপর ছোট শাহজাহান তাঁর বাহিনী নিয়ে তাঁদের হামলা করেন বলে অভিযোগ। অস্ত্র নিয়ে বাড়িতে ঢুকে আক্রমণ পর্যন্ত করা হয় বলে অভিযোগ। হাকিম মোল্লা, জাকারিয়া মোল্লার সঙ্গে দুজন মহিলা রুকসনা বিবি এবং আফসান বিবিকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। ফলে সন্দেশখালি ফের ছোট শাহজাহানের আতঙ্কের শিকার হচ্ছে না তো। এমনটাই প্রশ্ন উঠেছে মানুষের মনে।

ইডির উপর আক্রমণে ভূমিকা ছিল ছোট শাহজাহানের

বেড়মজুর (Sandeshkhali) এলাকার এক উপপ্রধান হলেন ছোট শাহজাহান। এলাকার মানুষের অভিযোগ, শেখ শাহজাহান জেলে থাকলেও এখনও এলাকায় দাপিয়ে সন্ত্রাস করছেন ছোট শাহজাহান। গত ৫ জানুয়ারি রেশন-দুর্নীতি মামলায় তদন্ত করতে গিয়ে ইডির আধিকারিকদের উপর আক্রমণের ঘটনা ঘটলে ওই সময় উপস্থিত ছিলেন এই ছোট শাহজাহান। তাঁর ছবি ধরা পড়েছিল সংবাদ মাধ্যমের ক্যামেরায়। একেবারে তদন্তকারী আধিকারিকদের গাড়ির সামনে রাস্তায় শুয়ে বিক্ষোভ দেখিয়েছিলেন। তাঁর সেই সময় বক্তব্য ছিল, শাহজাহানের বাড়িতে যেতে হলে তাঁর বুকের উপর দিয়ে যেতে হবে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

bangla news

Bengali news

Sandeshkhali

isf

Chota Sheikh Shahjahan


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর