img

Follow us on

Monday, May 20, 2024

Asansol: ফের ছাত্রীর শ্লীলতাহানি, অভিযুক্ত স্কুলের কর্মী! তীব্র শোরগোল আসানসোলে

আসানসোলে শ্লীলতাহানির ঘটনায় অভিযুক্ত স্কুলকর্মীকে গ্রেফতারের দাবি, অভিভাবকদের বিক্ষোভ

img

অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে স্কুলের অভিভাবকরা পুলিশের কাছে ক্ষোভ প্রকাশ করছেন। নিজস্ব চিত্র।

  2023-07-27 14:47:22

মাধ্যম নিউজ ডেস্ক: আসানসোলে (Asansol) এক স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠল স্কুলের এক কর্মীর বিরুদ্ধেই। সামজিক গণমাধ্যমে এই ঘটনা ভাইরাল হতেই ক্ষোভে ফেটে পড়েন স্কুলের অভিভাবকরা। অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে স্কুলে তীব্র উত্তেজনা। অবশেষে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে বলে জানা গেছে।

ঘটনা কী ঘটেছে (Asansol)?

আসানসোল উমারানি গরাই মহিলা কল্যাণ স্কুলের পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে শ্লীতাহানি করা হয়েছে বলে অভিযোগ। অভিযুক্ত ওই স্কুলের এক কর্মী। শ্লীতাহানির কথা সামজিক গণমাধ্যমে ব্যাপক প্রচারিত হয়। এরপর শুরু হয় স্কুলের সামনে প্রতিবাদ। খবর পেয়ে ঘটনাস্থলে আসানসোল দক্ষিণ থানার বিশাল পুলিশ বাহিনী পৌঁছায়। এরপর অভিযুক্তকে আটক করে নিয়ে যাওয়ার সময় পুলিশের সঙ্গে অভিভাবকদের ধস্তাধস্তি হয়। এর পাশাপাশি আসানসোলের জিটি রোড অবরোধ করে বিক্ষোভ দেখায় অভিভাবকরা। অভিভাবকদের দাবি, এই ঘটনায় জড়িতের বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক শাস্তি দিতে হবে। শেষে পুলিশের আশ্বাসে পথ অবরোধ উঠে যায়। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কোনও লিখিত অভিযোগ করা হয়নি।

অভিভাবকদের বক্তব্য

এক অভিভাবক (Asansol) দেবযানী চন্দ বলেন, ঘটনা অনেকদিন আগেই ঘটেছে। আমাদের একটি গ্রুপে বিশেষ মেসেজ এসেছে, স্কুলের এক বাচ্চার সঙ্গে অভব্য আচরণ করছে প্রদীপ দাস নামক এক স্কুলের কর্মী। তাই অভিযুক্তের শাস্তি হওয়াটা ভীষণ দরকার। স্কুল থেকে আমাদের আজ সকল অভিভাবকদের ডাকা হয়। আর তাই আমরা স্কুলে এসেছি। আমরা চাই দোষীর অবিলম্বে শাস্তি হোক।

স্কুল কর্তৃপক্ষের বক্তব্য

স্কুলের (Asansol) শিক্ষিকা পাপড়ি ব্যানার্জি বলেন, আমি এখনও পরিষ্কার করে কোনও অভিযোগ পাইনি। কে, কার বিরুদ্ধে ঠিক কী অভিযোগ করছেন, সেই বিষয়ে আমি কিছুই জানি না। স্কুলের অভিভাবকদের ডেকেছি বিষয়টি জানবার জন্য। কিন্তু এতো উত্তেজিত পরিস্থিতিকে সামলাতে এবং স্কুলের পরিবেশকে ঠিক রাখতে পুলিশ ডেকেছি। কেউ অভিযুক্ত থাকলে অবশ্যই গ্রেফতার হবেন।

পুলিশের বক্তব্য

উত্তেজিত জনতাকে সামাল দিতে পুলিশের এক আধিকারিক (Asansol) বলেন, আপনারা কেউ আইন হাতে তুলে নেবেন না। অভিযুক্ত স্কুলের কর্মীকে আজই গ্রেফতার করা হবে। প্রদীপ দাস নামক এক ব্যাক্তির নাম পাওয়া গেছে, যাকে আজই আমরা ধরব। আপনারা শান্ত থাকুন! পুলিশের উপর ভরসা রাখুন। পুলিশকে কাজ করতে দিন। অভিযুক্তের বিরুদ্ধে আইনের কঠোর ধারা প্রয়োগ করা হবে। তবে কোনও অভিযোগ করা হয়েছে কিনা জানতে চাইলে পুলিশ জানায়, এখনও কোনও অভিযোগ জমা পড়েনি।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

asansol

student

molesting

ASANSOL UMARANI GORAI MAHILA KALYAN GIRLS' HIGH SCHOOL


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর